শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন

দুবাইয়ে এমিরেটসের যাত্রীদের জন্য ফ্রি হোটেল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

গ্রীষ্মে দুবাই ভ্রমণকারী যাত্রীদের জন্য সুখবর দিলো এমিরেটস এয়ারলাইন। ২২ মে থেকে ১১ জুনের মধ্যে যারা দুবাই ভ্রমণের জন্য এমিরেটসে রিটার্ন টিকিট ক্রয় করবেন, তাদের জন্য দুবাইয়ের তারকা হোটেলে ফ্রি থাকার সুযোগ দিচ্ছে এয়ারলাইনটি। তবে যাত্রীদের ২৬ মে থেকে ৩১ আগস্টের মধ্যে ভ্রমণ করতে হবে।

২৪ ঘণ্টার অধিক দুবাই স্টপওভার নিয়ে যদি কেউ এমিরেটস নেটওয়ার্কভুক্ত অন্য গন্তব্যেও ভ্রমণ করেন, তারাও এই ফ্রি হোটেল সুবিধা পাবেন। প্রথম ও বিজনেস শ্রেণীর যাত্রীরা দুই রাতের জন্য ‘টুয়েন্টি ফাইভ আওয়ার্স হোটেল দুবাই ওয়ান সেন্ট্রাল’ হোটেলে এবং প্রিমিয়াম বা ইকোনমি শ্রেণীতে ভ্রমণকারীরা ‘নভোটেল ওয়ার্ল্ড ট্রেড সেন্টার, দুবাই’ হোটেলে এক রাত্রীর জন্য ফ্রি আবাসন সুবিধা পাবেন।

এমিরেটসের ওয়েবসাইট, অথবা এমিরেটস কল সেন্টার অথবা টিকিট অফিস এবং ক্যাম্পেইনে অংশগ্রহণকারী ট্র্যাভেল এজেন্টদের কাছ থেকে দুবাই আগমনের ন্যূনতম ৯৬ ঘণ্টা আগে টিকিট ক্রয় করতে হবে।

এমিরেটস যাত্রীদের জন্য থাকছে আরো বেশ কিছু আকর্ষণীয় অফার।
মাই এমিরেটস পাস : ২৩ মে থেকে ৩০ সেপ্টেম্বর, ২০২৩ দুবাই বা দুবাই স্টপওভার নিয়ে অন্যান্য গন্তব্যে ভ্রমণকারীরা শুধুমাত্র তাদের বোর্ডিং পাস এবং বৈধ একটি পরিচয়পত্র দেখিয়ে দুবাই এবং ইউএইয়ের অসংখ্য রিটেইল আউটলেট, অবকাশকেন্দ্র, ডাইনিং আউটলেট, বিখ্যাত আকর্ষণ এবং বিলাসবহুল স্পাগুলোতে মূল্যছাড় সুবিধা পাবেন।

স্কাইওয়ার্ডস পার্টনার : এমিরেটসের লয়্যালটি প্রোগ্রাম স্কাইওয়ার্ডস সদস্যরা এয়ারলাইনটির বিশ্বব্যাপী বিস্তৃত পার্টনার যেমন- হোটেল, এয়ারলাইন, কার রেন্টার, রিটেইল শপ, ব্যাংকিং প্রতিষ্ঠান ইত্যাদিতে পণ্য বা সেবা ক্রয় করে ‘মাইল’ বা পয়েন্ট অর্জন করতে পারেন। এসব মাইল ব্যবহার করে তারা পরবর্তীতে আপগ্রেড সুবিধাসহ এয়ার টিকিট, বিভিন্ন কনসার্ট এবং স্পোর্টস ইভেন্টের টিকিট ক্রয় করতে পারেন।

এমিরেটস হলিডেজ : এমিরেটস হলিডেজের মাধ্যমে অবকাশ যাপনে ইচ্ছুকরা পছন্দ মতো হলিডে প্ল্যান বুক করতে পারেন। এমিরেটস হলিডেজের কর্মীরা ২৪/৭ যেকোনো প্রয়োজনে অবকাশ যাপনকারীদের তাৎক্ষণিক সেবা প্রদান করে থাকেন।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করে। যাত্রীরা বিশ্বের ১৩০টির অধিক গন্তব্যে ভ্রমণের জন্য ভায়া দুবাই সুবিধাজনক সংযোগ পাচ্ছেন। এমিরেটসই একমাত্র এয়ারলাইন যারা বাংলাদেশ থেকে ‘ফার্স্ট ক্লাস’ সেবা অফার করে থাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com