মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

কক্সবাজার মেরিন ড্রাইভে চালু হলো ছাদখোলা ট্যুরিস্ট বাস

  • আপডেট সময় শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে পর্যটকদের জন্যে প্রথমবারের মতো যাত্রা শুরু হয়েছে ছাদখোলা ট্যুরিস্ট বাসের। এই বাসে চড়ে ভ্রমণপিপাসুরা উপভোগ করবেন পাহাড়, সাগর ও প্রকৃতির অপরূপ সৌন্দর্য।

বুধবার (১০ জানুয়ারি) সকাল ১০টায় লাবণী পয়েন্টে থেকে শুরু হয় । যা যাত্রা শুরু করে গিয়ে থামে রেজুখাল পয়েন্টে। এরপর বিরতি দিয়ে আবার শুরু হয় যাত্রা। মেরিন ড্রাইভের বেশ কয়েকটি পয়েন্ট ভ্রমণের পর যা গিয়ে থামবে টেকনাফের সাবরাংয়ে।

ভ্রমণপিপাসুরা বলছেন, ছাদখোলা ট্যুরিস্ট বাস কক্সবাজার ভ্রমণকে অন্যমাত্রায় নিয়ে যাবে। সারি সারি ঝাউগাছ, মাঝে দীর্ঘ ৮০ কিলোমিটার মেরিন ড্রাইভ। যার দুপাশে রয়েছে প্রকৃতির অপরূপ সৌন্দর্য। যা মুগ্ধ করে ভ্রমণপিপাসুদের। যার কারণে প্রতিদিনই এই মেরিন ড্রাইভে ভ্রমণে যান হাজারো ভ্রমণপিপাসু। ছাদখোলা বাসে একদিনের প্যাকেজে জনপ্রতি খরচ হবে আপার ডেকে ৭০০ টাকা আর লোয়ার ডেকে ৬০০ টাকা। যার টিকিট মিলবে লাবণী, সুগন্ধা ও কলাতলী পয়েন্টে।

কক্সবাজার জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইয়ামিন হোসেন গণমাধ্যমে বলেন, যাত্রী চাহিদা বাড়লে আরও বাড়ানো হবে ছাদখোলা ট্যুরিস্ট বাস। প্রথমদিকে ২টি বাস দিয়ে যাত্রা শুরু হলো। আশা করি, আরও দুটি ট্যুরিস্ট বাস খুব শিগগিরই যুক্ত হবে। এই ছাদখোলা ট্যুরিস্ট বাসের যাত্রার মাধ্যমে কক্সবাজারের পর্যটন শিল্পকে আরও একধাপ এগিয়ে যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com