সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
Uncategorized

ক্যালিফোর্নিয়া স্টেট পার্কগুলিতে রিজার্ভেশন কিভাবে করবেন

  • আপডেট সময় বুধবার, ৩১ মার্চ, ২০২১

একটি ক্যালিফোর্নিয়া স্টেট পার্কে একটি ক্যাম্পিং রিজার্ভেশন তৈরীর হতাশা সহজ, এবং এটা হতে হবে। কিন্তু দু: খিত সত্য এটা পরিবর্তে হঠকারী জটিল হয়। আর আপনি আগামী বছরের ক্যাম্পিং ট্রিপের চেয়ে এগিয়ে আফ্রিকান সাফারিের চেয়ে বেশি পরিকল্পনা করতে হবে।

এই নিবন্ধটি আপনাকে কি করতে হবে জানতে সাহায্য করবে – এবং – যখন আপনি চান ক্যাম্পিং স্পট সঙ্কুচিত।

এখানে সবচেয়ে হতাশাজনক অংশ। রিজার্ভেশন উইন্ডো খোলা পরে কয়েক মিনিটের মধ্যে জনপ্রিয় গন্তব্যস্থল প্রায়ই বিক্রি হয়।

আপনি অরেঞ্জ কাউন্টির ক্রিস্টাল সিভ কফটেজের মত একটি ইন-ডিমান্ট জায়গা খুঁজছেন, তাহলে আপনার সঠিক সঠিক সময় সম্পর্কে নিশ্চিত হওয়ার জন্য আপনাকে একটি পারমাণবিক ঘড়ি প্রয়োজন হতে পারে। এবং একটি জঙ্গী জেট পাইলট এর প্রতিলিপি 8:00 এর স্ট্রোক স্ট্রোক নেভিগেশন রিজার্ভ বাটন ক্লিক করুন

ক্যালিফোর্নিয়া স্টেট পার্ক ক্যাম্প ক্যাম্পমেন্ট রিজার্ভেশনস
আপনি সংক্ষিপ্ত নোটিশে একটি ক্যালিফোর্নিয়া KOA খোলা স্পট খুঁজে পেতে সক্ষম হতে পারে। আপনি এমনকি শুক্রবার বিকালে ন্যাশনাল ফরেস্ট ক্যাম্পফ্রেন্ডে ঢুকতে পারেন এবং আপনার তাঁবু স্থাপন করার জায়গা খুঁজে পেতে পারেন।

এটা অনেক ক্যালিফোর্নিয়া রাজ্য পার্কের জন্য সত্য নয় প্রকৃতপক্ষে, ক্যাম্পের অধিকাংশ অংশগুলি ছয় মাসের আগেই বাড়ানো উচিত, বিশেষ করে ব্যস্ত গ্রীষ্মের ক্যাম্পিং ঋতুতে।

সময়জ্ঞান সবকিছু
এটি চতুর অংশ। যারা ডিমের স্পটগুলির জন্য, রিজার্ভের সময় ছয় মাস আগে খোলা, ঠিক 8 টায় প্রশান্ত মহাসাগরীয় সময়। উদাহরণস্বরূপ, 3 আগস্ট, আপনি 3 ফেব্রুয়ারি থেকে শুরু তারিখগুলির জন্য ক্যাম্পিং সংরক্ষণ এবং পার্ক হিসাবে অনেক দিন ধরে দীর্ঘস্থায়ী হিসাবে পার্ক অনুমতি দেয়।

এটি একটি ছোট মাস না হওয়া পর্যন্ত এটি। সেই ক্ষেত্রে, একাধিক তারিখগুলি পরবর্তী মাসের প্রথমটিতে পাওয়া যাবে। ২8 শে ফেব্রুয়ারি, ২8 শে আগস্ট, ২9 আগস্ট এবং ২9 শে আগস্ট 31 মার্চ পর্যন্ত পাওয়া যাবে।

রাজ্য পার্ক রিজার্ভেশন ওয়েবসাইট একটি “রোলিং” রিজার্ভেশন উইন্ডোতে পরিবর্তনের একটি ব্র্যান্ড যা পুরোপুরি পুরোপুরি একটি নির্দিষ্ট মাসে পুরো মাসের রিলিজ করে দেয়, কিন্তু বাস্তবে এটি খুব সামান্য পার্থক্য করে।

আপনি এখনও ছয় মাস এগিয়ে রাখুন, আপনার এলার্মটি সেট করুন এবং আপনার ক্যালেন্ডারটি চিহ্নিত করুন যাতে আপনার তারিখটি আপনি চান।

কিভাবে প্রস্তুত হতে হবে
ক্যাম্পিং রিজার্ভেশন তাই দ্রুত যে আপনি রিজার্ভেশন উইন্ডো প্রর্দশিত দিন মনে এবং বিতর্ক সময় আছে হবে না। প্রতিটি ক্যাম্পিংয়ের সময় মুহূর্তের মধ্যে অদৃশ্য হয়ে যায় যখন আপনি সিদ্ধান্ত নিতে চেষ্টা করেন পাশের স্পট দ্বারা দুটি পাশে ভাল।

সময়ের আগে, আপনাকে এই জিনিসগুলি করতে হবে:

একটি ক্যাম্প চান আপনি একটি পার্ক চয়ন করুন এবং অন্তত এক বিকল্প। আপনি আপনার আদর্শ তারিখ এবং অন্তত একটি বিকল্প খুব প্রস্তুত করা প্রয়োজন।

আপনি সংরক্ষণ করতে চান পার্ক জন্য URL পান । এটি করতে, রিজার্ভ ক্যালিফোর্নিয়া যান এবং পার্ক এর নাম প্রবেশ। আপনি সেখানে থাকাকালীন রিজার্ভেশন সিস্টেমের সাথে পরিচিত হন।

আপনি শিথিল করার জন্য কয়েকটি ক্যাম্পসাইট চয়ন করুন এবং তাদের প্রস্তুত করুন। এই জন্য, খুব, এটি বিকল্প সাইটে মনে রাখা সহায়ক হতে পারে।

রিজার্ভ ক্যালিফোর্নিয়া সহ একটি অ্যাকাউন্টের জন্য সাইন আপ করুন ঘড়ি আটকে আগে আপনার একটি অ্যাকাউন্ট আছে এবং লগ ইন করা প্রয়োজন

আপনার রিজার্ভেশন কিভাবে করবেন
জনপ্রিয় ক্যালিফোর্নিয়া স্টেট পার্ক ক্যাম্পে গ্রাউন্ডে একটি ক্যাম্পফিল্ড রিজার্ভ করার জন্য, এখানে কি করতে হবে:

আপনার পরিকল্পিত থাকার প্রথম দিন ঠিক ছয় মাস পূর্বে, 8:00 আগে একটু প্রস্তুত করা।
আপনি যদি আপনার অ্যাকাউন্টে এটি যোগ না করে থাকেন তবে ক্রেডিট কার্ডটি সহজ করুন। আপনি ক্যাম্পিং ফি এবং রিজার্ভ ক্যালিফোর্নিয়া প্রক্রিয়াকরণ ফি জন্য এটি দিতে হবে।
আপনি কি চান ক্যামব্রিজ সম্পর্কে জানতে চান, আপনার কাঙ্ক্ষিত সাইট (গুলি) এবং একটি বিকল্প ক্যাম্পগ্রাউন্ড প্রয়োজন হলে।
টেলিফোনের মাধ্যমে রিজার্ভ করার জন্য, 800-444-7275 এ কল করুন। ইন্টারন্যাশনাল কলার 833-448-7287 এ কল করতে পারে। তবে, কল সেন্টার শুধুমাত্র 8 টা থেকে সন্ধ্যা 6 টা প্যাসিফিক টাইম পর্যন্ত খোলা এবং নতুন বছরের দিন, থ্যাঙ্কসগিভিং দিবস এবং ক্রিসমাস ডে বন্ধ।
আপনি রিজার্ভ ক্যালিফোর্নিয়া মাধ্যমে একটি দিনের 24 ঘন্টা, সপ্তাহে সাত দিন অনলাইন সংরক্ষণ করতে পারেন।
অন্যান্য বিকল্প
আপনার প্রথম চেষ্টা ব্যর্থ হলে, আপনার ট্রিপ করার পরিকল্পনা করার আগে কয়েকবার আবার চেষ্টা করুন। বাতিল সব সময় ঘটবে।

আপনি ক্যাম্পফ্রেন্ডগুলির মধ্যে যেটি প্রথম আছে, প্রথম পরিবেশিত নীতির জন্য মাথা ঘোরাতে পারেন। যাইহোক, এই সাধারণত পিট টয়লেট বা হস ইন স্পট সঙ্গে আদিম ক্যাম্পবোর্ড হয়।

অন্যান্য ক্যালিফোর্নিয়া স্টেট পার্ক ক্রিয়াকলাপের জন্য রিজার্ভেশন
রাজ্য পার্কগুলিতে কার্যক্রমের জন্য রিজার্ভেশন করতে আপনি রিজার্ভ ক্যালিফোর্নিয়া ব্যবহার করতে পারেন:

Hearst কাসল ভ্রমণ রিজার্ভেশন উপলভ্য হয় 120 দিন আগে 800-444-4445 বা 916-414-8400 এক্সটেনশনের কল করুন 410. আপনি রিজার্ভ ক্যালিফোর্নিয়াতে অনলাইন হরস্ট কাসল ট্যুর সংরক্ষণ করতে পারেন।
প্রজনন ঋতু (মার্চ মাস মাধ্যমে ডিসেম্বর) এনি নুয়েভোতে হাতি সীল দেখার পথ নির্দেশিকা প্রয়োজন। টিকিট বিক্রি সাধারণত অক্টোবর মাসে শুরু হয়, এবং আপনি 800-444-4445 বা 916-638-5883, অথবা অনলাইন কল করার মাধ্যমে আপনার সফর সংরক্ষণ করতে পারেন।
অরেঞ্জ কাউন্টির ক্রিস্টাল কোভ বিচ কোটেজ উপরে বর্ণিত একই পদ্ধতি অনুসরণ।
Enjoy similar

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com