1. b_f_haque70@yahoo.com : admin2021 :
  2. editor@cholojaai.net : cholo jaai : cholo jaai
তবে কী শাহরুখ খানকে দেখা যাবে ওয়েব সিরিজে
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন

তবে কী শাহরুখ খানকে দেখা যাবে ওয়েব সিরিজে

চলযাই ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

সিনেমাও রয়েছে। আবার যে সময় খোলা থাকে তখন সেখানে গিয়েও স্বাস্থ্যবিধি মানার নানা ঝক্কিঝামেলা রয়েছে। স্বভাবতই মানুষ তথা সিনেমা দর্শকরা এসব এড়িয়ে চলতে চাইছেন। আবার অন্যদিকে ইন্টারনেট প্ল্যাটফর্মে সিনেমা দেখার চাহিদাও বাড়ছে হু হু করে। তাই এসব নিয়ে মহাচিন্তায় আছেন বলিউড কিংখ্যাত অভিনেতা শাহরুখ খান। এমনিতেই ২০১৭ সাল থেকে কোনো হিট ছবি নেই তার ঝুলিতে এর মধ্যে ২০১৯ সাল থেকে আবর  করোনার ধাক্কা।

এখন তাই কিং খান ভয়ে আছেন বলিউড থেকে হারিয়ে যাওয়া নিয়ে। সম্প্রতি এমন গুঞ্জনই চাউর হয়েছে বলিউডজুড়ে। আসলে এ গুজবের সূত্রপাত ডিজনি হটস্টারের নতুন একটি বিজ্ঞাপন থেকে। সেই বিজ্ঞাপন পোস্ট করে টুইটারে শাহরুখ লিখেছেন, ‘পিকচার অভি বাকি হ্যায়, মেরে দোস্ত’। এতে দেখা গেছে, শাহরুখের বাড়ির সামনে অসংখ্য ভক্তের ভিড়। সেই ভিড় দেখে তিনি বেশ গর্ব নিয়ে বলছেন, আর কারোর বাড়ির সামনে দেখা যায় এ উন্মাদনা? তখন ভিড় থেকে এক ব্যক্তি চিৎকার করে বলেন, এ পরিস্থিতি বদলে যাচ্ছে কারণ শাহরুখ হারিয়ে যাচ্ছেন। এটি শুনে শাহরুখের কপালে চিন্তার ভাঁজ। কীভাবে হারিয়ে যাচ্ছেন তিনি? তার উত্তরে ওই ব্যক্তি বলেন, শাহরুখের প্রতিদ্বন্দ্বী সব নায়কের ছবিই মুক্তি পাচ্ছে হটস্টারে।

কিন্তু এখনো অবধি তার কোনো ছবি নেই ওটিটি প্ল্যাটফর্মে।’ বিজ্ঞাপনটি দেখে দর্শক মনে প্রশ্ন জেগেছে, তবে কী এবার ওয়েব সিরিজে দেখা যাবে শাহরুখ খানকে? এমনিতে মঞ্চ থেকে অভিনয় শুরু করেছিলেন শাহরুখ খান। এরপর টেলিভিশন হয়ে বড় পর্দা। বাকি রয়েছে শুধু হাল আমলের ওয়েব সিরিজ। এবার কী তবে সেখানেও দেখা যাবে তাকে? ভারতীয় গণমাধ্যম বলছে ‘হ্যাঁ। সেভাবেই নাকি প্রস্তুতি নিচ্ছেন শাহরুখ। বর্তমানে দক্ষিণ ভারতীয় নির্মাতা অ্যাটলির সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। এরপর ‘পাঠান’ সিনেমার বাকি কাজ শেষ করে ওয়েবের দিকে মন দেবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com