শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
Uncategorized

এখন বুকিং দিলেই মারমেইডে ৪০ শতাংশ ছাড়

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

এখন বুকিং করলে চলতি বছরের যেকোন সময় ৪০ শতাংশ ছাড়ে মারমেইড বিচ রিসোর্ট, মারমেইড ইকো রিসোর্টে সময় কাটাতেন পারবেন পর্যটকরা। অতিমারী করোনার কারণে পর্যটন অঞ্চলের রিসোর্ট ও হোটেলগুলো বন্ধ রয়েছে। সরকার পুনরায় খোলার অনুমতি দিলে তখন থেকে এই ছাড় উপভোগ করতে পারবেন ভ্রমণপ্রেমীরা।

নৈসর্গিক দৃশ্যের সঙ্গে সামঞ্জস্য রেখে তৈরি করা হয়েছে মারমেইড বিচ ও ইকো রিসোর্ট। পরিবেশের কোনো ক্ষতি না করে যেন প্রকৃতির কোলে বেড়ে ওঠা এক রিসোর্ট। রিসোর্টের ঘরগুলোর ছাদ-চালা বাঁশ ও ছন দিয়ে তৈরি। এগুলো বাইরে থেকে দেখতে কুটিরের মতো। ভেতরে রয়েছে আধুনিক সব ধরনের সুযোগ-সুবিধা।

করোনা পরবর্তী সময়ে পর্যটকদের স্বল্প খরচে মনের খোরাক মেটাতে নিয়মিত রুম ভাড়া থেকে ৪০ শতাংশের এই ছাড় ঘোষণা করেছে মারমেইড। করোনাকালীন সময়ে সব ধরনের স্বাস্থ্য বিধি মেনে পর্যটকদের সেবা প্রদান করবে মারমেইড।

মারমেইড বিচ রিসোর্টের নির্বাহী পরিচালক মাহফুজুর রহমান বলেন, ‘অতিথিদের সবসময় সেরা সেবা দিয়ে সবার পছন্দের প্রথমে থাকতে চায় মারমেইড। পর্যটকদের জন্য আমরা সব আয়োজন করে রেখেছি। করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে রিসোর্টে পরিচালনা করা হবে। এজন্য লকডাউন উঠিয়ে নেওয়ার আগেই মারমেইডে ৪০ শতাংশ ছাড়ে প্রি- বুকিং নিচ্ছে। এখন বুকিং করে রাখলে বছরের যে কোন সময় তারা মারমেইডে গিয়ে সময় কাটাতে পারবেন। ’

বিস্তারিত জানা যাবে এই ঠিকানায় – www.facebook.com/MermaidBeachResort

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

Like Us On Facebook

Facebook Pagelike Widget
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com