শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
Uncategorized

টেক্সাস বিচ ঘুরে দেখা

  • আপডেট সময় সোমবার, ১০ মে, ২০২১

যদিও আবহাওয়া শীতল হয়ে গেছে, টেক্সাসের সৈকতগুলি এলে এখনও প্রচুর মজাদার সুযোগ রয়েছে। টেক্সাসের সমুদ্র সৈকত সম্পর্কে বেশিরভাগ লোকেরা যখন ভাবেন তখন তারা তাত্ক্ষণিকভাবে গ্যালভাস্টন, করপাস ক্রিস্টি এবং দক্ষিণ প্যাডের দ্বীপের মতো জায়গাগুলি নিয়ে ভাবেন কারণ এই উপকূলীয় প্রতিটি শহরই এক বছরব্যাপী জনপ্রিয় গন্তব্য। দর্শকরা নীচের সুপারিশগুলির তালিকা সহ অফ সিজন ইভেন্টগুলি, বিখ্যাত ল্যান্ডমার্কস এবং মজাদার সৈকত রিসর্টগুলি ঘুরে দেখতে পারেন।

গ্যালভাস্টনে মার্দি গ্রাস উদযাপন করুন

উপকূল জুড়ে অনুষ্ঠিত একটি সর্বাধিক পরিচিত ইভেন্ট হ’ল গ্যালভাস্টনের মার্ডি গ্রাস, যা জানুয়ারির শেষে এবং ফেব্রুয়ারির শুরুতে ঘটে। উদযাপনে আশ্চর্যজনক খাদ্য ট্রাক, পোস্টার প্রতিযোগিতা, নতুন প্যারেড এবং বাড লাইটের মতো বড় স্পনসর রয়েছে। দর্শনার্থীরা বিনোদনমূলক হেডলাইনারগুলি, একটি অফিশিয়াল 5 ক রান এবং ভাসমান থেকে জপমালা করতে আগ্রহী। প্রতিবছর ৩৫০,০০০ এরও বেশি লোক এই ইভেন্টে যোগ দেয়।

শীতকালে গ্যালভাস্টন দ্বীপে প্রচুর অন্যান্য জিনিস করা আছে যেমন স্ট্র্যান্ডে কেনাকাটা করা বা মুডি গার্ডেনগুলি ঘুরে দেখার মতো।

কর্পাস ক্রিস্টিতে জনপ্রিয় ল্যান্ডমার্কগুলি দেখুন

টেক্সাস স্টেট অ্যাকোয়ারিয়াম এবং ইউএসএস লেক্সিংটনের মতো করপাস ক্রিস্টি ল্যান্ডমার্কগুলি পরিবার-বান্ধব, বছরব্যাপী আকর্ষণ। অ্যাকোয়ারিয়ামটি ডলফিন, সমুদ্রের জীবন এবং টাচ পুলগুলিতে পূর্ণ, অন্যদিকে ইউএসএস লেক্সিংটনের পিছনে রয়েছে ট্যুর, ভার্চুয়াল যুদ্ধ কেন্দ্র এবং একটি ফ্লাইট সিমুলেটর। যারা বাইরের অভিজ্ঞতার সন্ধান করছেন তারা এখানে প্যাডের দ্বীপ জাতীয় সমুদ্র তীরের coast০ মাইল উপকূলরেখা সৈকতের সর্বাধিক প্রসারিত প্রান্তে থামতে পারেন। ভ্রমণকারীরা পরিবেশনকারী পাখি, বিপদগ্রস্থ সমুদ্রের কচ্ছপ এবং প্রকৃতি সংরক্ষণের জন্য পরিচিত এই কড়া-বে উপভোগ করবেন।

দক্ষিণ পাদ্রে দ্বীপে দৃশ্য উপভোগ করুন

টেক্সাসের দক্ষিণতম সৈকত রিসর্ট, দক্ষিণ প্যাডের দ্বীপ, সারা বছর ব্যাপী উইন্ডসার্ফিং এবং অন্যান্য জলের ক্রীড়া সরবরাহ করে। দক্ষিণ পাদ্রে শীতকালীন টেক্সান্সের মধ্যেও একটি প্রিয় এবং শীতের মাসগুলিতে দর্শকদের জন্য তৈরি ইভেন্টগুলির একটি সম্পূর্ণ স্লেট সরবরাহ করে। টেক্সাসের এই রিসর্ট শহরটি সমুদ্র সৈকত, শান্ত জল এবং বন্যজীবনের কারণে জনপ্রিয়।

প্রাণী প্রেমীরা দক্ষিণ পাদ্রে দ্বীপ পাখি ও প্রকৃতি কেন্দ্রের মাধ্যমে পাখিদের স্থানান্তর করতে থামতে সক্ষম হবে এবং পার্শ্ববর্তী অন্যান্য যাদুঘরের মধ্যে পয়েন্ট ইসাবেল বাতিঘরটি দেখতে পাবে।

পোর্ট অ্যারানাসের মতো ছোট উপকূলীয় শহরগুলি ঘুরে দেখুন

এই জনপ্রিয় টেক্সাস সৈকত গন্তব্যগুলির প্রতিটি শীতকালে দেখতে এবং করার জন্য প্রচুর পরিমাণে সরবরাহ করে। টেক্সাসে আরও কয়েকটি ছোট ছোট উপকূলীয় শহর রয়েছে, যার প্রত্যেকটিতে প্রতি মরসুমে মাছ ধরা, পাখি পোড়ানো, গোলাগুলি এবং আরও অনেক কিছুর জন্য দর্শকদের ক্রিয়াকলাপ সরবরাহ করা হয়। আপনি টেক্সাসের একটি সুপরিচিত সৈকত গন্তব্য বা তার চেয়ে ছোট চয়ন করেন না কেন, আপনার শীতের ভ্রমণের সময় আপনি মনোরম স্মৃতি তৈরি করতে পারেন।

উদাহরণস্বরূপ, পোর্ট অ্যারানসাস করপাস ক্রিস্টির দ্বীপটির ঠিক উত্তরদিকে অবস্থিত এবং একটি ছোট্ট শহরে একটি পা রাখার মতো অনুভূতি রয়েছে। ভ্রমণকারীরা এই সৈকত শহরে ফেরি যাত্রা, প্রাকৃতিক দেখা, কেনাকাটা এবং সার্ফিং উপভোগ করতে সক্ষম হবেন। জলপ্রেমীরা একটি পালনের চার্টার বুক করতে পারেন এবং একটি গাইডের সাথে একটি কায়াক ভ্রমণ করতে পারেন যখন ভূমি প্রেমীরা বালির ক্যাসলগুলি তৈরি করতে পারে, গল্ফিং করতে পারে এবং স্থানীয় বার এবং গ্রিলগুলি অনুভব করতে পারে। অবশেষে, বায়ু সংযোগকারীরা প্যারাসেইলিং, দর্শনীয় স্থান এবং স্কাইডাইভিংয়ের মাধ্যমে একটি অ্যাডভেঞ্চার নিতে পারে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com