1. [email protected] : admin2021 :
  2. [email protected] : cholo jaai : cholo jaai
বামরুনগ্রাদ আন্তর্জাতিক হাসপাতাল ব্যাংকক, থাইল্যান্ড
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন

বামরুনগ্রাদ আন্তর্জাতিক হাসপাতাল ব্যাংকক, থাইল্যান্ড

চলযাই ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

ব্যাংককের কেন্দ্রস্থলে অবস্থিত বহু-বিশেষায়িত বামরুনগ্রাদ আন্তর্জাতিক হাসপাতালটি 1980 সালে প্রতিষ্ঠিত যা বর্তমানে দক্ষিণপূর্ব এশিয়ার বৃহত্তম বেসরকারি হাসপাতাল। এখানে রয়েছে 580টি শয্যা, 27টি বিশেষায়িত সেন্টার, 1,200 এর অধিক  চিকিৎসক ও দন্ত-চিকিৎসক এবং  নার্স।বামরুনগ্রাদ অত্যাধুনিক রোগনির্নয়, থেরাপি ও নিবিড় সেবা সুবিধা সংবলিত ওয়ান-স্টপ চিকিৎসা কেন্দ্র।

বামরুনগ্রাদ এশিয়ায় আন্তর্জাতিকভাবে স্বীকৃত প্রথম হাসপাতাল। চিকিৎসা পর্যটনের গন্তব্য হিসেবে যুক্তরাষ্ট্রের বাইরে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় হাসপাতালটিতে বছরে প্রায় পাঁচ লাখ আন্তর্জাতিক রোগী সেবা পেয়ে থাকে। এর সম্পূর্ণ বেতনভোগী কর্মচারি সমৃদ্ধ আন্তর্জাতিক চিকিৎসা সমন্বয় কেন্দ্র বিশেষ চাহিদা সম্পন্ন পর্যটক রোগীদের সেবা দিয়ে থাকে। ইংরেজি বহুল ব্যবহৃত এবং অ্যামহারিক, আরবি, বাহাসা, বাংলা, বর্মী, কম্বোডীয়, ফরাসি, জার্মান, কোরীয়, ম্যান্ডারিন, চীনা, মঙ্গোলীয়, ভিয়েতনামী ও জাপানি ভাষায় 150 জনের বেশি দোভাষী রয়েছেন।

সূচি

  • “পার্থক্যকারী” আন্তর্জাতিক হাসপাতাল
  • বিশ্বমানের ঔষধ
  • আন্তর্জাতিক রোগীদের জন্য সেবা
  • যখনি আপনার প্রয়োজন তখনই ব্যয় সাধ্য পরিচর্যা
  • হাসপাতালটির বাইরের রোগীদের জন্য সেবা
  • রোগনির্ণয় ও রোগনিরাময় কেন্দ্র
  • অভ্যন্তরীণ(ভর্তিকৃত) রোগীদের আবাসন
  • ব্যাংককে আগমন ও আবাসন
  • খাদ্য ও পানীয় সেবা
  • বিএইচএর বিদেশী দপ্তরসমূহ
  • আমাদের সাথে যোগাযোগ করুন

ব্যতিক্রমী”  আন্তর্জাতিক হাসপাতাল

বামরুনগ্রাদ পৌঁছানোর পর থেকেই আপনি লক্ষ্য করবেন যে শহরটি সত্যিই অনন্য।  একতলা ও দোতলার মধ্যবর্তী গ্রাহক সেবা কাউন্টার, দোকান ও রেস্তোরাঁগুলো থেকে শুরু করে মনোরমভাবে সজ্জিত ক্লিনিক ও ভর্তি হওয়া রোগীদের কক্ষ যা কিছুই দেখেন না কেন আমাদের হাসপাতালটি এমনভাবে পরিকল্পনা করে তৈরি করা হয়েছে যেন এটি একটি পাঁচতারা হোটেল

বিশ্বমানের ঔষধ

2002 সাল থেকেই বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল প্রথম এশীয় হাসপাতাল যার রয়েছে যুক্তরাষ্ট্রের জয়েন্ট কমিশন ইন্টারন্যাশনাল (জেসিআই) এর কঠোর পর্যবেক্ষণ ও স্বীকৃতি । জেসিআই 2005, 2008 ও 2011 সালে বামরুনগ্রাদের স্বীকৃতির পুনঃনিরীক্ষণ ও নবায়ন করেছে। যুক্তরাষ্ট্রের বাইরে বামরুনগ্রাদ ইন্টারন্যাশনালই হল প্রথম হাসপাতাল যার রয়েছে দু’টি জেসিআই ডিজিজ স্পেসিফিক কেয়ার সার্টিফিকেশন (প্রাথমিক পক্ষাঘাত কর্মসূচি ও হার্ট অ্যাটাক কর্মসূচি)।

আমাদের 1,200 ডাক্তারের সত্যিই রয়েছে চিকিৎসা বিদ্যার প্রতিটি ক্ষেত্রে বিশেষজ্ঞের স্বীকৃতি এবং  সংবেদনশীল রোগের সেবায় এশিয়াতে আমরাই প্রধান আশ্রয় কেন্দ্র। সর্বোত্তম মানের সেবা প্রদান ও পেশাদারিত্বের নিশ্চয়তা বিধানে আমাদের ডাক্তারদের রয়েছে আন্তর্জাতিক প্রশিক্ষণ ও বোর্ডের প্রত্যয়ন বা সনদ এবং বর্তমান অবস্থান অর্জিত হয়েছে কঠোর অভ্যন্তরীণ বাছাই প্রক্রিয়ার মধ্য দিয়ে। আমাদের বেশিরভাগ ডাক্তার ইংরেজি ও থাই ভাষায় কথা বলে্ন, কেউ কেউ এগুলি ছাড়াও অন্য ভাষাতে কথা বলেন। তাঁদের যোগ্যতা ও ক্লিনিকসূচি দেখতে ব্যবহার করুন আমাদের ডাক্তার অনুসন্ধান করুন ফিচার। অথবা ক্লিক করুন এখানে এবং চিকিৎসক বাছাইয়ে আমরা আপনাকে সাহায্য ও পরামর্শের ব্যবস্থা করব।

আন্তর্জাতিক রোগীদের জন্য সার্ভিস

মেডিক্যাল কো-অর্ডিনেশন অফিস (এমসিও) আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ রোগীদের সেবা-যত্নের সমন্বয় সাধনে সহায়তা করার জন্য আমাদের 100 জন স্টাফের একটি টীম রয়েছে যার মধ্যে চিকিৎসক, নার্স ও  কো-অর্ডিনেশন  কর্মকর্তা অন্তর্ভূক্ত। রোগীদের চিকিৎসাগত প্রশ্নাবলীর প্রতি সাড়া দিয়ে যত্ন সহকারে তাদের সাক্ষাৎ-সূচি তৈরিতে, রোগীদের অনুরোধে ফলো-আপ রিপোর্ট সরবরাহে, বামরুনগ্রাদে রোগী ভর্তি ও স্থানান্তরে সমন্বয় এবং তাদের (রোগীদের) কাছ থেকে ফিডব্যাক সংগ্রহে আমরা সহায়তা করে থাকি। এমসিও বিচিত্র পটভূমি ও বহুজাতিক সদস্যদের সমন্বয়ে গঠিত সাংস্কৃতিক দলের সহায়তায় আন্তর্জাতিক রোগীদের সেবা প্রদান করে। এমসিও’র চিকিৎসকবৃন্দ রোগীদের আরও ভালভাবে তাদের অবস্থা ও চিকিৎসা পরিকল্পনা বুঝিয়ে দিতে সহায়তা করেন; এমসিও’র নার্স চিকিৎসা সেবা প্রক্রিয়ার অবিচ্ছেদ্য অংশ হিসেবে কাজ করেন যেখানে কো-অর্ডিনেশন  কর্মকর্তা সুষ্ঠু ও দক্ষ সেবা নিশ্চিত করেন।

আমরা আন্তর্জাতিক রোগীদের সন্তুষ্টিকে বিশেষ গুরুত্ব প্রদান করি। প্রতি বছর হাজার হাজার রোগীকে তাঁদের হাসপাতালের অভিজ্ঞতা শেষে জরিপ করা হয়। যুক্তরাষ্ট্রের হাসপাতালগুলোতে এই সন্তুষ্টি শতকরা 67 ভাগের তুলনায় ব্যাংককের বামরুনগ্রাদ ইন্টারন্যাশনালের রোগীদের সন্তুষ্টি শতকরা 87 ভাগ।

যখনি আপনার প্রয়োজন তখনই ব্যয়-সাধ্য পরিচর্যা

যুক্তরাস্ট্র ও ইউরোপের বেসরকারি চিকিৎসা কেন্দ্রগুলোর তুলনায় বামরুনগ্রাদ ইন্টারন্যাশনালে চিকিৎসা খরচ শতকরা 50 থেকে 70 ভাগ কম। আমরা অধিকাংশ  তৃতীয় পক্ষের মাধ্যমে করা পরিশোধ গ্রহণ করি এবং 60টি বিভিন্ন আন্তর্জাতিক স্বাস্থ্য বিমা ও জরুরি সহায়তা কোম্পানির সাথে কাজ করে থাকি। এছাড়াও আমাদের রয়েছে প্রতিযোগিতামূলক মূল্যের বিভিন্ন প্যাকেজ যাতে সাধারণতঃ হাসপাতালের চার্জ, ডাক্তারের ফি, ঘরভাড়া ও খাবারের মূল্য অন্তর্ভুক্ত করা হয়।

বামরুনগ্রাদ মূল্যে নির্ধারণের ব্যাপারে অত্যন্ত স্বচ্ছ এবং প্রকৃত ব্যয় নামে এক অনন্য সেবা চালু করেছে যা 45 ধরনের প্রক্রিয়া সারতে যে মোট প্রকৃত বিল আমাদের রোগীরা পরিশোধ করেন তা তুলে ধরে।

আমাদের হাসপাতালে মাসের পর মাস বা সপ্তাহের পর সপ্তাহ চিকিৎসার জন্য অপেক্ষা করতে হয় না। পর্যাপ্ত ক্ষমতা, অত্যাধুনিক শিডিউল পদ্ধতি, এবং একই স্থানে সকল ক্লিনিক্যাল সেবা ও আপনার চাহিদামত সেবা তাৎক্ষণিকভাবে পাওয়ার সব উপায় এখানে রয়েছে।

বহির্বিভাগীয় রোগীদের জন্য সেবা

বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল ক্লিনিক ভবন সুন্দর, প্রশস্ত পরিবেশে প্রাগ্রসর চিকিৎসা সেবা প্রদান করে থাকে। হাসপাতালটি বহির্বিভাগীয় রোগীদের জন্য দক্ষিণ-পূর্ব এশিয়ার বৃহত্তম প্রাইভেট আউটপ্যাশেন্ট ক্লিনিকও পরিচালনা করে থাকে, যেখানে দৈনিক 6,000 রোগি চিকিৎসা সেবা পেতে পারেন। আমাদের রয়েছে 270টিরও বেশি স্যুট ও 27টির বেশি বিশেষায়িত কেন্দ্র রয়েছে যেখানে আপনাদের সকল মেডিক্যাল ও ডেন্টাল চাহিদা পূরণ হয়।

হাসপাতালটিতে বহির্বিভাগীয় রোগীদের সেন্টার ও কর্মসূচি

রোগনির্ণয় ও রোগনিরাময়বিদ্যা কেন্দ্র

দ্রুত ও সঠিক রোগনির্ণয় এবং চিকিৎসায় বামরুনগ্রাদের রয়েছে সম্পূর্ণ সজ্জিত, অত্যাধুনিক রোগনির্ণয় ও রোগনিরাময় কেন্দ্র, যার আবার রয়েছে আন্তর্জাতিকভাবে স্বীকৃত গবেষণাগার, ইমেজিং সেন্টার, এবং অন্যান্য রোগনিরাময় প্রযুক্তি। আমাদের সক্ষমতা:

ভর্তিকৃত রোগীদের আবাসন ব্যবস্থা

সব ধরনের বাজেটের কথা ভেবে পরিকল্পনা করা ভর্তিকৃত রোগীদের আবাসন ব্যবস্থা পূর্ণ নিশ্চয়তা দেয় বামরুনগ্রাদ হাসপাতাল । চাহিদামাফিক চলচ্চিত্র প্রদায়ী টিভি, কম্প্যুটার নিয়ন্ত্রিত নার্সিং কল এবং বিদ্যুৎ চালিত শয্যা ও গোসলখানা দ্বারা সজ্জিত আমাদের সবগুলি কক্ষ শীতাতপ নিয়ন্ত্রিত। আমাদের ভিআইপি স্যুটে হোটেলের মত কক্ষ ও সুযোগ-সুবিধা রয়েছে, আর আমাদের আদর্শ ও বিলাসবহুল কক্ষগুলিও সুসজ্জিত এবং রেফ্রিজারেটর, মাইক্রোওয়েভ চুল্লি ও খাবার টেবিল সমৃদ্ধ। হাসপাতালটিতে ওয়াই-ফাই ইন্টারনেট সংযোগ এবং ভাড়ায় ল্যাপটপও পাওয়া যায়।

ভর্তিকৃত রোগীদের জন্য 563টি শয্যা

মেডিক্যাল/সার্জিক্যাল/ওবি/পেডিয়াট্রিকস এর জন্য, যাতে রয়েছে

 4-শয্যাবিশিষ্ট শয়নকক্ষ 

 সেমি-প্রাইভেট কক্ষ  প্রাইভেট কক্ষ      বিলাসবহুল কক্ষ     ভিআইপি স্যুট

প্রিমিয়ার স্যুট

প্রিমিয়ার আর্টিয়াম স্যুট

প্রিমিয়ার রয়্যাল স্যুট

পূর্ণবয়স্কদের জন্য নিবিড় পরিচর্যা

কার্ডিয়াক কেয়ার

অস্থি চিকিৎসার নিবিড় পরিচর্যা

লেভেল III নিওন্যাটল নিবিড় পরিচর্যা

এছাড়া শয্যাপাশে ওয়াই-ফাই সংবলিত ভাড়ায় চালিত ল্যাপটপ, নির্বাচিত ফ্রি টেলিভিশন চ্যানেলের সাথে সাথে হাসপাতালের তথ্য ও সেবা

ব্যাংককে আগমন  আবাসন ব্যবস্থা

আম ব্যাংককের বাণিজ্যিক এলাকার কেন্দ্রস্থলে অবস্থিত এবং প্রধান প্রধান হোটেল, শপিং সেন্টার, স্কাইট্রেন এবং এক্সপ্রেসওয়ের খুব কাছে।

  •  বিমানবন্দর থেকে পিক-আপ – বিমানবন্দর থেকে লিমুজিন

বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল ব্যাংককের সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আপনাকে নিতে লিমুজিন সার্ভিসের ব্যবস্থা করতে পারে। বিমানবন্দরে আমাদের অভ্যর্থণা ডেস্ক পরিবহন ও অন্যান্য প্রয়োজনে আপনাকে সাহায্য করবে। অ্যারাইভাল হলের গেট ‘সি’র নিকটেই আমাদের ডেস্ক।

 হোটেল

এছাড়াও হাসপাতালের কাছে রয়েছে নানা রকমের আন্তর্জাতিক মানের হোটেল । আরও তথ্য পেতে অনুগ্রহ করে সরাসরি ওয়েবসাইট ভিজিট করে তাঁদের সঙ্গে যোগযোগ করুন।

খাদ্য ও পানীয় সেবা

  • ইন্টারন্যাশনাল প্যাশেন্ট মিল সার্ভিস – আমরা আমাদের রোগীদের নানা পছন্দের খাবার ও সেবা সরবরাহ করে থাকি। এর মধ্যে পশ্চিমা, জাপানি, থাই, চীনা ও হালাল সনদযুক্ত খাবার ও সেই সাথে আমাদের অতিথি গুর্মা শেফ কর্মসূচির মাধ্যমে বিশেষভাবে তৈরি মেন্যু তো রয়েছেই। আমাদের নির্ধারিত সব রেস্তোরাঁ থেকে  ডেলিভারি সার্ভিস পাওয়া যাবে।
  • হাসপাতালের রেস্তোরাঁ – বামরুনগ্রাদে অবস্থানকালে আপনি কখনো ক্ষুধার্ত থাকবেন না। কারণ সবার জন্যই কিছু না কিছু সেখানে রয়েছে। আমাদের প্রধান ভবনে দেখতে পাবেন স্টারবাকসের কফি, ম্যাকডোনাল্ড এর খাবার এবং অ বোঁ পেইন; একটি পূর্ণ সার্ভিস সংবলিত জাপানি রেস্তোরাঁ; এবং একটি থাই ক্যাফেটেরিয়া। ক্লিনিক ভবনের স্কাই লবির উপরে রয়েছে ছয়টি আন্তর্জাতিক রেস্তোরাঁসহ ‘মেয’, যারা নিউ অর্লিন্স, লেবানিজ, থাই, ভিয়েতনামিজ, ইটালিয়ান ও জাপানি কুইজিন সরবরাহ করে থাকে।

বিদেশী দপ্তরসমূহ

অনেক দেশেই রয়েছে বামরুনগ্রাদ হাসপাতালের প্রতিনিধিত্বকারী অফিস, যারা রোগীদের অ্যাপয়েন্টমেন্ট তৈরিতে,  আনুমানিক ব্যয়ের হিসাব সরবরাহে এবং কৌশলগত আয়োজনে সহায়তা করে থাকে। আমাদের প্রতিনিধিত্বকারী ক্ষমতাপ্রাপ্ত অফিসের পূর্ণ তালিকা দেখতে হলে অনুগ্রহ করে ক্লিক করুন এখানে

আমাদের সাথে যোগাযোগ করুন 

উঁচু মান, ব্যয়সাধ্য ও বিশ্বমানের সেবা বামরুনগ্রাদ আন্তর্জাতিক হাসপাতালকে চিকিৎসা পর্যটনে বিশ্ব নেতৃত্বে অধিষ্টিত তৈরি করেছে। আমরা আপনাদের সেবা দিতে প্রস্তুত রয়েছি। আরও তথ্যের জন্য অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন:

প্রধান সুইচবোর্ড:+66 2066 8888

রেফারেল সেন্টার:+66 2011 5166

ফ্যাক্স:+66 2011 5166

অ্যাপয়েন্টমেন্ট:+66 2011 2222

অনুসন্ধান: [email protected]

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com