শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

‘তুমি এত সুন্দর কেন! এসো তোমায় একটা চুমু খাই’

  • আপডেট সময় সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩

মাঝ আকাশে আবারও বিপত্তি। এ বার মাতাল বৃদ্ধের ভালবাসার শিকার হলেন এক তরুণ বিমানকর্মী। প্লেন মাটি ছোঁয়ার পরেই গ্রেপ্তার করা হয় বৃদ্ধকে। যদিও পুলিশের হেফাজতে থাকার সময় অভিযোগ স্বীকার করেছেন বৃদ্ধ। বলেন, ‘ওকে দেখে নিজেকে সামলাতে পারিনি!’

জানা গেছে, গত ১০ এপ্রিল যুক্তরাষ্ট্রের মিনেসোটা থেকে আলাস্কা যাওয়ার বিমানে উঠেছিলেন ৬১ বছর বয়সী ডেভিড আলান বুর্ক। এই রুটে সাধারণ যাত্রীদের মদ পরিবেশন করা হয় না। তবে ব্যতিক্রম বিজনেস ক্লাসের যাত্রীদের ক্ষেত্রে।

নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়, এদিন ডেল্টা এয়ারলাইন্সের ফ্লাইটি যাত্রার শুরুর পর থেকেই বিজনেস ক্লাসের যাত্রী ডেভিড মদ্যপান করে যাচ্ছিলেন। বার বার রেড ওয়াইন চেয়ে পাঠাচ্ছিলেন এক বিশেষ বিমানকর্মীর কাছে। গ্লাস শেষ করার পর আবার যখন ডেভিড রেড ওয়াইন চেয়ে পাঠান, তখন ওই বিমানকর্মী তাকে জানান, প্লেন অবতরণ করবে এখনই। তাই ওয়াইন দেওয়া যাবে না। এ কথা শুনে নিজের আসনে কিছু ক্ষণ বসেছিলেন ডেভিড।

তার পর আবার আসন ছেড়ে উঠে টয়লেটের দিকে যাচ্ছিলেন তিনি। পথেই একটি প্ল্যাটফর্মে বিমানকর্মীরা দাঁড়িয়ে ছিলেন। সেখানে ছিলেন ডেভিডকে যে ব্যক্তি পানীয় পরিবেশন করছিলেন, তিনিও। তাকে দেখতে পেয়েই টলতে টলতে সে দিকে এগিয়ে যান ডেভিড। তিনি পড়ে যেতে পারেন এই আশঙ্কা থেকে ওই বিমানকর্মী ডেভিডকে ধরে ফেলেন।

নিজেকে সামলে নিয়ে ডেভিড ওই ব্যক্তিকে বলেন, ‘তুমি এত সুন্দর কেন! এসো তোমায় একটা চুমু খাই।’ শুনে চমকে ওঠেন বিমানকর্মীরা। অস্বস্তিতে পড়েন ওই বিমানকর্মী। সেই সুযোগে ওই বিমানকর্মীকে জাপটে ধরে তার গালে, মুখে, ঠোঁটে পর পর চুমু খেতে শুরু করেন ডেভিড। বাকিরা কোনো রকমে ধাক্কা দিয়ে ডেভিডকে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। বেশ কিছুক্ষণ পর টলতে টলতে গিয়ে আবার নিজের আসনে বসে পড়েন ডেভিড। তার পরেই ঘুমে আচ্ছন্ন।

প্লেন অবতরণের পরেই পুলিশ এসে ধরে নিয়ে যায় বৃদ্ধকে। সে সময় ডেভিড জানান, এ ঘটনায় তিনি অনুতপ্ত। পরে অবশ্য লিখিত জবানবন্দি দিয়ে পুলিশের হেফাজত থেকে মুক্তি পান ডেভিড। কাজে ফেরেন নিগৃহীত বিমানকর্মীও।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com