সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

নান্দনিক মুন নেস্ট রিসোর্ট, কক্সবাজার

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
পেঁচার দ্বীপ, ম্যারিন ড্রাইভ রোড, ৪৭০০ ধোয়াপালং, কক্সবাজার দক্ষিণ পূর্বাঞ্চলে অবস্থিত কক্সবাজার বাংলাদেশের গুরুত্বপূর্ণ একটি শহর এবং পর্যটন কেন্দ্র। এটি দেশের বৃহত্তম মৎস্য বন্দরও। পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকতের নৈসর্গিক সৌন্দর্যের জন্য সারাবিশ্বেই কক্সবাজার পরিচিত। প্রায় ১৫৫ কিলোমিটার দীর্ঘ এই সৈকতকে কেন্দ্র করে এখানে গড়ে উঠেছে বিভিন্ন অত্যাধুনিক মানের হোটেল-রিসোর্ট।
দেশ-বিদেশের হাজারও পর্যটকই প্রতি বছর এখানে ভিড় করে থাকে। অবসর কাটাতে সমুদ্রে ছুটে যাওয়া কার না প্রিয়। কক্সবাজারে গড়ে ওঠা একটি চমৎকার গন্তব্য মুন নেস্ট রিসোর্ট (Moon Nest Resort)। কক্সবাজারের পেঁচার দ্বীপে অবস্থিত এই রিসোর্ট সমুদ্রঘেরা প্রাকৃতিক পরিবেশের মাঝে গড়ে উঠেছে। নির্জনতা প্রিয়দের জন্য এটি আদর্শ একটি গন্তব্য হতে পারে। ছোট একটি ম্যানগ্রোভ বনের ভেতর সমুদ্রের পাড়েই রিসোর্টটি গড়ে তোলা হয়।
শহরের যান্ত্রিকতা থেকে মুক্তি নিয়ে একদম মানুষের ভিড়ের বাহিরে সমুদ্র উপভোগের মাধ্যম হতে পারে মুন নেস্ট। খড়ের চালার ছোট ছোট কয়েকটি ঘর নিয়ে রিসোর্টটি গড়ে তোলা হয়। এর নির্মাণে নজরকাড়া নান্দনিক সৌন্দর্যের দেখা মেলা। কাঠের তৈরি রুমগুলোয় আধুনিক সেবার কোন কমতি নেই। শিল্পের সাথে প্রকৃতির অপূর্ব মিশেলে মনের সজীবতা এবং শান্ত শীতলতার এই রিসোর্টটিতে দেশ বিদেশের দর্শনার্থীর আগমন ঘটে। রিসোর্ট থেকেই দেখা মেলে বিশালাকার সমুদ্রের এবং রিসোর্টের পেছনে চোখে পড়বে উঁচু নিচু পাহাড়ের।

এখানে মোট চারটা কটেজ রয়েছে। চলাচলের জন্য রয়েছে চমৎকার ওয়াকওয়ে। সবুজ ঘেরা এই রিসোর্টে পর্যটকদের জন্য রয়েছে একটা রেস্টুরেন্টও। মজাদার স্বাদের সি ফুড, ভিলেজ ফুড, স্ন্যাকস এবং ড্রিংকস রয়েছে রয়েছে রেস্টুরেন্টটিতে।

জেনে নেয়া যাক মুন নেস্ট রিসোর্ট এর অন্যান্য পরিসেবা গুলো নিয়েও
  • গার্ডেন
  • বিচ
  • রেস্টুরেন্ট
  • এয়ারপোর্ট শাটল
  • রুম সার্ভিস
  • ফ্যামিলি রুমস
  • ফ্রি পার্কিং (শর্ত প্রযোজ্য)

রুম টাইপ ও মূল্যমান

মুন নেস্ট রিসোর্টে একই ধরণের কটেজ রয়েছে। কটেজগুলোতে সাধারণত দুজন করে থাকা যায়। সিজন ভেদে রুমের মূল্যমান কম-বেশি হয়ে থাকে। তবে স্বাভাবিকভাবে প্রতি কটেজের মূল্য ৪,০০০ টাকা। সাথে রয়েছে কমপ্লিমেন্টারি ব্রেকফাস্ট।

রুমের মূল্যমান যাচাই এবং অনলাইনে বুকিং করতে

www.booking.com http://www.moon-nest.com

যোগাযোগ :

মোবাইল : 01830 330055 ইমেইল : shahin@moon-nest.com ওয়েবসাইট : http://www.moon-nest.com ফেইসবুক : https://www.facebook.com/moon.nest.coxsbazar

যেভাবে যাবেন : মুন নেস্ট রিসোর্ট কক্সবাজার এয়ারপোর্ট হতে ১৫ দশমিক ৮ কিলোমিটার, লাবনী বিচ হতে ১৫ দশমিক ১ কিলোমিটার, ইনানী বিচ হতে ১৫ কিলোমিটার, হিমছড়ি জাতীয় উদ্যান হতে ৪ দশমিক ২ কিলোমিটার, কক্সবাজার বাস টার্মিনাল হতে ১৪ দশমিক ৬ কিলোমিটার দূরত্বে অবস্থিত। গাড়ি ভাড়া করে বা স্থানীয় বাহনে এখানে আসতে পারেন। প্রয়োজনে রিসোর্টের সাথেও যোগাযোগ করতে পারেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com