1. b_f_haque70@yahoo.com : admin2021 :
  2. editor@cholojaai.net : cholo jaai : cholo jaai
দি প্যালেস লাক্সারি রিসোর্ট
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

দি প্যালেস লাক্সারি রিসোর্ট

চলযাই ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ৩০ আগস্ট, ২০২১

চারিদিকে সবুজের সমারোহে মন জুরাবে যে কোনো মানুষের। অপূর্ব স্থাপত্য শৈলীর দিকে তাকালে চোখ আটকে যাবে সবার। প্রকৃতির সবুজ ক্যানভাসে ইট কাঠের শৈল্পিক আচরণ। হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার প্রত্যন্ত গ্রাম পুটিজুরি বাজারে পাহাড় ও সমতলের মিলন ভূমিতে গড়ে তোলা হয়েছে আন্তর্জাতিক মানের এমনই একটি রিসোর্ট। যার নাম “দি প্যালেস লাক্সারি রিসোর্ট”।

১৫০ একর জায়গার ওপর গড়ে তোলা এই বিলাসবহুল রিসোর্টে রয়েছে অবকাশ যাপনের সব ধরণের উন্নত সুযোগ-সুবিধা। পাহাড়ের উপর রয়েছে পাঁচ তারকা মানের বিশাল হোটেল। এছাড়াও আছে ছায়া বিস্তৃত ২৩টি ভিলা।

বিনোদনের সব ব্যবস্থাই রয়েছে এখানে। ঘরে বাইরে খেলাধুলার পাশাপাশি রয়েছে সিনেপ্লেক্স আর সুমিং এর ব্যবস্থা। দেখা যাবে ঝুলন্ত সেতুও।

শুধু বিনোদন আর প্রাকৃতিক সৌন্দর্যই না, এখানকার খাবারেও রয়েছে ভিন্নতা। ভারত, মেক্সিকান, ভিয়েতনামসহ আরো অনেক দেশের খাবার রয়েছে। তবে এখানে বেশি ফলো করা হয় চাইনিজ, কন্টিনেন্টাল ও বাঙালী খাবার।

এখানে আসলে যেমন দেখা যাবে নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্য তেমনি উপভোগ করা যাবে বিলাসবহুল জীবন। এখানকার দিনের সৌন্দর্য একরকম আর রাত বাড়ার সাথে সাথে এই জায়গা অন্যরকম এক সুন্দর রুপ নিয়ে হাজির হয়। সন্ধ্যা নামলেই শোনা যায় ঝিঝি পোকার ডাক, রাতের প্রকৃতি নিয়ে আসে অন্য রকম এক ভালোলাগা।

রিসোর্টের বহুতল হোটেলের রুম ভাড়া ১২ হাজার টাকা থেকে শুরু। এক রুমের ভিলাগুলো ১৮ হাজার ৫০০ টাকা, আর তিন রুমের রেসিডেন্সিয়াল ভিলার ভাড়া ১ লাখ ২০ হাজার টাকা।

যেভাবে যাবেন:

ঢাকা থেকে গাড়ি, বাস অথবা ট্রেনে করে হবিগঞ্জ যাওয়া যাবে। সেক্ষেত্রে হবিগঞ্জ জেলার পুটিজুরি বাজারে এসে সিএনজি করে দি প্যালেস লাক্সারি রিসোর্টে পৌঁছানো যাবে। তবে সিলেট এসে রিসোর্টে যোগাযোগ করলে নির্দিষ্ট ভাড়ার বিনিময়ে রিসোর্টের গাড়িতে যাওয়া যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com