1. admin2@cholojaai.net : admin2 :
  2. b_f_haque70@yahoo.com : admin2021 :
  3. editor@cholojaai.net : cholo jaai : cholo jaai
কক্সবাজারের টেকনাফ সমুদ্রসৈকতে ভেসে এলো দুই তরুণীর মরদেহ
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৬:৩৬ পূর্বাহ্ন

কক্সবাজারের টেকনাফ সমুদ্রসৈকতে ভেসে এলো দুই তরুণীর মরদেহ

চলোযাই ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

বাংলাদেশের কক্সবাজার জেলার টেকনাফের বাহারছড়ার সমুদ্রসৈকত এলাকা থেকে, ভেসে আসা দুই তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৫ অক্টোবর) রাত ১০টার দিকে বাহারছড়ার ইউনিয়নের শীলখালী সমুদ্রসৈকতে একটি মরদেহ এবং রাত ১১টায় একই ইউনিয়নের দক্ষিণ শীলখালী এলাকা আরেকটি মরদেহ উদ্ধার করা হয়।

তাদের বয়স ১৭ থেকে ২২ বছর পর্যন্ত হতে পারে বলে অনুমান করা হচ্ছে। এর আগে, গত সোমবার মধ্যরাতে ট্রলার ডুবির পর, এক শিশু ও পাঁচ রোহিঙ্গা নারীর মরদেহ উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, “রাতে বাহারছড়া পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের পরিদর্শক নূর মোহাম্মদের নেতৃত্বে পৃথক এলাকা থেকে দুই তরুণীর মরদেহ উদ্ধার করা হযেছে।”

এরা মালয়েশিয়াগামী ট্রলারডুবিতে নিখোঁজ ব্যক্তিদে দু’জন হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

ওসি বলেন, “মৃতদের কোন পরিচয় পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তে জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিচয় নিশ্চিত হওয়া গেলে, মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। আর পরিচয় না পাওয়া গেলে আদালতের নির্দেশ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।”

গত সোমবার মধ্যরাতে রোহিঙ্গাসহ শতাধিক লোক নিয়ে অবৈধ পথে মালয়েশিয়া যাওয়ার পথে, বঙ্গোপসাগরে একটি ট্রলার ডুবে যায়। এখন পর্যন্ত ৪৫ জনকে জীবিত উদ্ধার এবং একজন শিশু ও পাঁচজন রোহিঙ্গা নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায়,বুধবার (৫ অক্টোবর) দুপুরে দালালসহ সংঘবদ্ধ মানবপাচারকারী চক্রের সদস্য উল্লেখ করে ২৪ জনের বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা দায়ের হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com