শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

ডাক্তার-ইঞ্জিনিয়ারদের রোজগারও ফেল, ভারতের এই ৬ ইউটিউবারদের

  • আপডেট সময় রবিবার, ১৪ মে, ২০২৩

পরিশ্রম, নিষ্ঠা আর কিছু করার চেষ্টা থাকলে সেই ব্যক্তির সফল হওয়া অনিবার্য। কেবলমাত্র পড়াশোনা করে ভালো চাকরি পেলেই যে জীবনে প্রতিষ্ঠিত হওয়া যায় এমনটা কিন্তু মোটেও নয়। আজকাল মানুষ ইউটিউব থেকেই যে পরিমাণ অর্থ আয় করছে তা শুনলে লজ্জা ভাবে বড় বড় কর্মকর্তারাও। এরকমই ৬ ভারতীয় জনপ্রিয় ইউটিউবারের (YouTuber) সম্পত্তির পরিমাণ (Net worth) তুলে ধরা হল নিউজশর্টের পাতায়, যারা টেক্কা দেন বলিউড সেলেবদের।

কিরণ দত্ত (Kiran Dutta) : জনপ্রিয় বাঙালি ইউটিউবার কিরণ দত্তের নাম তো প্রায় সকলেই শুনেছেন। দ্য বং গাই খ্যাত এই ইউটিউবারের রোজগার যে কোনো ইঞ্জিনিয়ারের থেকে ৬-৭ গুণ বেশি।

অজেয় নাগর (Ajey Nagar) : দেশের সেরা ইউটিউবারদের নামের তালিকায় ওপরের দিকেই থাকবে অজেয়র নাম। তবে মানুষ তাকে ক্যখরিমিনাটি নামেই বেশি চেনে। জানা যায় এই মুহূর্তে প্রায় ৮০ কোটি টাকার মালিক তিনি। ইউটিউবের বিজ্ঞাপন, স্পন্সরশিপ হবে মিলিয়ে তার মাসিক আয় প্রায় ৬০-৭০ লক্ষ টাকা‌।

ওয়ান্ডার মুন্না (Wonder Munna) : বাংলার অপর এক জনপ্রিয় ইউটিউবার হলেন ওয়ান্ডার মুন্না। যদিও তার আসল নাম হল ইন্দ্রানী বিশ্বাস। সূত্রের খবর, ইউটিউব থেকে মাসিক ৮ থেকে ৯ লাখ টাকা উপার্জন করেন তিনি।

প্রাজক্তা কোলি (Prajakta Koli) : সোশ্যাল মিডিয়ায় প্রাজক্তাকে সবাই চেনেন ‘মোস্টলিসেন’ নামে। জেনে অবাক হবেন যে, মাত্র ২ বছরের মধ্যে প্রাজক্তার মোট সম্পত্তি ১৬ কোটি ছাড়িয়েছে। এই মুহূর্তে মাসে প্রায় ৪০ লাখ টাকা উপার্জন করেন তিনি।

কুশা কপিলা (Kusha Kapila) : ‘সাউথ দিল্লি গার্ল’কে মনে পড়ছে? প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে থাকেন তিনি। মিডিয়ার খবর, এই মুহূর্তে প্রায় ২০ কোটি টাকার সম্পত্তির মালিক তিনি। !

রণবীর এলাহাবাদিয়া (Ranveer Allahbadia) : ভারতের অপর এক জনপ্রিয় ইউটিউবার হলেন রণবীর। তার কন্টেন্টের ধরণ বাকিদের চেয়ে একটু আলাদা। মূলত শরীর চর্চার উপরে তৈরি করেন ভিডিও। এই মুহূর্তে তিনি প্রায় ৫৮ কোটি টাকার সম্পদের মালিক। এবং প্রতিমাসে প্রায় ৩৫ লাখ টাকা আয় করেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com