শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
Uncategorized

নিউজিল্যান্ড ভিসা

  • আপডেট সময় শুক্রবার, ৭ মে, ২০২১

আপনার পাওয়ার জন্য কনস্যুলেটে দীর্ঘ লাইনে অপেক্ষা করার কোনও বাধ্য করার কারণ নেই is নিউজিল্যান্ড ভিসা এখন দ্য নিউজিল্যান্ড ভিসা কেবলমাত্র অনলাইনে ফর্মটি পূরণ করে, কার্ডের মাধ্যমে ফি প্রদান এবং আপনার বৈদ্যুতিন ট্র্যাভেল কর্তৃপক্ষ নিউজিল্যান্ড বা এনজেইটিএ প্রাপ্তির মাধ্যমে এটিকে দ্রুত এবং সোজা করার উদ্দেশ্যে তৈরি করা হয়েছে।

The Olymp Trade প্লার্টফর্মে ৩ টি উপায়ে প্রবেশ করা যায়। প্রথমত রয়েছে ওয়েব ভার্শন যাতে আপনি প্রধান ওয়েবসাইটের মাধ্যমে প্রবেশ করতে পারবেন। দ্বিতয়ত রয়েছে, উইন্ডোজ এবং ম্যাক উভয়ের জন্যেই ডেস্কটপ অ্যাপলিকেশন। এই অ্যাপটিতে রয়েছে অতিরিক্ত কিছু ফিচার যা আপনি ওয়েব ভার্শনে পাবেন না। এরপরে রয়েছে Olymp Trade এর এন্ড্রয়েড এবং অ্যাপল মোবাইল অ্যাপ। নিউজিল্যান্ড ভিসা কেবলমাত্র এটিকে পূরণ করে এটি আরও সহজ এবং সরল করে তোলার উদ্দেশ্যে তৈরি করা হয়েছে নিউজিল্যান্ড ভিসা আবেদন ফর্ম, অর্থ প্রদানের বিভিন্ন পদ্ধতির একটিতে অর্থ প্রদান এবং কয়েক ঘন্টার মধ্যে আপনি পেতে পারেন নিউজিল্যান্ড ভিসা.

অফিসিয়াল নিউজিল্যান্ড ভিসা

নিউজিল্যান্ড ভিসা

আপনার বাড়ির সুবিধার্থে আপনি নিউজিল্যান্ডের ভ্রমণ, ভ্রমণকারী বা সাধারণভাবে অন্য কোনও কারণে নিউজিল্যান্ডের জন্য আপনার ভিসা পেতে পারেন। প্রাপ্ত করার জন্য একটি নিউজিল্যান্ডের ইটিএ  (নিউজিল্যান্ড ইলেক্ট্রনিক ট্র্যাভেল অথরিটি বা এনজেইটিএ)। নিউজিল্যান্ডের ভিসার অনেক প্রকার রয়েছে যার মধ্যে সর্বাধিক সহজ নিউজিল্যান্ড ইটিএ যা আপনি যদি এখানে নিউজিল্যান্ডের অফিসিয়াল ইটিএ আবেদন ফর্মটিতে আবেদন করেন তবে ইমেলের মাধ্যমে প্রাপ্ত হয়।

আপনি যদি ক্রুজ শিপ করে পৌঁছে যাচ্ছেন তবে আপনার জাতীয়তা যা-ই হোক না কেন আপনি নিউজিল্যান্ড ইটিএ (নিউজিল্যান্ড বৈদ্যুতিন ট্র্যাভেল অথরিটি বা এনজেইটিএ) এর জন্য আবেদন করতে পারবেন ..

নিউজিল্যান্ড ভিসা অনুযায়ী নিউজিল্যান্ডে প্রবেশ করা বাধ্যতামূলক প্রয়োজনীয়তা নিউজিল্যান্ড সরকার, আপনি এটিতে নিউজিল্যান্ড ভিসা নিতে পারেন ওয়েবসাইট কম 6 মাস থাকার জন্য। আসলে, আপনি আবেদন নিউজিল্যান্ডের ট্যুরিস্ট ভিসা সংক্ষিপ্ত অবস্থান ও দর্শন দেখার জন্য। নিউজিল্যান্ড সরকার আপনার উত্সাহ দেয় নিউজিল্যান্ড ভিসার জন্য আবেদন করুন অনলাইন পর্যটন উদ্দেশ্যে।

নিউজিল্যান্ড ভিসা বা এনজেইটিএ প্রয়োগের আগে বিবেচনা করা বিষয়গুলি

আপনি ইটিএ নিউজিল্যান্ডের জন্য আবেদন করার আগে নীচের বিষয়গুলি বিবেচনা করা অপরিহার্য:

  • The Olymp Trade প্লার্টফর্মে ৩ টি উপায়ে প্রবেশ করা যায়। প্রথমত রয়েছে ওয়েব ভার্শন যাতে আপনি প্রধান ওয়েবসাইটের মাধ্যমে প্রবেশ করতে পারবেন। দ্বিতয়ত রয়েছে, উইন্ডোজ এবং ম্যাক উভয়ের জন্যেই ডেস্কটপ অ্যাপলিকেশন। এই অ্যাপটিতে রয়েছে অতিরিক্ত কিছু ফিচার যা আপনি ওয়েব ভার্শনে পাবেন না। এরপরে রয়েছে Olymp Trade এর এন্ড্রয়েড এবং অ্যাপল মোবাইল অ্যাপ। নিউজিল্যান্ড ভিসা পর্যটন, ট্রানজিট এবং ব্যবসায়ের উদ্দেশ্যে বৈধ হবে।
  • আপনার আশা করা উচিত যে আপনি 90 দিন পর্যন্ত থাকতে পারবেন নিউজিল্যান্ড ভিসা (এনজেএটিএ), আপনি যদি এই 90 দিনের সময়সীমা অতিক্রম করতে চান তবে ভ্রমণ শিল্প, দর্শন, অনুষ্ঠান, অধ্যয়ন এবং কাজের জন্য অন্য ধরণের নিউজিল্যান্ড ভিসার জন্য আবেদন করুন।
  • The Olymp Trade প্লার্টফর্মে ৩ টি উপায়ে প্রবেশ করা যায়। প্রথমত রয়েছে ওয়েব ভার্শন যাতে আপনি প্রধান ওয়েবসাইটের মাধ্যমে প্রবেশ করতে পারবেন। দ্বিতয়ত রয়েছে, উইন্ডোজ এবং ম্যাক উভয়ের জন্যেই ডেস্কটপ অ্যাপলিকেশন। এই অ্যাপটিতে রয়েছে অতিরিক্ত কিছু ফিচার যা আপনি ওয়েব ভার্শনে পাবেন না। এরপরে রয়েছে Olymp Trade এর এন্ড্রয়েড এবং অ্যাপল মোবাইল অ্যাপ। নিউজিল্যান্ড ভিসা জন্য উপযুক্ত নয় নিউজিল্যান্ডের বাসিন্দা এবং বাসিন্দারা অথবা অস্ট্রেলিয়া।
  • ব্রিটিশ বাসিন্দারা পর্যটকদের জন্য নিউজিল্যান্ড ভিসা রাখতে পারে বা নিউজিল্যান্ড বৈদ্যুতিন ভ্রমণ কর্তৃপক্ষ দেড় বছর অবধি
  • আপনার কাছে যা নিশ্চিততা দেওয়ার অনুরোধ করা হবে নিজেকে আর্থিকভাবে সাহায্য করার জন্য পর্যাপ্ত নগদ আপনার উপস্থিতিতে নিউজিল্যান্ডে। এর অর্থ সাধারণত নিউজিল্যান্ডে প্রতি মাসে 1000 ডলার থাকে এবং এটি আপনার পরিস্থিতিতে নির্ভর করে।

অক্টোবর 2019 থেকে নিউজিল্যান্ড ভ্রমণের আগে বিশেষত এনজেইটিএ-তে ভ্রমণ করার আগে বৈদ্যুতিন ভিসা নেওয়া দরকার। দয়া করে এর জন্য তিনটি ব্যবসায়িক দিন বা 72 ঘন্টা দিন নিউজিল্যান্ড ভিসা নিউজিল্যান্ডে ফ্লাইট বা ক্রুজের সাধারণ তারিখের আগে জারি করা হবে। নিউজিল্যান্ড সরকার এবং ইমিগ্রেশন কর্তৃপক্ষ ভ্রমণকারীদের নিউজিল্যান্ড ভিসা (এনজেইটিএ) জন্য তাদের বিদায়ের তারিখের কমপক্ষে কয়েক দিন বা তারও এক সপ্তাহ আগে আবেদন ফর্মটি শুরু করার জন্য অনুরোধ করেছে, কারণ নির্দিষ্ট প্রয়োগগুলি ফলাফলটি বিচার করতে আরও সময় নিতে পারে এর

নিউজিল্যান্ড ভিসা প্রয়োজনীয়তা

থেকে অতিথিরা নিউজিল্যান্ডের ভিসা ছাড় নিউজিল্যান্ডে যাওয়ার আগে দেশগুলির এখন একটি নিউজিল্যান্ড ভিসা বা সদ্য নামযুক্ত নিউজিল্যান্ড বৈদ্যুতিন ট্র্যাভেল কর্তৃপক্ষের (এনজেটটিএ) প্রয়োজন। আপনি যদি নিউজিল্যান্ডের মাধ্যমে ভিসা-ছাড়ের দেশগুলি থেকে আপনার চূড়ান্ত গন্তব্যে ভ্রমণ করছেন তবে আপনার একইভাবে একটি প্রয়োজন নিউজিল্যান্ড ভিসা বা সদ্য নাম করা নিউজিল্যান্ডের বৈদ্যুতিন ট্র্যাভেল কর্তৃপক্ষ (এনজেইটিএ)। আপনার নিউজিল্যান্ড ভিসা (এনজেইটিএ বা নিউজিল্যান্ড ইলেক্ট্রনিক ট্র্যাভেল কর্তৃপক্ষ) অ্যাপ্লিকেশনটি ইমেলের মাধ্যমে আপনাকে ভিসা দেওয়ার জন্য 72 ঘন্টা সময় নিতে পারে।

  • নিউজিল্যান্ডের একটি নিউজিল্যান্ড ভিসা বা সদ্য নামযুক্ত নিউজিল্যান্ড বৈদ্যুতিন ট্র্যাভেল কর্তৃপক্ষের (এনজেইটিএ) মাধ্যমে প্রবেশ করতে আপনার রিটার্নের টিকিট থাকা উচিত, বা অন্য কোনও উদ্দেশ্যে আপনাকে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।
  • আপনার একটি নিউজিল্যান্ড ভিসা বা সদ্য নামযুক্ত নিউজিল্যান্ড বৈদ্যুতিন ট্র্যাভেল কর্তৃপক্ষের (এনজেটএ) প্রয়োজন হতে পারে এমনকি যদি আপনি ভিসার দখলে থাকেন অথবা অতীতে নিউজিল্যান্ডে প্রবেশের জন্য অন্যান্য ভ্রমণ অনুমোদন বা অনুমোদন।
  • নিউজিল্যান্ড ভিসা বা সদ্য নামযুক্ত নিউজিল্যান্ডের বৈদ্যুতিন ট্র্যাভেল কর্তৃপক্ষ (এনজেইটিএ) ইমিগ্রেশন নিউজিল্যান্ডকে অনুমতি দেয় সময়ের আগে ভ্রমণকারীদের স্ক্রিনিং আন্দোলনের। এটি বোঝায় যে প্রয়োজনীয় বৈধ ভ্রমণের রেকর্ডগুলি ছাড়াই আপনাকে আপনার বিমানটিতে চড়ার অনুমতি দেওয়া হবে না। নিউজিল্যান্ড বৈদ্যুতিন ভ্রমণ কর্তৃপক্ষ (NZeTA)
  • এনজেইটিএ হ’ল বৈধ 2 বছরের জন্য এবং একাধিকবার নিউজিল্যান্ড প্রবেশ করতে ব্যবহার করা যেতে পারে।
  • আপনি একটি নিউজিল্যান্ড ভিসা প্রয়োজন হবে অথবা আপনি নিজের চূড়ান্ত গন্তব্যে নিউজিল্যান্ড ভ্রমণ করছেন কিনা তা বিবেচনা না করেই সম্প্রতি নাম করা নিউজিল্যান্ডের বৈদ্যুতিন ট্র্যাভেল কর্তৃপক্ষ (এনজেইটিএ)।

নিশ্চিত হয়ে নিন যে আপনি পরীক্ষা করেছেন আপনার নিউজিল্যান্ড ইটিএর জন্য যোগ্যতা। আপনি যদি একটি থেকে ভিসা মওকুফের দেশ তারপরে আপনি ভ্রমণের পদ্ধতিটি (এয়ার / ক্রুজ) নির্বিশেষে একটি ইটিএর জন্য আবেদন করতে পারেন। মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিকরাকানাডিয়ান নাগরিকদেরজার্মান নাগরিক, এবং যুক্তরাজ্যের নাগরিকরা পারেন নিউজিল্যান্ড ইটিএ-র জন্য অনলাইনে আবেদন করুন। যুক্তরাজ্যের বাসিন্দারা নিউজিল্যান্ডের ইটিএ-তে 6 মাস এবং অন্যরা 90 দিনের জন্য থাকতে পারেন।

আপনার ফ্লাইটের 72 ঘন্টা আগে নিউজিল্যান্ডের ইটিএর জন্য আবেদন করুন। আপনি নিউজিল্যান্ড ইটিএর সাথে নিউজিল্যান্ড ভিসার মতো 6 মাস অব্যাহত থাকার জন্য চিকিত্সা করতে পারেন। যোগাযোগ নিউজিল্যান্ড ভিসা গ্রাহক সমর্থন বা আপনার ভ্রমণের জন্য কোনও স্পষ্টতার জন্য সহায়তা ডেস্ক। নিউজিল্যান্ড ভিসা সহায়তা ডেস্ক 45 টিরও বেশি ভাষায় সহায়তার জন্য উপলব্ধ, নিউজিল্যান্ড ভিসা সংক্রান্ত প্রশ্নের উত্তর পেতে বিনা দ্বিধায় যোগাযোগ করুন।

গ্লোবাল ভিজিটর কনজার্ভেশন অ্যান্ড ট্যুরিজম লেভি

The Olymp Trade প্লার্টফর্মে ৩ টি উপায়ে প্রবেশ করা যায়। প্রথমত রয়েছে ওয়েব ভার্শন যাতে আপনি প্রধান ওয়েবসাইটের মাধ্যমে প্রবেশ করতে পারবেন। দ্বিতয়ত রয়েছে, উইন্ডোজ এবং ম্যাক উভয়ের জন্যেই ডেস্কটপ অ্যাপলিকেশন। এই অ্যাপটিতে রয়েছে অতিরিক্ত কিছু ফিচার যা আপনি ওয়েব ভার্শনে পাবেন না। এরপরে রয়েছে Olymp Trade এর এন্ড্রয়েড এবং অ্যাপল মোবাইল অ্যাপ।  ইমিগ্রেশন কর্তৃপক্ষ or নিউজিল্যান্ড সরকার আপনার উপর ফি আরোপের সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড ভিসা আবেদন আন্তর্জাতিক পরিদর্শনকারী সংরক্ষণ এবং পর্যটন লেভি (আইভিএল), পড়ুন বলা হয় নিউজিল্যান্ড ভিসার জন্য প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী (এনজেইটিএ) আরও তথ্যের জন্য।

 

আইভিএল প্রতিটি ব্যক্তির জন্য থাকে এবং আপনি যখন আপনার ভিসা বা নিউজিল্যান্ড ভিসা বা সদ্য নামযুক্ত নিউজিল্যান্ড বৈদ্যুতিন ট্র্যাভেল অথরিটির (এনজেএটিএ) জন্য আবেদন করেন তখন প্রস্তুত এবং প্রদানযোগ্য হয়। আপনি যদি নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া বা প্রশান্ত মহাসাগরীয় দ্বীপে (নুমিয়া এবং তাহিতি বাদ দিয়ে) ভিসা নিয়ে যাচ্ছেন তবে আইভিএলের জন্য আপনাকে নেওয়া হবে না।

নতুন জিল্যান্ড ট্যুরিস্ট ভিসা কী?

The Olymp Trade প্লার্টফর্মে ৩ টি উপায়ে প্রবেশ করা যায়। প্রথমত রয়েছে ওয়েব ভার্শন যাতে আপনি প্রধান ওয়েবসাইটের মাধ্যমে প্রবেশ করতে পারবেন। দ্বিতয়ত রয়েছে, উইন্ডোজ এবং ম্যাক উভয়ের জন্যেই ডেস্কটপ অ্যাপলিকেশন। এই অ্যাপটিতে রয়েছে অতিরিক্ত কিছু ফিচার যা আপনি ওয়েব ভার্শনে পাবেন না। এরপরে রয়েছে Olymp Trade এর এন্ড্রয়েড এবং অ্যাপল মোবাইল অ্যাপ। নিউজিল্যান্ডের ট্যুরিস্ট ভিসা (এনজেড ইলেকট্রনিক ট্র্যাভেল অথরিটি) হ’ল একটি বৈদ্যুতিন ভিসা মওকুফ যা নিউজিল্যান্ডে একাধিক অনুষ্ঠানে প্রবেশের বিকল্প বা একাধিক প্রবেশ ভিসা দেয়। নিউজিল্যান্ড দূতাবাস বা নিউজিল্যান্ড কনস্যুলার অফিসে কোনও ব্যবস্থা বা কাগজপত্র বা পাসপোর্ট দেওয়ার কোনও বাধ্যতামূলক কারণ নেই।

নিউ জিল্যান্ড ভিসা (এনজেটা) -তে স্টেসের সময়কাল কীভাবে অনুমোদিত?

এই নিউজিল্যান্ড ভিসা বা সদ্য নামযুক্ত নিউজিল্যান্ডের বৈদ্যুতিন ট্র্যাভেল কর্তৃপক্ষ (এনজেইটিএ) প্রতি প্রবেশে সর্বাধিক 90 দিনের জন্য থাকার অনুমতি দেয় এবং এটি 2 বছর এবং একাধিক এন্ট্রি পর্যন্ত বৈধ। ব্রিটিশ নাগরিকরা ভিজিট প্রতি 180 দিন পর্যন্ত থাকতে পারেন।

মনে রাখবেন যে সমস্ত ভিজিট সাবধানে ব্যবসা বা পর্যটন উদ্দেশ্যে সীমাবদ্ধ, এটি বোঝায় যে আপনি এই ধরণের ভিসা নিয়ে অর্থ প্রদানের কাজ বা সন্ধান করতে পারবেন না। আরও অনেক আছে নিউজিল্যান্ড ভিসা প্রকার.

ডকুমেন্টগুলি কীভাবে আবেদন করতে হবে?

কেবলমাত্র কয়েকটি সংগ্রহশালা রয়েছে যা আমরা আপনার কাছ থেকে আশা করব:

  • পাসপোর্টের মতো বৈধ ট্র্যাভেল ডকুমেন্ট – আপনার বিভাগের অন্তর্নিহিত তারিখের অর্ধ বছর পূর্বে কোনও ইভেন্টের জন্য এটি বৈধতাযুক্ত করুন।
  • An ই-মেইল ঠিকানা – ওয়েবে আবেদন করার সময়, আপনার ভিসা ইমেলের মাধ্যমে আপনাকে প্রেরণ করা হবে, সুতরাং আপনার অনলাইনে কোনও বৈধ ইমেল ঠিকানা উপস্থাপন করার বিষয়টি নিশ্চিত করুন নিউজিল্যান্ড ভিসা আবেদন.
  • অর্থ প্রদানের উপায় – আমরা ভিসার কিস্তির জন্য বিভিন্ন ধরণের অর্থ প্রদানের স্বীকৃতি জানাই, উদাহরণস্বরূপ, ক্রেডিট এবং চার্জ কার্ড বা পেপাল। আপনার আবেদনটি উপস্থাপনের আগে আপনার পাসপোর্টে আপনার নাম এবং জন্ম তারিখের বানান দুটি গুণ পরীক্ষা করে দেখুন।

নতুন জিল্যান্ড ভিসা আবেদন প্রক্রিয়াটি কী?

নিউজিল্যান্ড ভিসা (এনজেইটিএ প্রক্রিয়া)

নিউজিল্যান্ডে 1 অক্টোবর 2019 এর পরে যে কোনও ব্যক্তিকে নিউজিল্যান্ড ভিসা বা সদ্য নামকরণ করা এনজেইটিএ / নিউজিল্যান্ড ইলেক্ট্রনিক ট্র্যাভেল কর্তৃপক্ষের দরকার পড়ার প্রয়োজন নেই, তারা এটি ছাড়া তাদের বিমান বা ভ্রমণ পথে যেতে দেবে না। যখন বৈদ্যুতিন ট্র্যাভেল অনুমোদন দেওয়া হয়, এটি 2 বছর বা ভিসা সমাপ্ত না হওয়া অবধি, যে কোনও বিষয় শুরু করে apply নিউজিল্যান্ড ভিসা ব্যবসায় এবং ভ্রমণ শিল্পের জন্য বিভিন্ন বিভাগকে অনুমতি দেবে।

বেশিরভাগ আবেদনকারী নিউজিল্যান্ড ভিসা অ্যাপ্লিকেশন (এনজেইটিএ) দুই মিনিটের মধ্যে শেষ করতে পারবেন।

নিউজিল্যান্ড ভিসা প্রক্রিয়া

প্রক্রিয়াটি হ’ল:

  1. বৈদ্যুতিন ট্র্যাভেল কর্তৃপক্ষের জন্য আবেদন অনলাইনে সম্পূর্ণ করুন
  2. প্রদত্ত সিস্টেমগুলি ব্যবহার করে অনলাইনে অর্থ প্রদান করুন
  3. আবেদন জমা দিন
  4. সফল অ্যাপ্লিকেশন ইমেলের মাধ্যমে যাচাই করা হয়

নিউজিল্যান্ড ভিসা অনলাইন

আবেদনকারীদের আবেদনের জন্য নিম্নলিখিত তথ্য সরবরাহ করা প্রয়োজন

  1. নাম
  2. জন্ম তারিখ
  3. যোগাযোগ বিস্তারিত
  4. বায়োমেট্রিক্স
  5. একটি পাসপোর্ট ছবি

নিউজিল্যান্ড ভিসা প্রয়োজনীয়তা

নিউজিল্যান্ড ভ্রমণের জন্য যোগ্যতা নির্ধারণের জন্য নিম্নলিখিত ঘোষণাগুলি অবশ্যই করতে হবে must

  1. ফৌজদারি দোষী সাব্যস্ত ইতিহাস
  2. ভ্রমণ উদ্দেশ্য

নতুন জিল্যান্ড ভিসার প্রয়োজন নেই কে?

নিম্নলিখিত দর্শকদের নিউজিল্যান্ড ভিসা বা নতুন নাম এনজেইটিএ বা নিউজিল্যান্ড বৈদ্যুতিন ট্র্যাভেল কর্তৃপক্ষের প্রয়োজন নেই

  • যে কোনও বাসিন্দার অবশ্যই আবেদন করতে হবে, বা এখন যেমন ভিসার অধিকার রয়েছে তার জন্য
  • অস্ট্রেলিয়ান বাসিন্দারা অস্ট্রেলিয়ান আন্তর্জাতিক আইডি চালাচ্ছেন
  • নিউজিল্যান্ডের বাসিন্দারা নিউজিল্যান্ডের পরিচয় ব্যবহার করছেন বা নিউজিল্যান্ডের বাসিন্দারা অপরিচিত ভিসা নিয়ে যাচ্ছেন যা নিউজিল্যান্ডের বাসিন্দা হিসাবে পরিচয়ধারাকে উপলব্ধি করে
  • ক্রু এবং একটি নন-ভ্রমণ জাহাজের ভ্রমণকারীরা
  • যে কোনও অপরিচিত মালবাহী পরিবহণের ক্রু
  • একটি মিটিং পাওয়ার সদস্য এবং সংযুক্ত গ্রুপের সদস্য
  • অ্যান্টার্কটিক চুক্তির আওতায় বিদেশী বাসিন্দারা
  • নিউজিল্যান্ড সরকারের অতিথি

ডেনমার্কের নাগরিক, যুক্তরাষ্ট নাগরিক, ব্রিটিশ নাগরিকদের মধ্যে রয়েছে নিউজিল্যান্ডের ভিসা ছাড় বা এনজেইটিএ যোগ্য দেশসমূহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

Like Us On Facebook

Facebook Pagelike Widget
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com