1. b_f_haque70@yahoo.com : admin2021 :
  2. editor@cholojaai.net : cholo jaai : cholo jaai
নতুনরূপে ‘ট্রাভেল বাংলাদেশ’
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইভ্যালিতে ১০০০ কোটি টাকা বিনিয়োগ করবে যমুনা গ্রুপ যুক্তরাষ্ট্রে ফ্লাইট বাড়ালো এমিরেটস এয়ারলাইন্স ‘অতি জরুরি প্রয়োজন’ হলে পাসপোর্টের আবেদন নেওয়া হচ্ছে আগস্টে ভারতের সঙ্গে বাংলাদেশের ফ্লাইট চালুর চিন্তাভাবনা শিল্পা ঘুমিয়ে পড়লে শ্যালিকার সঙ্গে পার্টি করতেন! রাজের বেফাঁস মন্তব্য ঘিরে শোরগোল নেটপাড়ায় আমরা বোধহয় মানুষ-ও হতে পারলাম না, বললেন শাওন চীনের যে সমাজে পুরুষের কাজ শুধু শয্যাসঙ্গী হওয়া শিল্পা ঘুমিয়ে পড়লে শ্যালিকার সঙ্গে পার্টিতে যেতেন রাজ ওমরাহ পালনে বাংলাদেশসহ কয়েকটি দেশকে যেসব শর্ত মানতে হবে বিশ্বের দ্রুততম স্থলযান আনল চীন, গতি ঘণ্টায় ৬০০ কিমি

নতুনরূপে ‘ট্রাভেল বাংলাদেশ’

চলযাই ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ১২ জুলাই, ২০২১

নতুন রূপে, নতুন চমক নিয়ে যাত্রা শুরু করলো ট্রাভেল বিষয়ক কনটেন্ট প্ল্যাটফর্ম ‘ট্রাভেল বাংলাদেশ’।সপ্তাহব্যাপী আয়োজনে দেশের পর্যটন ও অন্যান্য সেক্টরের অতিথিরা কথা বলছেন ট্রাভেল বাংলাদেশের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। প্রতিদিন নতুন নতুন সারপ্রাইজ নিয়ে হাজির হচ্ছে প্রতিষ্ঠানটি। এভাবে ধারাবাহিকভাবে বিভিন্ন অভিজ্ঞতামূলক উদ্যোগ গ্রহণ করে এগিয়ে যাবে ট্রাভেল বাংলাদেশ।

প্রতিষ্ঠানটির আয়োজন সম্পর্কে বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান মো: হান্নান মিয়া বলেন, তরুণরা ডিজিটার বাংলাদেশের বিনির্মাণে দারুণ দারুণ উদ্যোগ নিয়ে এগিয়ে আসছে, যা দেশের পর্যটনকে আরও সামনে এগিয়ে নিতে সহায়তা করবে। পর্যটন কর্পোরেশন সবসময় তরুণদের সাথে আছে, ট্রাভেল বাংলাদেশের নতুন উদ্যোগের সাথে আছে। আমি নিজেই ট্রাভেল বাংলাদেশের নতুন সার্ভিসগুলো শুনে অনেক চমৎকৃত হয়েছি এবং আশা করছি দেশের মানুষ অবশ্যই ট্রাভেল বাংলাদেশের সার্ভিসগুলো গ্রহণ করবেন।”

অতিথিরা তাদের বক্তব্যে, ট্রাভেল বাংলাদেশের উদ্যোগকে সাধুবাদ জানান এবং নতুন নতুন সার্ভিসগুলো বাংলাদেশের পর্যটন সেক্টরকে একটি নতুন মাত্রা দেবে বলে অভিমত ব্যক্ত করেন। ট্রাভেল বাংলাদেশের ট্যুর মার্কেট ও এক্সপেরিয়েন্স সেকশনগুলো ট্রাভেলারদেরকে নতুনভাবে বাংলাদেশের দেখার সুযোগ করে দেবে বলেও মনে করেন বক্তারা।

‘ট্রাভেল বাংলাদেশ নতুনরুপে’ আয়োজনে অতিথি হিসেবে আরো ছিলেন ইন্টারন্যাশনাল মাস্টারশেফ নাজিম খান,  টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা ও সিইও আয়মান সাদিক, ইউএস বাংলা এয়ারলাইন্স পাবলিক রিলেশন্সের জিএম কামরুল ইসলাম,  ম্যারিয়ট ইন্টারন্যাশনালের হোটেল ম্যানেজার মোঃ আল আমিন,  প্রথম আলো’র হেড অব ডিজিটাল বিজনেস জাবেদ সুলতান পিয়াস, শেয়ার ট্রিপ-এর ফাউন্ডার ও সিইও কাশেফ রহমান, হেরিটেজ ট্রাভেলার এলিজা বিনতে এলাহী, ঢাকা রিজেন্সী হোটেল এন্ড রিসোর্ট’র হেড অফ সেলস ও মার্কেটিং মাহমুদ হাসান, ট্যুর গ্রুপ বিডি’র প্রতিষ্ঠাতা ইমরানুল আলম। সামনে অতিথি হিসেবে আরও থাকবেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সিইও  জাবেদ আহমেদ, পাটা গ্লোবালের বাংলাদেশ প্রতিনিধি ও পাটা বাংলাদেশের চেয়ারম্যান শহীদ হামিদ, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের ব্যবস্থাপক জিয়া হকসসহ আরও অনেকে।

নতুনরূপে যাত্রা সম্পর্কে ট্রাভেল বাংলাদেশের প্রতিষ্ঠা ও প্রধান নির্বাহী আহসান রনি বলেন, বর্তমানে বাংলাদেশের ৬৪ জেলার ইতিহাস, ঐতিহ্য, দর্শনীয় স্থান, খাবার, হোটেল-রিসোর্টসহ সকল ধরনের ভ্রমণ তথ্য দিয়ে প্রতি মাসে ৫ লক্ষের বেশি মানুষকে সহায়তা দিচ্ছি আমরা। স্বাধীনতার পঞ্চাশে এসে বাংলাদেশকে নতুনভাবে উপভোগ করার সুযোগ করে দিতে বদ্ধপরিকর ট্রাভেল
বাংলাদেশ।

২৬ তারিখ থেকে ট্রাভেল বাংলাদেশের ওয়েবসাইট travelbd.xyz-এর নতুন ভার্সন এসেছে যেখানে একজন ট্রাভেলার বাংলা, ইংরেজী ও ভিডিও ভার্সনে দেশ-বিদেশের তথ্য জানার পাশাপাশি নিজেও অ্যাকাউন্ট খুলে ভ্রমণ বিষয়ক নানা আর্টিকেল ও ভিডিও পোস্ট করতে পারবেন। যা বাংলাদেশে প্রথম কোন প্ল্যাটফর্ম চালু করলো।

এছাড়াও ট্রাভেল বাংলাদেশ নিয়ে এসেছে ‘ট্যুর মার্কেট’ নামের  একটি কনসেপ্ট। এই মার্কেটে বাংলাদেশের সবচেয়ে বড় বড় ট্রাভেল এজেন্সী, ট্যুর অপারেটর ও ট্যুর গ্রুপ গুলোর ট্যুর অনলাইনে বুকিং করা যাবে ট্রাভেল বাংলাদেশ থেকে। ‘মার্চের ছাব্বিশে ছাব্বিশ ট্যুর কোম্পানি’ নামের প্রচারে
জানানো হয় ২৬টি ট্রাভেল কোম্পানিদের ট্যুর নিয়ে যাত্রা শুরু করছে এই ট্যুর মার্কেট।

ট্রাভেল বাংলাদেশের ওয়েবসাইট: https://travelbd.xyz/-এ গিয়ে সকল তথ্য, ট্যুর ও এক্সপেরিয়েন্স সেবা নেওয়া যাবে। নতুন নতুন ট্যুর ও এক্সপেরিয়েন্সের আপডেট পেতে যোগ হতে পারেন ট্রাভেল বাংলাদেশের ফেসবুক পেইজ: https://www.facebook.com/travelbd.xyz ও গ্রুপ: https://www.facebook.com/groups/travelbd.co -তে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com