বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
Uncategorized

নিউইয়র্কে জলের উপর গানের আসর

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

হাডসন নদীতে ভেসে চলেছে স্কাইলাইন প্রিন্সেস। শতিনেক বাঙালি জাহাজে চড়েছেন নদীর পাড়ে গড়ে ওঠা নিউইয়র্ক শহর দেখবেন বলে। জাহাজটি যখন জাতিসংঘের সদর দফতরের সামনে তখন কণ্ঠশিল্পী রুকসানা মির্জা গাইছিলেন বাংলা গান। জলের উপর জমেছিল বাংলা গানের আসর। শো টাইম মিউজিক আয়োজিত রোববার (২৭ জুন) দুপুর বেলা রিভার ক্রুজের উদ্বোধন করেন চিকিৎসক হাসান চৌধুরী।

তিনিও মেতেছিলেন দর্শকের সঙ্গে আনন্দ-বিনোদনে। শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম বলেন, আমাদের আয়োজনে এসে মানুষ যখন আনন্দে মেতে ওঠে আমি তখন নিজেকে সার্থক মনে করি। মাত্র ৬০ ডলারের বিনিময়ে জাহাজে চড়ে মে কেউ দেখতে পারছেন নিউইয়র্ক শহর।

সঙ্গে আছে প্রিয় শিল্পীদের গান ও খাবার। অনেকেই অনুরোধ করেছেন এ রকম একটি আয়োজন রাতের বেলা করতে। আমি তাদের আহ্বানে সাড়া দিয়ে ২ জুলাই রাতের বেলা একটি ক্রুজ করব।

জাহাজের যাত্রীরা জলের উপর ভেসে ভেসে দেখেছেন জাতিসংঘের সদর দফতর, ব্রুকলিন ব্রিজ, গভর্নর আইল্যান্ড, স্ট্যাচু অব লিবার্টিসহ আরো দর্শনীয় স্থান এবং নানা নকশার আকাশমুখী দালান। অনুষ্ঠানে আরও গান পরিবেশন করেন বাংলাদেশ থেকে আগত শিল্পী মাহফুজা মম ও নাজ আকন্দ। অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন চিকিৎসক হাসান চৌধুরী ও বাংলাদেশ ক্লাবের সহ-সাধারণ সম্পাদক শিবলী সাদিক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com