শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
Uncategorized

টিকিট ভিসা হোটেল সব মিলবে ‘ট্রিপলাভারে

  • আপডেট সময় শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২

প্রযুক্তি উন্নয়নে বৈশ্বিক প্রবণতার সঙ্গে এগিয়ে যাওয়ার জন্য অনলাইনে ভ্রমণ চাহিদা পূরণের লক্ষ্যে ‘ট্রিপলাভার’ বাংলাদেশ ট্রাভেল মার্কেটে এক বড় ধরনের পরিবর্তন ঘটানোর জন্য আবির্ভূত হয়েছে। 

ট্রিপলাভার ইউএস-বাংলা গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান। ভ্রমণ পিপাসু মানুষের চাহিদা পূরণের লক্ষ্যে সকল ধরনের সুবিধা নিয়ে পথ চলতে শুরু করেছে তারা।

করোনা মহামারিতে যেখানে সারাবিশ্বের এয়ারলাইন্স, হোটেল-মোটেল-রিসোর্ট, ট্যুর এজেন্সি, ট্রাভেল এজেন্সিগুলো বন্ধ হওয়ার উপক্রম সেখানে ইউএস-বাংলা গ্রুপ ভ্রমণ পিপাসু মানুষদের জন্য আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন একটি অনলাইন ট্রাভেল এজেন্সি ‘ট্রিপলাভার’-এর গোড়াপত্তন করে ট্রাভেলারদের স্বপ্ন পূরণে এগিয়ে এসেছে। যা বাংলাদেশে অনলাইন ট্রাভেল এজেন্সি ব্যবসায়ে বিশেষ ভূমিকা রাখতে পারবে।

ট্রিপলাভার নিজস্ব ওয়েব সাইটের মাধ্যমে ব্যবসা পরিচালনা করে থাকে। শুধুমাত্র ওয়েবসাইট নয় ট্রাভেল এজেন্সির সুবিধার্থে ঢাকা, চট্টগ্রাম ও রংপুরে সরাসরি নিজস্ব অফিসের মাধ্যমে এয়ারলাইন্স টিকিটসহ হোটেল বুকিং, ট্যুর প্যাকেজ সংগ্রহ করার সুবিধা রয়েছে। ভবিষ্যতে দেশের সকল জেলায় নিজস্ব অফিসের পরিকল্পনা রয়েছে, যেখানে ট্রাভেল এজেন্সিগুলো যোগাযোগ করে ট্রিপলাভার থেকে সেবা পেতে পারে।

ট্রাভেলাররা ট্রিপলাভারের ওয়েবসাইটের মাধ্যমে পেমেন্টসহ নিজের টিকিট নিজেই সংগ্রহ করার স্বাধীনতা পেয়ে থাকেন। করোনা মহামারিতে কিংবা সময়ের সঠিক ব্যবহারের মাধ্যমে পছন্দ মতো তারিখ, গন্তব্য, বাজেটের সীমাবদ্ধতা বিবেচনা করে এয়ারলাইন্স, হোটেলসহ অন্যান্য সুবিধা পছন্দ করার সুযোগ রয়েছে। সকল সুবিধার মধ্যেই গ্রাহক ইমেইলের মাধ্যমে টিকিট সংগ্রহ করতে পারেন যেকোনো সময়। গ্রাহকদের জন্য ২৪ ঘণ্টা থাকছে ট্রিপলাভারের সকল সেবা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com