বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
Uncategorized

বাংলাদেশি কিশোয়ারকে নিয়ে ভারতীয় মিডিয়ার টানাটানি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

গত ডিসেম্বর থেকে শুরু হয়েছে টিভি রিয়েলিটি শো ‘মাস্টারশেফ অস্ট্রেলিয়া’। বরাবরের মতোই দেশটিতে তুমুল আলোচনায় আছে অনুষ্ঠানটি। আর এতে খোরাক জুগিয়েছে দুর্দান্ত পারফর্মেন্স করা বাংলাদেশি বংশোদ্ভূত কিশোয়ার চৌধুরী।

মাছ ভাজা থেকে ভর্তা- মজাদার সব রেসিপি দিয়ে মাত করে দিয়েছেন এই রাঁধুনি। কিশোয়ার রীতিমতো এখন টিভি তারকা।

এদিকে, ২৪ জন প্রতিযোগীকে নিয়ে ‘মাস্টারশেফ অস্ট্রেলিয়া’ এখন চূড়ান্ত পর্বে। আজই (৩০ জুন) জানা যাবে বাদ পড়ছেন কারা আর শেষ হাসি কে হাসছেন।

ঠিক এমন পর্যায়েই কিশোয়ারকে ভারতীয় দাবি তুলেছে বেশ কয়েকটি মিডিয়া।

অন্যদিকে, কিশোয়ারের ভক্তরাও দিচ্ছেন পাল্টা জবাব। বেশ কয়েকটি পর্বে মাছ ও ভর্তা নিয়ে কিশোয়ারের আবেগাপ্লুত বক্তব্যও শেয়ার করছেন তারা। যেখানে কিশোয়ারকে বারবার বলতে দেখা গেছে তিনি ও তার পরিবার এই খাবারগুলো কেমন মিস করেন।

এদিকে, চূড়ান্ত ঘোষণার আগে মুখ খুলেছেন কিশোয়ারও। সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এই তারকা বলেন, ‘আমার জন্ম ও বেড়ে ওঠা অস্ট্রেলিয়াতে। আমার বাবা বাংলাদেশের মুক্তিযোদ্ধা। যুদ্ধের পর তিনি পড়াশোনা করতে অস্ট্রেলিয়াতে আসেন। এরপর এখানে দেখা হয় আমার মায়ের সঙ্গে। মা কলকাতা থেকে এসেছিলেন। এরপর তারা বিয়ে করেন ও মেলবোর্নে স্থায়ী হন।’Loading video

কিশোয়ার নিজেকে বাংলাদেশি ও বাঙালি দাবি করেছেন বহুবার। তার তৈরি করা খাসির রেজালা, মাছের ঝোল, ভাপা মাছ, ফুচকা, চটপটি প্রভৃতি তুলে ধরেছে বাঙালির ঐতিহ্য। তাই বাঙালি ছাড়াও ভারতীয়দের মাঝেও তুমুল জনপ্রিয় এই রন্ধনশিল্পী।

উল্লেখ্য, বিশ্বে রান্নাবিষয়ক টেলিভিশন রিয়েলিটি শোর মধ্যে মাস্টারশেফ অন্যতম। প্রায় ৪০টি দেশ তাদের নিজস্ব মাস্টারশেফ আয়োজন করে থাকে। তবে জনপ্রিয়তার দিক থেকে মাস্টারশেফ অস্ট্রেলিয়া রয়েছে তালিকার শীর্ষে। এমনকি এটিই দেশটির সর্বাধিক জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান। এবার চলছে তার ১৩তম মৌসুম।

সূত্র: এনডিটিভি, শি দ্য পিপল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com