শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
Uncategorized

কয়েক ঘণ্টার বিভ্রাট! ৭ বিলিয়ন মার্কিন ডলারের ক্ষতি জুকেরবার্গের

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

 মাত্র কয়েকঘণ্টা, আর তাতেই প্রায় সাত বিলিয়ন মার্কিন ডলার খোয়ালেন মার্ক জুকেরবার্গ। সোমবার ভারতীয় সময় ৯টা নাগাদ হঠাৎ করেই সোশ্যাল সাইটগুলো অকেজ হয়ে যায়।

ব্লুমবার্গের এক প্রতিবেদনে বলা হয়েছে, বিশ্বব্যাপী বিভ্রান্তির কারণে ফেসবুকের স্টক কম গিয়েছে। আর সে কারণেই জুকেরবার্গও বিলিয়নিয়ারদের তালিকায় পঞ্চম স্থানে নেমে এসেছেন। জুকেরবার্গের সম্পত্তি বর্তমানে ১২ হাজার ১৬০ কোটি ডলার। এই নিরিখে বিল গেটসকে পিছনে ফেলেছেন তিনি।

উল্লেখযোগ্যভাবে, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম এবং মেসেঞ্জারের মতো সোশাল মিডিয়া জায়ান্ট অ্যাপস গতকাল একটি বড় বিভ্রান্তির সম্মুখীন হওয়ার পরে কোম্পানিগুলি ফেসবুক ইনকর্পোরেশন নেটওয়ার্ক থেকে বিজ্ঞাপন সরিয়ে নেয়। জুকেরবার্গ, এর আগে ব্লুমবার্গের বিলিয়নিয়ার্স সূচকে তৃতীয় স্থানে ছিলেন। ব্লুমবার্গের মতে, সোমবার ফেসবুকের শেয়ার ৫% কমেছে, যা সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে ১৫% হ্রাস পেয়েছিল।

ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং ইনস্টাগ্রামের পরিসেবায় বিঘ্ন ঘটার জন্য দুঃখ প্রকাশ করেন টেক জায়ান্টের সিইও মার্ক জাুকেরবার্গ। বিশ্বব্যাপী তার লক্ষ লক্ষ ব্যবহারকারীর কাছে ব্যক্তিগত ক্ষমা চেয়েছেন তিনি এবং বলেছেন যে পরিষেবা মঙ্গলবারের মধ্যেই ফিরছে।

অন্যদিকে, মঙ্গলবার ভোরে ট্যুইটারে হোয়াটসঅ্যাপ বলেছিল, “যারা আজকে হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে পারেননি তাদের কাছে ক্ষমা প্রার্থনা করছি। আমরা ধীরে ধীরে এবং সাবধানে হোয়াটসঅ্যাপ আবার কাজ শুরু করছি। আপনার ধৈর্যের জন্য অনেক ধন্যবাদ। আরও তথ্য শেয়ার করার সময় আপডেট থাকুন। “

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com