1. admin2@cholojaai.net : admin2 :
  2. b_f_haque70@yahoo.com : admin2021 :
  3. editor@cholojaai.net : cholo jaai : cholo jaai
দাম বেড়েছে নাটকের সুন্দরী অভিনেত্রীদের, কার কত টাকা পারিশ্রমিক
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৬:৪১ পূর্বাহ্ন

দাম বেড়েছে নাটকের সুন্দরী অভিনেত্রীদের, কার কত টাকা পারিশ্রমিক

চলোযাই ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

শোবিজ তারকাদের ব্যক্তি ও কর্মজীবন নিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই। কোন তারকা কী খান, কী পরেন, কোথায় বেড়াতে যান, অবসরে কী করেন, কার সঙ্গে কার মনের আদান-প্রদান চলছে- ইত্যাদি জানতে উদগ্রিব থাকেন সবাই। তেমনই আরেকটি আগ্রহের বিষয় তারকারা কে কত টাকা পারিশ্রমিক পান।

দাম বেড়েছে নাটকের সুন্দরী অভিনেত্রীদের
যদিও তারকাদের আয়ের বিষয়টা জানতে চাওয়া বিব্রতকর। বিশেষ করে অভিনেত্রীদের। কেউই নিজের পারিশ্রমিক নিয়ে খোলাসা করতে রাজি নন। তাছাড়া সঠিক হিসাব দেওয়া সম্ভবও নয়। সময়ের পরিবর্তনে তারকারা তাদের ইচ্ছেমতো পারিশ্রমিক হাঁকিয়ে থাকেন।

তবে বর্তমানে যেসব অভিনেত্রীরা ছোটপর্দায় নিয়মিত কাজ করছেন, পরিচালক ও প্রযোজকদের সঙ্গে কথা বলে তাদের মধ্যে জনপ্রিয় কয়েকজনের পারিশ্রমিকের একটা অংক তুলে ধরার চেষ্টা করেছে। চলুন তবে জেনে আসি একটি একক নাটকে ছোটপর্দার নায়িকারা কে কত পারিশ্রমিক নেন।

মেহজাবিন চৌধুরী: ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপাড়ে’ নাটকের মধ্য দিয়ে ২০০৯ সালে অভিনয় যাত্রা শুরু করেন মেহজাবিন চৌধুরী। সে নাটকটিতে তিনি মাত্র ১৫ হাজার টাকা পারিশ্রমিক নিয়েছিলেন। এরপর ক্রমান্বয়ে ৪০ হাজার এবং করোনার সময় ৬০ হাজার পারিশ্রমিক নিতেন।

কিন্তু বর্তমানে একক নাটকের জন্য এই অভিনেত্রী ৮০ হাজার থেকে ১ লাখ টাকা পর্যন্ত পারিশ্রমিক নিচ্ছেন। বর্তমানে টিভি নায়িকাদের মধ্যে পারিশ্রমিকের দিক দিয়ে শীর্ষ অবস্থান করছেন মেহজাবিন। পরিচালক-প্রযোজকদের পছন্দের তালিকায়ও তিনি শীর্ষে।

নুসরাত ইমরোজ তিশা: নাটকের ক্যারিয়ারে অনেক লম্বা পথ পাড়ি দিয়েছেন নুসরাত ইমরোজ তিশা। বর্তমানে বেছে বেছে খুব কম সংখ্যক নাটকে কাজ করেন তিনি।

একক নাটকের জন্য বর্তমানে মেহজাবিনের সমপরিমাণ অর্থাৎ ৮০ হাজার থেকে এক লাখ পারিশ্রমিক নিচ্ছেন তিশাও। কিন্তু সম্পর্কের খাতিরে অনেক সময় এর কমও নেন।

তানজিন তিশা: ছোটপর্দার এ সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী তানজিন তিশা। করোনার সময়ও এ নায়িকা একক নাটকের জন্য ৫০ হাজার টাকা পারিশ্রমিক নিতেন। তবে বর্তমানে একক নাটকের জন্য তিশা ৭০ থেকে ৮০ হাজার টাকা পারিশ্রমিক নিচ্ছেন।

সাদিয়া জাহান প্রভা: কয়েক বছর আগেও টিভি পর্দায় নিয়মিত দেখা গেলেও বর্তমানে অনেক কম কাজ করছেন সাদিয়া জাহান প্রভা। একক নাটকে তিনি পারিশ্রমিক নিচ্ছেন ৪০ থেকে ৫০ হাজার টাকা। কাজও করছেন বেছে বেছে।

তাসনিয়া ফারিণ: নতুন অভিনেত্রী হিসাবে তাসনিয়া ফারিণ অনেক এগিয়ে গেছেন। একক নাটকের জন্য তিনি নিচ্ছেন ৫০ থেকে ৬০ হাজার টাকা।

শুরুতে যেখানে একক নাটকের জন্য তাকে দেওয়া হতো ২৫-৩০ হাজার টাকা। নাটকের পাশাপাশি ফারিণ এরইমধ্যে একাধিক ওয়েব সিরিজেও নজর কেড়েছেন।

কেয়া পায়েল: এ সময়ে যারা নিয়মিত কাজ করছেন তাদের মধ্যে অন্যতম কেয়া পায়েল। শুরুতে যে যা দিতেন তাতেই কাজ করতেন এই অভিনেত্রী।

তবে চলতি বছরে বেশ কয়েকটি দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি। তাই বাড়িয়েছেন নিজের দরও। কেয়া বর্তমানে একক নাটকের জন্য পারিশ্রমিক নিচ্ছেন ৪০ থেকে ৫০ হাজার টাকা।

সাবিলা নূর: করোনার সময় এবং পরবর্তীতে ৪০ হাজার টাকা পারিশ্রমিক নিলেও চলতি বছরে পারিশ্রমিক বাড়িয়েছেন সাবিলা নূরও। একক নাটকের জন্য এই নায়িকা বর্তমানে ৫০ থেকে ৬০ হাজার টাকা পারিশ্রমিক নিচ্ছেন।

সাফা কবির: বছর দুয়েক আগে এ নায়িকা ২০-২৫ টাকা পারিশ্রমিক নিলেও বর্তমানে নিচ্ছেন ৪০ হাজার টাকা।

এছাড়া মুমতাহিনা টয়া, মৌসুমী হামিদ, তানিয়া বৃষ্টি, অহনা রহমান, সালহা খানম নাদিয়ারাও নিজেদের পারিশ্রমিক বাড়িয়েছেন। বর্তমানে তারা একক নাটকের জন্য ৩০ হাজার টাকা পারিশ্রমিক নিচ্ছেন।

অন্যদিকে সামিরা খান মাহি, জান্নাতুল ফেরদৌস হিমি, ভাবনা, পারসা ইভানা পারিশ্রমিক নিচ্ছেন ৩৫ থেকে ৪০ হাজার টাকা। প্রতিটি একক নাটকের জন্য সাধারণত দুই দিনের শিডিউল দেন সবাই। আবার চুক্তি সাপেক্ষে কোনো কোনো ক্ষেত্রে এর বেশিও দিতে হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com