বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
Uncategorized

নিউইয়র্কে দুর্গাপূজার ব্যাপক আয়োজন

  • আপডেট সময় সোমবার, ৪ অক্টোবর, ২০২১

দুর্গোৎসবকে সামনে রেখে নিউইয়র্কে বিভিন্ন সংগঠন ও মন্দিরগুলোতে চলছে এখন পূজার ব্যাপক প্রস্তুতি। আগামী ১১ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত তিথি অনুযায়ী দুর্গা পূজা অনুষ্ঠিত হবে। করোনার কারণে নিউইয়র্কে এবার বেশ কয়েটি প্রতিষ্ঠান পূজা বন্ধ রাখলেও, তিন জায়গায় নতুন করে  পূজা হচেছ।

ওম শক্তি মন্দির: ১১ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত উড সাইডের ৪০-২৩ ৭২স্ট্রীটে অনুষ্ঠিত হচ্ছে শারদীয় দুর্গোৎসব। কমিটির সভাপতি গৌরাঙ্গ রায় ও সাধারণ সম্পাদক সাগর চৌধুরী ভক্তদের পূজায় আমন্ত্রণ জানিয়েছেন।

সার্বজনীন পূজা উদযাপন পরিষদ: উড সাইডের দিব্যধাম সেবাশ্রম মন্দিরে শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজার আয়োজন করেছে সার্বজনীন পূজা উদযাপন পরিষদ। সংগঠনের সভাপতি প্রবীর রায় ও সাধারণ সম্পাদক প্রভাষ চন্দ্র মন্ডল জানিয়েছে তাদের পূজা হবে ১১ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত।

আমেরিকান বাঙালী হিন্দু ফাউন্ডেশন: জ্যামাইকার ১০৪-১৪ লিভারপুলের মহামায়া মন্দিরে ১১ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত শ্রী শ্রী দুর্গা হচ্ছে।

হরিচাঁদ-গুরুচাঁদ আন্তর্জাতিক মতুয়া মিশন: ১১ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত  হরিচাঁদ-গুরুচাঁদ আন্তর্জাতিক মতুয়া মিশন সাউথ রিচমন্ড হিলে তাদের মন্দিরে করছে সার্বজনীন শারদীয় দুর্গোৎসব।

বাংলাদেশ সেবা সংঘ নিউইয়র্ক: ১২,১৩ ও ১৪ অক্টোবর জামাইকার তাজমহল পার্টি হলে সার্বজনীন শারদীয় দুর্গোৎসবের আয়োজন করেছে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, নিউইয়ক : ১২ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত  উড সাইডের গুলশান টেরেসে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ,নিউইয়র্ক শ্রী শ্রী শারদীয় দুর্গোৎসবের আয়োজন করেছে। সংগঠনের সভাপতি শ্রী বিশ্বজিৎ রায় ও সাধারণ সম্পাদক শ্রী প্রদীপ সুত্রধর সবাইকে পূজায় আমন্ত্রণ জানিয়েছে।

১১ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত শ্রী শ্রী শারদীয় দুর্গোৎসবের আয়োজন হচ্ছে উডসাইডের ৬১-২৮ ব্রডওয়েতে।

শ্রী শ্রী রাধামাধম মন্দির: ১৩ অক্টোবর ব্রুকলিনের শ্রী শ্রী  রাধামাধম মন্দিওে হচ্ছে শারদীয়া দুগাপূজা। আয়োজনে থাকছে প্রিয়তোষ দে, মীরা, রমেশ ও মানিক।

আজকাল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com