1. b_f_haque70@yahoo.com : admin2021 :
  2. editor@cholojaai.net : cholo jaai : cholo jaai
চুই ঝাল এর গরুর মাংস
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন

চুই ঝাল এর গরুর মাংস

চলযাই ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

বিভিন্ন রকম স্বাদে গরুর মাংস খেতে যারা পছন্দ করে, চুই ঝাল রেস্টুরেন্ট হতে পারে তাদের টার্গেট। ধানমন্ডি সাত মসজিদ রোডে আলমাস সুপার শপটি যে বিল্ডিং এ চুই ঝাল রেস্টুরেন্টটি সেই বিল্ডিং এর চার তলায়। বলে রাখা ভালো রেস্টুরেন্ট এ ঢুকতে হবে বিল্ডিং এর পাশ দিয়ে। লিফট এর ৩ এ গেলেই পেয়ে যাবেন চুই ঝাল রেস্টুরেন্ট। ভেতরে জায়গা একটু ছোট মনে হবে তবে কাঠ দিয়ে কারুকাজ করা ইন্টেরিয়র ভালো লাগবে।

এখানে গরম ভাত এর সাথে চুই ঝাল দিয়ে রান্না করা বিভিন্ন রকম মাংস সহ আলু ভরতা ও বেগুন ভাজি দিয়ে খেতে পারবেন। তবে চুই ঝাল এর গরুর মাংসটাই মুল আকর্ষন। দামটা কারো কাছে বেশি মনে হবে বলে আমার মনে হয় না। চুই ঝাল এর গরু মাংসটা ভাত দিয়ে খাওয়াটাই সেরা সিলেকশন, তবে খিচুরি দিয়েও ট্রাই করা যায়। পছন্দমতো মাংসের পিচটি বেছে নেবার সুযোগ আছে এখানে। চাইলেই পাওয়া যাবে পর্যাপ্ত ঝোল, কারো যদি ঝালের সমস্যা থাকে তবে ঝোলটা পরিমান মতো নেয়াটাই ভালো।

চুই জিনিসটা মুলত এক ধরনের গাছের ডাল যা রান্নায় মসলা হিসেবে ব্যবহার করা হয়। আপনি যদি এর আগে চুই ঢাল এর রান্না না খেয়ে থাকেন তবে এ রান্না আপনার মুখে লেগে থাকবে।

পেট ভরে ভাত খাবার পর যদি কিছু একটা ডেজার্ট এর জন্য মনটা উসখুস আর জিহ্বাটা নিশপিস করে তবে চিন্তা নেই একই বিল্ডিং এ রয়েছে আলবাইক। আলবাইক টা বিল্ডিং এর সামনের দিকে। এখানে খুব ভালো ভিন্ন দাম আর ভিন্ন ফ্লেভারের আইসক্রিম অপসন রয়েছে। পছন্দমতো ফ্লেভারটি বেছে নিয়ে ট্রাই করুন। এরপর আর কিছু লাগবে বলে আমার মনে হয় না। অন্তত পাচ ছয় ঘন্টার জন্য পেটটা ঠান্ডা। আহহহ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com