শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
Uncategorized

নিউ জার্সিতে ‘বাংলাদেশ মেলা’

  • আপডেট সময় শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে ‘বাংলাদেশ মেলা’ করেছে প্রবাসী সংগঠন ‘বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টি’।স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত অঙ্গরাজ্যটির আটলান্টিক কাউন্টির সার্ফ স্টেডিয়ামে এ মেলা উদ্বোধন করেন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল কাদের মিয়া।

সম্মাননা নিচ্ছেন আব্দুল কাদের মিয়াসম্মাননা নিচ্ছেন আব্দুল কাদের মিয়ামেলায় মানবসেবায় আব্দুল কাদের মিয়া ও সাংবাদিকতায় আকবর হোসেনকে ‘আজীবন সম্মাননা’ দেওয়া হয়। তাদের হাতে সম্মাননা পদক তুলে দেন আটলান্টিক সিটির মেয়র মার্টি স্মল। এসময় মঞ্চে ছিলেন প্লিজ্যান্টভিল সিটির মেয়র জুডি এম ওয়ার্ড, নর্থফিল্ড সিটির মেয়র আর্লেন্ড চো, এ্যাগ হারবার সিটি মেয়র লিসা জিয়াপেটি এবং এবসিকনের মেয়র কিম্বার্লি হরটন।

সম্মাননা হাতে সাংবাদিক আকবর হোসেনসম্মাননা হাতে সাংবাদিক আকবর হোসেনআশরাফুল হাসান বুলবুলের সঞ্চালনায় মেলায় উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের সভাপতি শহীদ খান, সাধারণ সম্পাদক সোহেল আহমেদ, মেলা কমিটির আহ্বায়ক মোহাম্মদ সেলিম এবং সদস্য-সচিব ফরহাদ সিদ্দিক। উপস্থিত ছিলেন স্টেট অ্যাসেম্বলিম্যান ভিঞ্চ মেজো ও জন আরমেটো।

কংগ্রেসম্যানের প্রক্লেমেশন হাতে আটলান্টিক কাউন্সিল অ্যাসোসিয়েশনের কর্মকর্তারাকংগ্রেসম্যানের প্রক্লেমেশন হাতে আটলান্টিক কাউন্সিল অ্যাসোসিয়েশনের কর্মকর্তারামেলায় শিশুকিশোরদের পুরস্কার দেন অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা সৈয়দ মোহাম্মদ কাউসার। স্মরণ করা হয় করোনাভাইরাসে মারা যাওয়া পার্থ চৌধুরী ও অভিজিৎ চৌধুরীকে। মেলায় ছিল ঝাল-মুড়ি, চটপটি, পিঠা ও পোশাকের স্টল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com