শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
Uncategorized

চালু হলো ঢাকা-চেন্নাই রুটে ইউএস-বাংলা’র ফ্লাইট

  • আপডেট সময় রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

এয়ার-বাবল চুক্তি অনুযায়ী ভারতের সাথে বাংলাদেশের বিমান চলাচল শুরু হয়েছে।আজ সকাল সাড়ে ১০টায় ১৩৫ জন যাত্রী নিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট ঢাকা থেকে ভারতের চেন্নাইয়ের উদ্দেশ্যে ছেড়ে গিয়েছে।এক ভিডিও বার্তায় ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতি রোববার, বুধবার ও শুক্রবার সকাল ১০টা ৩০ মিনিটে ঢাকা থেকে চেন্নাইয়ের উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং স্থানীয় সময় দুপুর ১২টা ৪০ মিনিটে চেন্নাইয়ে অবতরণ করবে। একই দিন দুপুর ১টা ৩০ মিনিটে চেন্নাই থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং বিকেল ৪টা ৩০ মিনিটে ঢাকায় অবতরণ করবে।

সব ধরণের ট্যাক্স ও সারচার্জসহ ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে চেন্নাইয়ের ওয়ান ওয়ের ন্যূনতম ভাড়া ১২ হাজার ৩৯৯ টাকা এবং ফিরতি ভাড়া ১৯ হাজার ৮৯৩ টাকা নির্ধারণ করা হয়েছে।ভারতীয় সিভিল এভিয়েশনের নির্দেশনা অনুযায়ী ভ্রমণ করার ৭২ ঘণ্টার মধ্যে যাত্রীদের কাছে কোভিড-১৯ আরটি-পিসিআর টেস্টের নেগিটিভ রিপোর্ট থাকতে হবে।

চেন্নাই বিমানবন্দরে অবতরণের পর যাত্রীদের নিজ খরচে মলিকুলার টেস্ট করাতে হবে।ভ্রমণ ভিসা ছাড়া সব ভিসায় এয়ার বাবল চুক্তির অধীনে ভারতে যাওয়া যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com