বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
Uncategorized

এমন বিপদে কখনো পড়েননি বলিউড বাদশা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

বলিউড বাদশা শাহরুখ খানের যাচ্ছে দুঃসময়। এমন বিপদে আগে কখনো পড়েননি। মাদককাণ্ডে কারাগারে অন্তরীণ ছেলে আরিয়ানের জন্য শুটিং ফেলে হন্যে হয়ে দ্বারে দ্বারে ঘুরছেন। এরই মধ্যে আরো একটি দুঃসংবাদ শুনলেন শাহরুখ। শাহরুখের বিজ্ঞাপন বন্ধ করে দিল অনলাইনে শিক্ষাদানকারী একটি সংস্থা।

মাদক মামলায় ছেলে আরিয়ান আটকের পর থেকেই ওই বিজ্ঞাপন থেকে শাহরুখ খানকে সরিয়ে দেওয়ার দাবি জোরালো হচ্ছিল। এ নিয়ে নানা সমালোচনার মুখে পড়েছিল শিক্ষাদানকারী সংস্থাটি।

আবার ছেলের জন্য ভারতের প্রখ্যাত আইনজীবী সতীশ মানেশিন্ডেকে নিয়োগ দিয়েছেন। কিন্তু জামিন মেলেনি ছেলের।

‘উচ্ছন্নে’ যাওয়া ছেলের বাবার মুখে শিশুদের শিক্ষা নিয়ে পরামর্শ মানায় না বলে শাহরুখের কটাক্ষ করা হচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। একের পর এক তীর্যক মন্তব্য ও বিজ্ঞাপন বন্ধের দাবির চাপে অনেকটা বাধ্য হয়েই শেষমেশ শাহরুখের বিজ্ঞাপন বন্ধই করে দিল সংস্থাটি।

ভারতী সংবাদমাধ্যম ‘ইকনমিক টাইমস’-এ প্রকাশিত রিপোর্টের বরাতে এ তথ্য দিয়েছে কলকাতার গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা। সংস্থাটির শুভেচ্ছাদূতও শাহরুখ খান। বিজ্ঞাপন বন্ধ করে দেওয়ার পর শাহরুখকে শুভেচ্ছাদূত না রাখার দাবি উঠেছে এখন। তবে এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত জানায়নি সংস্থাটি।

২০১৭ সালে অনলাইনে শিক্ষাদানকারী ওই সংস্থার সঙ্গে বিজ্ঞাপনী চুক্তি করেন শাহরুখ। এরপর থেকে ওই সংস্থা জনপ্রিয় হয়ে ওঠে। আয় বিপুল বাড়ে তাদের।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com