1. [email protected] : admin2021 :
  2. [email protected] : cholo jaai : cholo jaai
এবার উড়বে রাকেশ ঝুনঝুনওয়ালার Akasa Air
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:০৯ অপরাহ্ন

এবার উড়বে রাকেশ ঝুনঝুনওয়ালার Akasa Air

চলযাই ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

থমে Tata Sons এর এয়ার ইন্ডিয়া দখল ও পরে রাকেশ ঝুনখুনওয়ালার উড়ান! চলতি এক সপ্তাহের মধ্যেই ভারতীয় বিমান মাধ্যমে দু দুটি বড় খবরে হইচই পড়ে গিয়েছে দেশে।

সম্প্রতি মিনিস্ট্রি অফ সিভিল অ্যাভিয়েশন ( Ministry of Civil Aviation) এর তরফ থেকে Akasa Air- কে নো অবজেকশন সার্টিফিকেট ইস্যু করা হয়েছে। যে সার্টিফিকেটের ফলে আর উড়তে কোনও বাধা রইল না । সম্প্রতি নিজেদের একটি প্রেস কনফারেন্সে নিজেদের পেরেন্ট কোম্পানি এসেনভি অ্যাভিয়েশন প্রাইভেট লিমিটেড ( SNV Aviation Private Limited) এই কথা জানিয়েছে। শোনা যাচ্ছে, নাগরিকদের বেশ কম খরচেই নাকি বিমান পরিষেবা দেবে রাকেশ ঝুনঝুনওয়ালার এই কোম্পানি।

কিন্তু কবে থেকে শুরু হচ্ছে এই এয়ারলাইন্সের উড়ান? প্রেস কনফারেন্সে বলা হয়েছে 2022 সালের গ্রীষ্মকাল থেকে শুরু হচ্ছে এই উড়ানের যাত্রা। ভারতের সবথেকে ভরসাযোগ্য, নিরাপদ ও কম খরচের এয়ারলাইন্স হিসেবে যাত্রা শুরু করবে Akasa Air

প্রাথমিকভাবে Akasa Air- কে ছাড়পত্র দেওয়ার জন্য কোম্পানির চিফ এক্সিকিউটিভ অফিসার ( Chief Executive Officer) বা CEO বিনয় দুবে কেন্দ্রীয় বিমান মন্ত্রককে আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেছেন বিমানমন্ত্রকের সমস্ত নির্দেশিকা মেনেই কাজ করবে Akasa Air। নো অবজেকশন সার্টিফিকেট ইস্যু করার জন্যেও তারা বিশেষভাবে ধন্যবাদ দিয়েছে কেন্দ্রীয় বিমানমন্ত্রককে।

পাশাপাশি দেশের সার্বিক বিমান পরিষেবার উন্নতিতেও যে Akasa Air বিশেষভাবে কাজ করবে, তা উল্লেখ করতে ভোলেন নি তিনি। তাঁর মতে, Akasa Air বর্তমানে আধুনিক পরিষেবা সম্পন্ন একটি এয়ারলাইন্স তৈরি করবে। নয়া এয়ারলাইন্স উন্নত, আধুনিক পরিষেবাসম্পন্ন ও ভরসাযোগ্য হয়ে উঠবে। পাশাপাশি, দেশের সর্বস্তরের মানুষদের আকর্ষণ করাই এই বিমান পরিষেবার লক্ষ্য হবে। দেশের সমস্ত নাগরিক, তাঁরা যে আর্থ-সামাজিক অবস্থারই হোক না কেন তাঁদের উন্নত পরিষেবা প্রদান করাই লক্ষ্য এই সংস্থার।

আপনি কি Akasa Air এর নয়া এই ঘোষণায় খুশি? কমেন্ট করে জানান আমাদের কমেন্টবাক্সে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com