বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

কম খরচে ইউএস-বাংলায় ব্যাংকক ঘুরে আসুন

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

আপনার ভ্রমণ পরিকল্পনাকে সহজ ও আনন্দময় করে তুলতে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিনিয়ত অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিভিন্ন গন্তব্যে ভ্রমণ প্যাকেজ দিয়ে থাকে। বর্তমানে পৃথিবীর অন্যতম পর্যটকবান্ধব গন্তব্য ও আধুনিক আর প্রকৃতির অপূর্ব মিশেল থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে আকর্ষণীয় অফার ঘোষণা করেছে।

নূন্যতম ৪০৫৯০ টাকায় দুই রাত তিন দিনের ব্যাংককে ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্যাকেজে অন্তর্ভূক্ত রয়েছে ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন এয়ার টিকেট, টুইন শেয়ার ভিত্তিতে দুই রাত থাকার ব্যবস্থা ও বুফে ব্রেকফাস্ট।

ব্যাংককের অন্যতম হোটেল অ্যাম্বাসেডর স্কয়ার উইং (মেইন উইং)-১১ ও স্কাই উইং (টাওয়ার উইং)-১১ এবং হোটেল গ্র্যান্ড প্রেসিডেন্ট-১১ এ আরামদায়ক থাকার ব্যবস্থা। অতিরিক্ত খরচ ছাড়াই ছয় মাসের ইএমআই সুবিধায় ব্যাংককের যেকোনো প্যাকেজ নেয়ার সুবিধা রয়েছে।

ভ্রমণকে আরো বেশি আকর্ষণীয় করার জন্য প্যাকেজের অতিরিক্ত রাত অবস্থান করতে চাইলে প্রতি রাতের জন্য অতিরিক্ত খরচ বহন করতে হবে। শর্তসাপেক্ষে প্যাকেজটি ইউএস-বাংলার যেকোনো সেলস অফিস থেকে সংগ্রহ করা যাবে।

আকর্ষণীয় ব্যাংককের ভ্রমণ প্যাকেজগুলো ০২ মে থেকে ২৪জুন ২০২৩ পর্যন্ত পাওয়া যাবে। প্যাকেজ সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন ০১৭৭৭৭৭৭৮৮১ – ৮৮৩ নাম্বারে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com