শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
Uncategorized

টিভির পর্দায় মাধুরী, ফাঁকা ঘরে তুমুল নাচ সুন্দরী যুবতীর

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

তার তীক্ষ্ণ দৃষ্টি, হৃদয়ভেদী হাসি বাড়িয়ে দেয় মনের ধুকপুকানি..কান পাতলে শোনা যায় ধকধক শব্দ। তিনি ধক ধক গার্ল মাধুরী দীক্ষিত.. দীর্ঘ 35 বছর ধরে ভারতবর্ষের একজন আইকন। অভিনয়, নাচ দিয়ে মুগ্ধ করে রেখেছেন সকলকে। তিন দশকেরও বেশি সময় ধরে দর্শককে মজিয়ে রেখেছেন। আজও তার নাচে জুড়ি মেলা ভার। বলিউডের ডান্সিং কুইন মঞ্চে ওঠা মানেই ঝড় ওঠা।

এই ডান্সিং কুইনের তালে তাল মেলানো কি মুখের কথা? যার প্রতিটি স্টেপে পাগল মানুষ তাকে নকল করা কি সম্ভব!! কিন্তু সেই অসম্ভবই সম্ভব করে দেখালেন এই যুবতী। একইসাথে হুবহু একইভাবে মাধুরীর নাচের তালে তাল মেলালেন এই যুবতী।

মাধুরী অভিনীত রাজা ছবির জনপ্রিয় গান “আখিও মিলাও জাদুতে” মাধুরীর ডান্স ছিল নজরকাড়া। সেই গানেই একেবারে মাধুরী মত সাজে একই স্টেপ ও ডান্স মুভসে নাচ করলেন এই যুবতী। ইনস্টাগ্রাম এই রিল ভিডিওতে দেখা যাচ্ছে হুবহু একইভাবে মাধুরীর সাথে মাধুরীর মতো নাচছেন তিনি।

ভাবছেন তো কিভাবে সম্ভব! আসলে যুবতীর নাচের সময় পিছনে বিগ টিভিস্ক্রিনে চলছিল গান। গানের তালে তালে টিভার পর্দায় থাকা অভিনেত্রীর মতোই একেবারে হুবহু স্টেপ করে তাক লাগিয়ে দিয়েছেন। মাধুরী দীক্ষিতের স্টেপে স্টেপ মিলিয়ে অসাধারন দক্ষতায় নাচ করেছেন। কপি করাও যে প্রতিভা হতে পারে তা প্রমান করে দিলেন এই যুবতী। তার এই ভিডিও দেখে চোখ সরাতে পাররেনি কেউ। তার এই নাচ মুগ্ধ করে দিয়েছে সকলকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com