সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

ফ্লাইট এক্সপার্ট : ভ্রমণে বাংলাদেশের সেরা বুকিং সাইট

  • আপডেট সময় রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

কাজের ফাঁকে সময় বের করতে পারলেই মানুষ ছুটছে দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ পর্যটন স্পটে। তবে ভ্রমণের ক্ষেত্রে টিকিট ক্রয় ও হোটেল বুকিংসহ আনুষাঙ্গিক কর্মকাণ্ডে বড় একটা সময় ব্যয় হয়। অনেকে ব্যস্ততায় এই সময়টুকু বের করতে না পেরে ভ্রমণ পরিকল্পনাই বাদ দেন। বিভিন্ন আন্তর্জাতিক প্ল্যাটফর্ম থাকলেও দেশীয় তেমন বুকিং প্ল্যাটফর্ম নেই বললেই চলে। তবে এই অভাব বর্তমানে পূরণ করছে ফ্লাইট এক্সপার্ট নামের একটি প্ল্যাটফর্ম।

ভ্রমণকে সহজ ও সুন্দর করে তুলতে কাজ করছে ফ্লাইট এক্সপার্ট। দেশের ও পৃথিবীর বিভিন্ন দেশের বিমানের টিকিট ফ্লাইট এক্সপার্টের ওয়েবসাইট www.flightexpert.com-এ গিয়ে খুঁজতে পারবেন এবং খুব কম দামে কিনতে পারবেন। এছাড়া আছে বিভিন্ন দেশের হোটেল বুকিং সার্ভিস ও ওমরাহ এর বিশেষ প্যাকেজ সুবিধা।

ফ্লাইট এক্সপার্ট

আর মূল্য পরিশোধ করতে পারবেন আপনার ডেবিট কিংবা ক্রেডিট কার্ডের মাধ্যমেই। বিভিন্ন কার্ড হোল্ডারদের জন্য ফ্লাইট এক্সপার্টের রয়েছে বিশেষ সুবিধা। এ ছাড়া নানা অফার দিয়ে ট্রাভেলারদের চমকে দেয় এই প্ল্যাটফর্মটি।

আপনারও যদি কোন ভ্রমণের প্ল্যান থাকে তাহলে যেকোন গন্তব্যের বিমানের টিকিট কিনতে অথবা যেকোন তথ্য ও সহযোগিতার জন্য ফ্লাইট এক্সপার্টকে ফোন করুন +৮৮-০৯৬১৭-১১১-৮৮৮ অথবা ০১৮৪৭-২৯১-৩৮৮

অথবা ভিজিট করুনঃ www.flightexpert.com

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com