1. b_f_haque70@yahoo.com : admin2021 :
  2. editor@cholojaai.net : cholo jaai : cholo jaai
তোমায় হৃদ মাঝারে রাখিবো ছেড়ে দেব না, সুন্দর সাজ দুর্দান্ত নাচে ভাইরাল সুন্দরী যুবতী
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

তোমায় হৃদ মাঝারে রাখিবো ছেড়ে দেব না, সুন্দর সাজ দুর্দান্ত নাচে ভাইরাল সুন্দরী যুবতী

চলযাই ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

করোনাভাইরাস এর জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বদ্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে তখন বিনোদনের একমাত্র ঠিকানা হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সিনেমাহল বন্ধ, বিভিন্ন গান নাচের শো প্রায় বন্ধ, জমায়তের ভয়ে বেশিরভাগ মানুষই কাজ ছাড়া বাইরে বের হচ্ছেন না এমন অবস্থায় সোশ্যাল মিডিয়া নানাভাবে মানুষের জন্য মনের অক্সিজেন বহন করে নিয়ে আসে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া নাচ গান মানুষকে যেমন আনন্দ দেয় তেমন উৎসাহিত করে। আগেকার দিনে প্রতিভা প্রকাশের জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশন অডিশনের এখন নানা শিল্পীরা সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে নিজেদের প্রতিভা পৌঁছে দিতে পারছে লক্ষ লক্ষ মানুষের কাছে‌।

নেটদুনিয়ায় বর্তমানের ট্রেন্ডিং ভাইরাল সিংহলী গান “মানিকে মাগে হিঠে”। এই গানটি এককথায় প্রমাণ করে দিয়েছে যে গানের কোনো ভৌগলিক সীমারেখা হয় না। গানের কথার মানে হয়তো কেউ বুঝতে পারছে না কিন্তু গানটির সুর ছুঁয়ে গেছে সবার মনে।

ইতিমধ্যে এই গানের তালে অনেক নাচের ভিডিও সামনে এসেছে তবে সম্প্রতি এই গানের তালে এক নাচ মন কেড়েছে সকলের। এই গানটির নতুন উপস্থাপনার সাথে নাচ পরিবেশন করেছেন এক যুবতী। সম্প্রতি ইওহানী সিংহলি গানের সাথে ফোক গান “একজনে ছবি আঁকে”র মেলবন্ধন করা হয়েছে। সেই গানের সাথে অসম্ভব সুন্দর দক্ষতায় নাচ করে নজর কেড়েছে এই যুবতী।

জানা গেছে নৃত্যশিল্পীর নাম শ্রীতমা। তার নাচ বরাবরই মুগ্ধ করে দর্শকদের এবারেও তার অন্যথা হয়নি। গানের সাথে তার অসাধারণ নৃত্যশৈলী দেখে নজর ফেরাতে পারেননি কেউই। প্রকৃতির মাঝে আর দুই গানের সংমিশ্রণে যেমন এটি অভিনব হয়ে উঠেছে তেমনি তার নাচ হয়ে উঠেছে আকর্ষণীয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com