শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
Uncategorized

নাজিমগড় রিসোর্ট

  • আপডেট সময় রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

সিলেট শহরপ্রান্তে পাহাড়ের পাদদেশে ছয় একর জায়গা নিয়ে বেসরকারী মালিকানাধীন নাজিমগড় রিসোর্ট গড়ে উঠেছে। এখানকার টেরাস, ভিলা এবং বাংলোগুলোয় বিশ্বমানের ডবল রুম এবং স্যুইটে অবকাশ যাপন একটি আনন্দদায়ক অভিজ্ঞতা হতে পারে।

ঠিকানা

সিলেট অফিস

নাজিমগড়, খাদিমনগর, থানা- কোতওয়ালী, জেলা- সিলেট।

ফোন: +৮৮ ০৮২১ ২৮৭০৩৩৮-৯, ২৮৭০৫৫৮, ২৮৭০৩৩৯

+৮৮০১৯২৬৬৬৭৪৪৪, ০১৭৪৭২০০১০০

ই-মেইল:  info@nazimgarh.comreservation@nazimgarh.com

ওয়েব: www.Nazimgarh.com

ঢাকা অফিস

১১০, তেজগাঁও শিল্প এলাকা (২য় তলা), তেজগাঁও, ঢাকা।

ফোন: ০২  ৮৮৭০৫৭৯, ০১৭৩০-৭১২৬০০, ০১৭২৯০৯৭৮৪৯

ঢাকা অফিসের অবস্থান

এটা ঢাকা সাতরাস্তা মোড় থেকে মহাখালী যাওয়ার পথে ডান পাশে পুবালী ব্যাংক এর পূর্ব পাশে অবস্থিত।

ঢাকা থেকে বিমানে ৩৫ মিনিটে এবং বাসে সাড়ে চার ঘন্টায় সিলেট পৌঁছানো যায়। রিসোর্ট কর্তৃপক্ষের ৩টি গাড়ি আছে। অর্থের বিনিময়ে বিমানবন্দর থেকে অতিথি আনা নেয়া করা হয়।

সব মিলিয়ে মোট ৫০টি রুম আছে রিসোর্টটিতে। রুমগুলোয় শীতাতপ নিয়ন্ত্রণের ব্যবস্থা, ঠান্ডা এবং গরম পানির ব্যবস্থা আছে। এছাড়া প্রতিটি রুমেই স্যাটেলাইট সংযোগসহ রঙিন টেলিভিশন এবং মিনি পার্সোনাল ফ্রিজ আছে। ২৪ ঘন্টা জেনারেটর প্রস্তুত রাখা হয় লোডশেডিং এর সময় বিদ্যুৎ সরবরাহের জন্য। সব অতিথিই ২৪ ঘন্টা টেলিফোন সুবিধা পান।

নাজিমগড় টেরাস

চারপাশে বৃক্ষশোভিত এ ভবনে ৩৫টি ডিলাক্স রুম এবং স্যুইট আছে যার প্রতিটির সাথে প্রশস্ত ব্যালকনি আছে। অনুসন্ধান ডেস্কের অবস্থান রিসোর্ট এর নিচ তলায়। চার হাজার বর্গফুট আয়তনের প্রশস্ত লবি আছে। এখানে আলাদাভাবে এবং একসাথে বসার ব্যবস্থা আছে। এছাড়া ড্রইং কাম ডাইনিং রুম এবং টিভি রুমের ব্যবস্থা আছে।

ভিলা

এখানে পৃথক একটি পাহাড়ী বাগান আছে। দুটো প্রিমিয়ার রুম, পাঁচটি ডিলাক্স রুম, একটি কর্ণার এক্সিকিউটিভ সুরমা স্যুইট আছে। প্রায় সবকটি রুমের সাথেই ব্যালকনি আছে।

বাংলো

ঔপনিবেশিক আমলের চা বাগানের ঢঙ্গে নির্মিত এই বাংলোয় ছয়টি প্রিমিয়ার রুম রয়েছে যার প্রতিটির সাথে বারান্দা আছে। পহাড়েরর ওপর সুইমিং পুল এবং চিলড্রেনস পুল আছে। যেখান থেকে চারপাশের এলাকার চমৎকার দৃশ্য উপভোগ করা যায়।

স্পা

পাহাড়ের ওপর পুরুষ এবং মহিলাদের জন্য স্পার ব্যবস্থা আছে। এছাড়া স্টীম বাথ, সানা এবং সুসজ্জিত ব্যায়ামাগাড় রয়েছে।

রেষ্টুরেন্ট

এখানে দক্ষ শেফের তৈরি কন্টিনেন্টাল, থাই, চাইনীজ, ভারতীয় এবং বাংলাদেশী খাবারের ব্যবস্থা আছে। এখানকার ইনডোর এবং খোলা প্রাঙ্গণে পার্টি আয়োজনের ব্যবস্থাও আছে।

বুকিং দেয়া

অগ্রীম বুকিং দিতে হলে অন্তত ১৫ দিন আগে যোগাযোগ করতে হবে। ফোনে, ই-মেইলে, কিংবা ওয়েবসাইটে গিয়ে একটি ফরম পূরণের মাধ্যমে বুকিং দেয়া যায়। শীতকালে ভিড় একটু বেশি হয়। নগদ টাকা, এটিএম কার্ড এবং ভিসা কার্ডের মাধ্যমে বিল দেয়া যায়।

৯০ জন ধারণক্ষমতার কনফারেন্স রুমটি পার্টি এবং অন্যান্য অনুষ্ঠান আয়োজনের জন্য ব্যবহার করা যায়।  এখানকার ভাড়া আলোচনা সাপেক্ষে নির্ধারিত হয়। এখানকার কনফারেন্স রুমের ভাড়া আলোচনা সাপেক্ষে নির্ধারিত হয়।

বিভিন্ন সুবিধা

রেন্ট-এ কার এর ব্যবস্থা আছে। একটি বার রয়েছে। এখানে ইনডোর এবং আউটডোর পার্টি আয়োজন করা যায়। তবে ডিসকো বার নেই। ফরেন মানি এক্সচেঞ্জ না থাকলেও অতিথির প্রয়োজনে মুদ্রা বিনিময়ের ব্যবস্থা করে দেয়া হয়। এখানকার ভবনগুলোর প্রতি তলায় অগ্নি নির্বাপণ এবং জরুরি নির্গমণ ব্যবস্থা আছে। কর্পোরেট ব্যবস্থা আছে। তবে এ সুবিধা পেতে হলে অন্তত ২০ জন যেতে হবে। পাহাড় ঘেরা এই রিসোর্টে বনভোজন বা শিক্ষা সফরের ব্যবস্থাও আছে। ভাড়া এবং অন্যান্য শর্তাদি আলোচনা সাপেক্ষে স্থির হয়ে থাকে।

বিভিন্ন উৎসবের সময় হলিডে প্যাকেজের ব্যবস্থাও করা হয় এখানে।

দুই রাত তিন দিনের জন্য বিভিন্ন প্যাকেজের ভাড়া

  • দুইজন এক রুমে ১৪,৫০০ টাকা
  • ৪-৬ জনের গ্রুপ (প্রতি ২ জনের জন্য একটি রুম) ১২,০০০ টাকা।
  • ৮-১৬ জনের গ্রুপ (প্রতি ২ জনের জন্য একটি রুম) ১১,৫০০ টাকা।
  • ১৮-৩০ জনের গ্রুপ (প্রতি ২ জনের জন্য একটি রুম) ১১,০০০ টাকা।

বিভিন্ন ধরনের রুমের ভাড়া

  • প্রিমিয়ার রুম- ৫,৯০০ টাকা
  • ডিলাক্স রুম- ৬,৯০০ টাকা
  • এক্সকিউটিভ রুম- ৭,৯০০ টাকা
  • ডাবল রুম- ১১,৯০০ টাকা
  • প্রেসিডেন্টিয়াল স্যুইট- ১৪,৯০০ টাকা

সকল ভাড়ার সাথে ১০% সার্ভিস চার্জ এবং ১৫% ভ্যাট প্রযোজ্য।

সিলেটের বিভিন্ন বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে দেখার ব্যবস্থা করা হয়। সাধারণ নৌকা এবং স্পীড বোটের মাধ্যমে ঘুরে বেড়ানোর ব্যবস্থাও আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

Like Us On Facebook

Facebook Pagelike Widget
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com