শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

পিএসজির শহরে কবে চালু হবে রোনালদোর ৭০০ কোটি টাকার হোটেল

  • আপডেট সময় বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩

বিশ্বের বড় বড় শহরে তাঁর নামে পাঁচতারকা হোটেল থাকবে—ক্রিস্টিয়ানো রোনালদো এই ইচ্ছার কথা প্রথম জানিয়েছিলেন ২০১৫ সালে। সেই ইচ্ছার প্রথম ধাপ পেরিয়েছেন পরের বছর।

এরপর একে একে পর্তুগালের রাজধানী লিসবন, যুক্তরাষ্ট্রের বৃহত্তম শহর নিউইয়র্ক, স্পেনের রাজধানী মাদ্রিদ ও মরক্কোর মারাক্কেশে নিজ নামে হোটেল প্রতিষ্ঠা করেন। তাঁর সব হোটেল নির্মাণ করেছে আন্তর্জাতিক পর্যটন ও অবকাশ ব্যবস্থাপনা গ্রুপ পেস্তানা। সেই একই কোম্পানি তাঁর আরেকটি হোটেল বানিয়ে দিতে গড়িমসি করছে।

ফ্রান্সের রাজধানী প্যারিসে রোনালদোর ষষ্ঠ হোটেল চালু হওয়ার কথা ছিল ২০২১ সালে। এখন শোনা যাচ্ছে, ২০২৭ সালের আগে হোটেলের কাজ সম্পন্ন করা সম্ভব নয়।

জন্মস্থান মাদেইরায় নিজ নামে প্রথম হোটেল প্রতিষ্ঠা করেন রোনালদো
জন্মস্থান মাদেইরায় নিজ নামে প্রথম হোটেল প্রতিষ্ঠা করেন রোনালদোছবি : টুইটার

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, প্যারিসের বিখ্যাত সিন নদীর পাশে নির্মাণাধীন হোটেলটিই অন্যগুলোর চেয়ে বড়। হোটেলে ২০০টি বিলাসবহুল কক্ষ, ছাদে পানশালা ও সুইমিংপুল থাকবে। ছাদ থেকে পুরো প্যারিস শহরের সৌন্দর্য উপভোগ করা যাবে। হোটেলটি নির্মাণে ব্যয় হবে ৫ কোটি ৯৮ লাখ ইউরো, বাংলাদেশি মুদ্রায় যা ৭০০ কোটি টাকার কাছাকাছি।

কিন্তু নগর কর্তৃপক্ষ যাবতীয় অনুসন্ধান শেষে অনুমোদন দিতে দেরি করায় আর মহামারি করোনার প্রাদুর্ভাবে দীর্ঘদিন কাজ বন্ধ থাকায় হোটেল নির্মাণের কাজ ধীরগতিতে এগোচ্ছে। এত দিনে হোটেল উদ্বোধনের দুই বছর পেরিয়ে যাওয়ার কথা থাকলেও নির্মাণকাজ নাকি মাত্র শুরু হয়েছে!

রোনালদোর হোটেলের ছাদ থেকে পুরো শহরের সৌন্দর্য উপভোগ করা যাবে
রোনালদোর হোটেলের ছাদ থেকে পুরো শহরের সৌন্দর্য উপভোগ করা যাবেছবি : টুইটার

মাঠে সময়টা এমনিতেই ভালো যাচ্ছে না রোনালদোর। আল নাসরের হয়ে টানা ৩ ম্যাচ গোল করতে ব্যর্থ হয়েছেন; দলও জয় পায়নি ওই ৩ ম্যাচে। সর্বশেষ দুটি ম্যাচে তো হেরেই গেছে। মঙ্গলবার রাতে সৌদি প্রো লিগের শিরোপা দৌড়ে পিছিয়ে পড়েছে আল নাসর। আর গত রাতে আল ওয়েহদার কাছে হেরে বিদায় নিয়েছে কিংস কাপ থেকে। পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী তারকা এবার ব্যবসা খাতেও বড় ধাক্কা খেলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com