শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

জাপানে বিমানের ফ্লাইট শুরু ১ সেপ্টেম্বর

  • আপডেট সময় সোমবার, ২২ মে, ২০২৩

জাপানের নারিতা বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের প্রথম ফ্লাইট আগামী ১ সেপ্টেম্বর থেকে চালু হবে বলে জানিয়েছেন বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম।

আজ রোববার কুর্মিটোলার বলাকা ভবনের কনফারেন্স রুমে আয়োজিত মিট দ্যা প্রেস অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

শফিউল আজিম বলেন, আগামী ১ সেপ্টেম্বর থেকে ফ্লাইট চালু হবে। সপ্তাহে ৩টি করে ফ্লাইট পরিচালনা করা হবে।

জানা গেছে, জাপানের রাজধানী টোকিও থেকে দেড় ঘণ্টার দূরত্বে নারিতা আন্তর্জাতিক বিমানবন্দরের অবস্থান। এই রুট চালুর ফলে বাংলাদেশে কর্মরত জাপানি নাগরিক, দুই দেশের শিক্ষার্থী, ব্যবসায়ীরা সরাসরি জাপান যাওয়া আসা করতে পারবেন। বর্তমানে তারা মালয়েশিয়া, চীন বা থাইল্যান্ডের এয়ারলাইনসের মাধ্যমে ট্রানজিট নিয়ে জাপান যাচ্ছেন।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক আরও বলেন, চেন্নাই ফ্লাইট চালুর সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামী শীতকালীন ফ্লাইট সূচিতে চেন্নাই ফ্লাইট রাখা হচ্ছে। এ ছাড়া অনলাইনে চেক-ইন, সিট সিলেকশন, ডেট চেঞ্জ ইত্যাদি সেবা ইতিমধ্যে চালু করা হয়েছে। নতুন আঙ্গিকে বিমান লয়্যালটি প্রোগ্রাম চালু করা হয়েছে। আগামীতে এটিকে আরও আপগ্রেড করা হবে এবং নতুন নতুন ফিচার যোগ করা হবে।

শফিউল আজিম জানান, শিগগিরই সপ্তাহে ৭ দিন, প্রতিদিন ২৪ ঘণ্টা সেবা প্রদানের জন্য আন্তর্জাতিক মানের কল সেন্টার চালু করা হবে। এ লক্ষ্যে কার্যক্রম গ্রহণ করা হয়েছে। এ ছাড়া ট্রাভেল এজেন্সি পোর্টাল করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com