বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
Uncategorized

গেস্ট হাউজ ঝাড়ু দিয়ে পরিষ্কার করলেন প্রিয়াঙ্কা গান্ধী

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

উত্তর প্রদেশের লখিমপুর খেরিতে কৃষকসহ আট জনকে ‘হত্যার’ প্রতিবাদে যাওয়ার পথে আটক হন কংগ্রেস নেতা প্রিয়াঙ্কা গান্ধী ভদ্র। এরপর সিতাপুরের গেস্ট হাউসে রাখা হয় তাকে। এসময় গেস্ট হাউজের মেঝে ঝাড়ু দেন ভারতের এই রাজনীতিক, এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এক ভিডিওতে দেখা যায়, প্রিয়াঙ্কা গান্ধী ঝাড়ু দিচ্ছেন ঘরের মেঝে। যেখানে সোমবার ভোরে আটকের পর তাকে রাখা হয়। ৪২ সেকেন্ডের এই ভিডিও ভাইরাল হওয়ার পর তার এ কাজের প্রশংসা করছেন কংগ্রেস সমর্থকরা। অনেকে বলছেন, মহাত্মা গান্ধীর কাছ থেকেই তিনি অসাধারণ গুণ পেয়েছেন।

রোববার লখিমপুর খেরিতে কৃষকরা বিক্ষোভ করার সময় একটি গাড়ি তাদের ওপর দিয়ে চলে যায়। অভিযোগ উঠেছে, সেই গাড়িতে ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী ও বিজেপি নেতা অজয় মিশ্রর ছেলে। এ খবর ছড়িয়ে পড়তেই সংঘর্ষ বেঁধে যায় পুলিশ-বিক্ষোভকারীদের মধ্যে। এতে চার কৃষকসহ আটজন নিহত হয়। ঘটনার পরপরই উত্তর প্রদেশের তিকোনিয়ার উদ্দেশে রওয়ানা দেন প্রিয়াঙ্কাসহ কংগ্রেসের নেতারা। কিন্তু পুলিশ তার গাড়ি আটকে দেয়। এরপর পায়ে হেঁটেই গন্তব্যের দিকে রওনা হন এ কংগ্রেস নেতা। পরে সোমবার (৪ অক্টোবর) ভোর ৫টার দিকে প্রিয়াঙ্কাকে আটক করে দেশটির পুলিশ।

সূত্র: হিন্দুস্তান টাইমস, এনডিটিভি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com