শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন
Uncategorized

দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নাচ, জন্মাষ্টমীর শুভেচ্ছা জানালেন ডান্স কুইন মাধুরী

  • আপডেট সময় বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

30 শে আগস্ট গিয়েছে জন্মাষ্টমী। এদিন প্রভু কৃষ্ণের জন্মদিন সকলে ধুমধাম করে পালন করেছে। সাধারণ মানুষের পাশাপাশি বিনোদন জগতের তারকারাও বিভিন্ন ভাবে পালন করেছে এই দিনটিকে। বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) অবশ্য এই দিনটিকে একটু আলাদা ভাবে পালন করলেন। মাধুরী মানেই নাচ, আর সেই নাচের মাধ্যমে সকলকে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানালেন অভিনেত্রী।

সোনালী কারুকার্য করা লাল রঙের সালোয়ার কামিজ পড়ে এদিন মাধুরী আমির খান অভিনীত ‘লাগান’ (Lagaan) ছবির বিখ্যাত গান ‘মধুবন মে’ র সঙ্গে অপূর্ব নাচ করলেন। তার এক্সপ্রেশন ছিল বরাবরের মতনই অসাধারণ। এদিন এই নাচের ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে মাধুরী লিখেছেন, ভগবান শ্রীকৃষ্ণ যেনো তার অনুরাগীদের ওপর আশীর্বাদ প্রদান করেন। মাধুরীর অনুরাগীরাও তাকে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানাতে ভোলেননি।

বহুদিন ধরেই বড় পর্দা থেকে দূরে রয়েছেন অভিনেত্রী। সিনেমা জগতের তাকে আর দেখা না গেলেও কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো-এর মঞ্চ কাঁপানো অভিনেত্রী মাধুরী দীক্ষিত। এই ড্যান্সিং রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকায় রয়েছেন তিনি। তার সাথে সহ বিচারকের আসনে হয়েছে দুই জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার ধর্মেশ (Dharmesh) এবং তুষার (Tushar)। শো এর সঞ্চালনায় আছেন জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) এবং হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiyaa) আর সেই মঞ্চেই ‘এক দো তিন’ গানের সাথে নেচে মাধুরী দর্শকদের ভাসালেন নস্টালজিয়ায়।

সম্প্রতি ডান্স দিওয়ানে 3 এর মঞ্চে অতিথি বিচারক হিসাবে উপস্থিত হয়েছিলেন কুমার শানু (Kumar Sanu) ও আলকা ইয়াগনিক (Alka Yagnik)। আর সেখানেই আলকা গাইলেন এই গানটি, যার সাথে নেচে মঞ্চ মাতালেন মাধুরী। মাধুরী আলকার এই অসাধারণ পারফরম্যান্স এর সাথে মঞ্চের প্রত্যেকে যেন ভেসে গেলেন নব্বইয়ের দশকে। তারই সাথে দর্শকদের এক দারুন মুহুর্ত উপহার দিল মাধুরী এবং আলকার যুগলবন্দী।

 

ইতিমধ্যে এই বিশেষ পর্বের প্রোমোটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে মনে পড়ে গেছে মাধুরী এবং অনিল কাপুর (Anil Kapoor) অভিনীত নব্বইয়ের দশকের অন্যতম হিট সিনেমা তেজাব’ (Tezaab) এর স্মৃতি। আরো একবার অনুরাগীদের মনে আগুন লাগিয়েছে মোহিনী। মাধুরীকে আবারো মোহিনী রূপে দেখতে অপেক্ষা করে রয়েছে তার অনুরাগীরা। খুব শীঘ্রই এই পর্ব দেখা যাবে ডান্স দিওয়ানের 3 এর মঞ্চে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com