শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
Uncategorized

বাঙালির প্রিয় ‘মিঠাই’-এর রসে মজল ওড়িশা

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই প্রথম দিন থেকেই টিআরপির দৌড়ে সকলকে পেছনে ফেলে দিয়েছে এই সিরিয়াল। একাধিক নতুন সিরিয়াল শুরু হলেও মিঠাইয়ের জায়গা এখনো পর্যন্ত কেউ নিতে পারেনি। টানা 23 সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষে থেকে নতুন রেকর্ড তৈরি করেছে মিঠাই ধারাবাহিক। মিঠাই ধারাবাহিকে মিঠাই এর চরিত্রে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবং তার উচ্ছে বাবু অর্থাৎ অদৃত রায়ের (Adrit Roy) অভিনয় সকলের মন কেড়ে নিয়েছে।

মিঠাইয়ের জনপ্রিয়তা এতটাই যে আলাদা আলাদা ভাষাভাষীতেও তৈরি হচ্ছে এই সিরিয়ালের রিমেক। এর আগে তামিল ভাষায় মিঠাইয়ে রিমেক হয়েছে। সেখানে ‘মিঠাই’-এর চরিত্রের নাম বোম্মি। ধারাবাহিকটির নাম ‘নিনাইথালে ইলিক্কুম’। বাংলার ধারাবাহিকে সাইকেল চালিয়ে মনোহরা বিক্রি করে বেড়ায় মিষ্টি মিঠাই। তামিলে বোম্মি স্কুটিতে চড়ে বিক্রি করে মিষ্টি। 23 আগস্ট থেকে জি তামিলে সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিকটি। বোম্মির চরিত্রে অভিনয় করছেন স্বাতী শর্মা (Swati Sharma)। এবং আনন্দ সেলভন (Anand Selvan) রয়েছে নায়কের ভূমিকায়।

তামিলের পর এবার ওড়িয়াতেও রিমেক হতে চলেছে মিঠাইয়ের। সামনে এল সেই ধারাবাহিকের প্রোমো। ওড়িশা ভাষায় ওই ধারাবাহিকের নাম ‘ ঝিলি’। ঝিলিও মিঠাই এর মতন নিজের হাতে মিষ্টি বানিয়ে সাইকেলে চড়ে সেগুলি বিক্রি করে। এমনকি মিঠাই এর মতন সাজপোশাক দেখা গেল ঝিলিও। চুলে লম্বা বেণী বাধা, কোমরে গোঁজা আঁচল।

 

ঝিলির প্রোমোতে দেখা গেল, তাড়াহুড়ো করে মিষ্টি বিক্রি করতে গিয়ে ঝিলি সাইকেল গিয়ে পড়ে উচ্ছেবাবুর গাড়ির সামনে। এখানেও দুজনের মধ্যে শুরু হয় অশান্তি। ঝিলির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নিকিতা মিশ্রকে (Nikita Mishra)। এবং অমর ছিনচানি (Amar Chinchani) করবেন উচ্ছে বাবুর চরিত্রে অভিনয়। জি সার্থক চ্যানেলে খুব শীঘ্রই শুরু হতে চলেছে ‘ঝিলি’।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com