বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
Uncategorized

ঘন জঙ্গলের মাঝে দুধ সাদা ধুতি কালো শার্ট পরে তুমুল নাচ দুই সুন্দরী কন্যার

  • আপডেট সময় রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

মার্কেটে এখন ট্রেন্ডিং এর পর ট্রেন্ডিং সং। যেখানে রয়েছে একের পর এক মারাত্মক গান, যার মধ্যে স্থান পেয়েছে ‘পরমাসুন্দরী’, ‘পানি পানি’, ‘Zalima Coco cola pila do’ গানগুলি। তবে এই গানগুলির থেকেও ছাপিয়ে গিয়েছে এখন আরেকটি গান। না সেটি হিন্দি বা কোনো ইংরেজি গান নয়। আর আমাদের কোনো পরিচিত ভাষাও নয়। বুঝতেই পারছেন সিংহলী ভাষার ‘Manike Mage hithe’ গানটিই আজকে আমাদের আলোচ্য বিষয়।

এই গানটি প্রকাশ্যে আসার পর থেকেই এই গায়িকা সমাজের কাছে এক্কেবারে ছেয়ে গিয়েছে। তাঁর ঠিঁকুজি কুষ্ঠি এখন সবার কাছেই রয়েছে। এই গায়িকার জন্মকুন্ডলি, সেক্সি ছবি সবটাই এখন ভাইরাল। এই গানটি যদিও জোড়া গলায় গাওয়া হয়েছিল কিন্তু এই গানের লেডি ভার্সন মাত করে দিয়েছে সবাইকে। আর এই মহিলা শিল্পীর কণ্ঠকে সামনে রেখেই নানারকম ভাষায় ভার্সন বেরোচ্ছে এই গানের। যেখানে রয়েছে বাংলা ফোক, রয়েছে হিন্দি রেপ, রয়েছে তামিল রেপও। তবে যেভাবেই গানটি করা হোক না কেন, মেয়েটির কণ্ঠেই সবাই মুগ্ধ। বর্তমানে আট থেকে আশি সকলের মুখে মুখে ঘুরছে এই গান। এখন এই গানের তালে কোমর দুলিয়েছেন নানান নামি অনামি শিল্পীরাও। এবার এই গানের তালে নেচে সোশ্যাল-মিডিয়ায় ফের ভাইরাল হলেন দুই যুবতী।

 

 

ইউটিউব চ্যানেল “অনলি ডান্স” থেকে শেয়ার করা এই ভিডিওটিতে দেখা যাচ্ছে দুধ সাদা ধুতি ও কালো শার্ট পড়ে উন্মুক্ত নাভিতে শরীরী উষ্ণতা ছড়িয়ে অসাধারণ নাচছেন দুই যুবতী। এই দুই নৃত্য শিল্পীর নাম হল বর্ণালী এবং সঞ্চয়িতা। ভিডিওটিতে তাদের লাজাবাব নৃত্যশৈলী খুবই প্রযোজ্য হয়েছে। ভিডিওটি ইউটিউবে প্রকাশ পাওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়ে। কিছুক্ষণের মধ্যেই এসে যায় প্রায় দুই লক্ষের বেশি ভিউজ। সঙ্গে এই দুই নৃত্যশিল্পীর এমন অপূর্ব সুন্দর পরিবেশনার প্রশংসার ঝড় উঠেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com