1. admin2@cholojaai.net : admin2 :
  2. b_f_haque70@yahoo.com : admin2021 :
  3. editor@cholojaai.net : cholo jaai : cholo jaai
বাবাকে দেখেই বিমানচালক হওয়ার স্বপ্ন, ছেলের প্রথম উড়ানেই একই বিমানের ককপিটে বাবার পাশে ছেলে
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:১৫ পূর্বাহ্ন

বাবাকে দেখেই বিমানচালক হওয়ার স্বপ্ন, ছেলের প্রথম উড়ানেই একই বিমানের ককপিটে বাবার পাশে ছেলে

চলোযাই ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

বাবাকে নিজের আদর্শ মনে করেন অনেক সন্তানই। আমেরিকার বাসিন্দা এরিক লেকও তার ব্যতিক্রম নন। বাবাকে দেখেই ছোট থেকে বিমানচালক হওয়ার ইচ্ছে ছিল তাঁর। শেষ পর্যন্ত পূর্ণ হয় সেই ইচ্ছে। শুধু তাই নয়। জীবনের প্রথম উড়ানে বাবার পাশেই চালকের আসনে বসার সুযোগ পেয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এমনই জানালেন আমেরিকার ডেল্টা এয়ারলাইন্সের চালক এরিক।

সম্প্রতি এরিক ও তাঁর বাবার একটি ভিডিয়ো ভাইরাল শোরগল ফেলে দিয়েছে ইনস্টাগ্রামে। ভিডিয়োতে দেখা যাচ্ছে এরিক বসে রয়েছেন বিমানের ককপিটে। ধীরে ধীরে ক্যামেরা ঘোরাতেই দেখা যায় পাশের আসনে প্রধান বিমানচালকের আসনে বসে আছেন তাঁর বাবা। প্রথমে খেয়াল না করলেও কিছুক্ষণ বাদেই ছেলের কাণ্ড দেখে ফেলেন বাবা। গাম্ভীর্য ছেড়ে হেসে ফেলেন তিনি। ভিডিয়ো প্রকাশ করার সঙ্গে সঙ্গেই এরিক লিখেছেন, “বাবাই যখন বস, তখন কাজের ব্যাপারে তো বাড়তি মনোযোগ দিতেই হবে।”

এর আগেও অবশ্য বাবার সঙ্গে ককপিটে বসে থাকার ছবি প্রকাশ করেছিলেন এরিক। সেই পোস্টে তিনি জানিয়েছিলেন, ডেল্টা এয়ারলাইন্সের এমডি ৮৮ বিমানের চালক ছিলেন তাঁর বাবা। প্রথম উড়ানে ভাগ্যক্রমে তাঁরও কাজ পড়ে সেই বিমানেই। ফলে বাবার পাশেই সহকারী চালক হিসাবে আকাশে বিমান ওড়ানোর সুযোগ পান তিনি। কিছু দিনের মধ্যেই বাবা অবসর নেন। তবে তার আগে মোট দশ বার একসঙ্গে বিমান চালানোর সুযোগ হয়েছে তাঁদের, দাবি এরিকের। তিনি জানান, এই ধরনের সুযোগ পাওয়া খুবই কঠিন। তাই বাবার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্তই মনের গভীরে রেখে দেবেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com