1. admin2@cholojaai.net : admin2 :
  2. b_f_haque70@yahoo.com : admin2021 :
  3. editor@cholojaai.net : cholo jaai : cholo jaai
ফ্রান্সের রাস্তায় অভিবাসীর হাতে যৌন হয়রানির শিকার নারী
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১০:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সুইজারল্যান্ডে বর্ণবাদের শিকার আফ্রিকান বংশোদ্ভূতরা: জাতিসংঘ বাংলাদেশের শিক্ষা ব্যবস্থা উন্নত বিশ্বের তুলনায় অনেক বছর পিছিয়ে আছে: ডঃ সায়েম অ্যাকশন সিনেমায় বলিউড অভিনেত্রীরা কক্সবাজারের টেকনাফ সমুদ্রসৈকতে ভেসে এলো দুই তরুণীর মরদেহ ৩০ হাজার টাকা পুঁজিতে আয় লাখ টাকা এটাই আমার শেষ বিশ্বকাপ: মেসি বাবাকে দেখেই বিমানচালক হওয়ার স্বপ্ন, ছেলের প্রথম উড়ানেই একই বিমানের ককপিটে বাবার পাশে ছেলে একই বাড়িতে স্বামীর সঙ্গে থাকেন প্রেমিকও, দুই পুরুষের সঙ্গেই সংসার দুই সন্তানের মায়ের কী ভাবে ‘হাতের পুতুল’ হবেন স্বামী? নারীদের তা শিখিয়ে দেওয়াই পেশা জীবনশৈলীর শিক্ষিকার চত্বরে চত্বরে ঢাকা বিশ্ববিদ্যালয়কে চেনা-জানা

ফ্রান্সের রাস্তায় অভিবাসীর হাতে যৌন হয়রানির শিকার নারী

চলোযাই ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

ফ্রান্সের উত্তরে ভ্যালেন্সিয়েনেস শহরের রাস্তায় অবৈধ অভিবাসীর হাতে এক নারী যৌন নিপীড়নের শিকার হয়েছেন। এ ঘটনায় গত বৃহস্পতিবার স্থায়ী ঠিকানা ছাড়াই ৩০ বছর বয়সী ওই অবৈধ অভিবাসীর বিচার করা হয়। দ্রুত বিচারে তাকে দোষী সাব্যস্ত করা হয়েছে। যৌন নিপীড়নের আগে ওই ব্যক্তি মাত্র দুই মাস হয় ফ্রান্সে এসেছেন। গত রবিবার (৩১ জুলাই) ভ্যালেন্সিয়েনেসের একটি বারের কাছে পাবলিক হাইওয়েতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী জানান, ভোর ৪টায় যখন তিনি এক বন্ধুর সঙ্গে দেখা করতে বার থেকে বের হচ্ছিলেন তখন, হাতে বিয়ার ধরে থাকা এক ব্যক্তি তাকে উত্ত্যক্ত করছিল। ‘তিনি আমাকে বেশ কয়েকবার বলেছিলেন, আমি সুন্দর। আমি বিব্রত হচ্ছিলাম। তিনি আমার ফোন নম্বর চেয়েছিলেন এবং আমার সঙ্গে ফ্লার্ট করতে শুরু করেছিলেন’, মহিলা আরো যোগ করেন।

তিনি সন্দেহভাজন ব্যক্তিকে দূরে ঠেলে দেন; কিন্তু তিনি থামেন না। তারপর তিনি জোর করে ওই নারীর কবজি ধরেন, কাঁধে তার হাত রাখেন ও চুম্বন করেন এবং তার শরীরে হাত দেন। এরপর পৌর পুলিশ সন্দেহভাজন ব্যক্তিকে দ্রুত কাছের একটি রাস্তা থেকে গ্রেপ্তার করে।

পুলিশ স্টেশনে আতঙ্কিত ওই তরুণী পুলিশকে জানান কী ঘটেছে। ডাক্তারি পরীক্ষায় এক দিনের অক্ষমতার সঙ্গে পোস্ট ট্রমাটিক স্ট্রেস উল্লেখ করা হয়েছে। আদালতে, আরব ভাষায় একজন অনুবাদকের মাধ্যমে, অপরাধী সেই সন্ধ্যায় ভদকা এবং বিয়ার পান এবং গাঁজা ব্যবহার করার কথা স্বীকার করেন। পরে তিনি আদালতে অপরাধের দায় শিকার করেন।

তিনি বলেন, ‘হ্যাঁ, আমি তাকে চুমু খেয়েছিলাম, তবে বন্ধুত্বের কারণে সে রাজি হয়েছিল। এমনকি তিনি আমাকে তার নম্বরও দিয়েছেন’, দাবি করেন অভিযুক্ত ব্যক্তি।

অভিযুক্ত লোকটি মাত্র দুই মাস হয় ফ্রান্সে এসেছেন। তিনি অবৈধভাবে বন্ধুদের সঙ্গে থাকছিলেন। প্রসিকিউটর তাকে আটকে রেখে পাঁচ মাসের কারাদণ্ডের আবেদন করেন। আদালত অবশেষে আসামিকে পাঁচ মাসের স্থগিত দণ্ডাদেশ দেন এবং যৌন অপরাধের ফাইলে তার নাম নিবন্ধনের নির্দেশ দেন। অ-আর্থিক ক্ষতির জন্য তাকে ওই নারীকে ৩০০ ইউরো দিতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com