শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

ঢাকায় নতুন বুফে রেস্টুরেন্ট আরমানি লাউঞ্জের যাত্রা শুরু

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
ভোজনরসিকদের জন্য আন্তর্জাতিক মানের ও নানা কুইজিন খাবারের সমারোহ নিয়ে রাজধানীতে নতুন রেস্টুরেন্ট ‘আরমানি লাউঞ্জ’ উদ্বোধন করা হয়েছে। রাজধানীর বসুন্ধরা এলাকায় সম্প্রতি চালু করা হয় এই নতুন বুফে রেস্টুরেন্ট। আরমানি লাউঞ্জের বৈশিষ্ট্যকে তুলে ধরেই উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরমানি লাউঞ্জের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. আবুল মনসুর, সচিব, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়। সচিব মহোদয়ের সঙ্গে আরো উপস্থিত ছিলেন জান্নাতুল ফেরদৌস ও উম্মুল খায়ের, সহকারী পরিচালক, টোটাল বারাকাহ্ হাউজিং বাংলাদেশ লিঃ। রেস্টুরেন্টের উদ্বোধনে বিশেষ আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানাতে আরমানি লাউঞ্জের নির্বাহী শেফ মো. আবদুল্লাহ আল মাহদী যোগ দিয়েছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন মো. শফিক, ব্যবস্থাপনা পরিচালক, এসবিটি আর্কিটেক্ট, কাজী ইকতেদায়াত হোসাইন, আরমানি লাউঞ্জের কনসালটেন্ট এবং আবরার উর রহিম, আরমানি লাউঞ্জ ব্র্যান্ড অ্যাডভাইসারসহ আরো অনেকে।

মোহাম্মাদ মাহতাব হোসেন, আরমানি লাউঞ্জের ব্যবস্থাপনা পরিচালক ও টোটাল বারাকাহ্ হাউজিং বাংলাদেশ লিমিটেডের পরিচালক এই রেস্টুরেন্ট নিয়ে বলেন, ‘আমাদের অভিজ্ঞ শেফদের দ্বারা তৈরি খাবারই কাস্টমারদের সামনে পরিবেশন করি। খাবারের মান ও স্বাদের পরিপূর্ণতা টিকিয়ে রাখা যেন কাস্টমার বারবার আমাদের রেস্টুরেন্টে আসে সেটাই আমাদের মূল লক্ষ্য। আমি আশাবাদী যে আমাদের এই উষ্ণ এবং মনোরম পরিবেশে পরিবেশিত দেশীয় ও বিদেশি নানান ধরনের কুইজিন অবশ্যই উপভোগ্য হবে এবং আমরা ভালো সাড়া পাব।’

এ কে এম মোফাক্কার হোসেন, আরমানি লাউঞ্জের প্রধান নির্বাহী কর্মকর্তা ও টোটাল বারাকাহ্ হাউজিং বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বলেন, ‘আরমানি লাউঞ্জ ব্যতিক্রমধর্মী একটি বুফে রেস্টুরেন্ট। ভোজন রসিকদের জন্য আন্তর্জাতিক রন্ধনপ্রণালী ও নানান দেশীয় বিভিন্ন স্বাদের খাবার পরিবেশন করতে আমরা প্রস্তুত। বুফে খাবার আমাদের দেশে এখন অনেক জনপ্রিয়। এক জায়গায় একসঙ্গে নানান রকম খাবারের আয়োজন ও সঙ্গে ইচ্ছেমতন খাবার উপভোগ করতে পারার এই স্বাধীনতার জন্যই বুফে এর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে। সেই কনসেপ্ট থেকেই আরমানি লাউঞ্জের পথ চলা শুরু।’

উক্ত উদ্বোধনের সমাপনিতে ভিডিও বার্তায় অস্ট্রেলিয়া থেকে সবাইকে শুভেচ্ছা জানান, শেখ মো. ইমরান খালিদ, ভাইস চেয়ারম্যান, আরমানি লাউঞ্জের এবং মোহাম্মদ মহিউদ্দিন ভূঁইয়া, চেয়ারম্যান, আরমানি লাউঞ্জ ও টোটাল বারাকাহ্ হাউজিং বাংলাদেশ লিমিটেড।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com