শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

ইনিই নাকি বিশ্বের হটেস্ট গাড়ি মেকানিক! গ্ল্যামারেই মাত নেটদুনিয়া

  • আপডেট সময় রবিবার, ২ জুলাই, ২০২৩

ট্যান্টিন লেগাসপি মেনেসেস। পেশায় গাড়ি মিস্ত্রি। তবে গাড়ির মেরামতির থেকে বেশি জনপ্রিয় র‌্যাম্পে হেঁটেই। শুধু ইনস্টাগ্রামেই তাঁর ঝলক দেখতে তৈরি 20 হাজারের বেশি ফলোয়ার্স। হবে নাই বা কেন!ইনস্টা কিংবা ফেসবুক- সোশ্যাল মিডিয়ায় নিজেকে “Hottest মহিলা মিস্ত্রি” বলেই গর্ব করেন তরুণী।

কীভাবে গাড়ি মেরামতি?

কীভাবে গাড়ি মেরামতি?

এয়ার ফিল্টার, ব্যাটারির সমস্যা থেকে রেডিয়েটর বা অয়েল ফিল্টারে লিক। আবার ডিস্ক ব্রেকের কঠিন সমস্যাও সহজেই ঠিক করতে ওস্তাদ ট্যান্টিন। সোশ্যাল পেজগুলি প্রায়ই ভরে থাকে বিভিন্ন গাড়ির মেরামতির ভিডিয়োয়। শুরু থেকে ফুল-ফিক্স পর্যন্ত সুন্দর গাইডও করেন মডেল ও মিস্ত্রি তরুণী। শুধু তাই নয়, নিত্যনতুন গাড়ির রিভিউ করেও ভক্তদের চিন্তা দূর করেন তিনি।​

নজরকাড়া মডেলও

নজরকাড়া মডেলও

শুধু গাড়ি বিশেষজ্ঞ হিসেবেই নয়, বছর 27 এর ট্যান্টিনের তন্বী চেহারায় মুগ্ধ হয় পুরুষহৃদয়। ফিলিপিন্সের এই সোশ্যাল মিডিয়া তারকার এক একটি ছবিতে উপচে পড়ছে ভক্তদের লাইক, কমেন্ট ও শেয়ার। সুইমিং পুলের ধারে বিকিনি পোজ থেকে বিছানায় গোপন মুহূর্তের উঁকি- আকর্ষণীয় একাধিক ছবিতে ইনস্টা পেজ ভরিয়ে দিয়েছেন ট্যান্টিন লেগাসপি মেনেসেস।

দুনিয়ার হটেস্ট মহিলা মিস্ত্রি

দুনিয়ার হটেস্ট মহিলা মিস্ত্রি

অনেকটা গর্বের সঙ্গেই নিজেকে “দুনিয়ার Hottest মহিলা মিস্ত্রি”র খেতাব দিয়েছেন তরুণী। তাঁর কথায়, “কখনও সখনও মেরামতির কাজে আমার শার্টও নষ্ট হয়ে যায়। লোকে দেখি সেই ছবিও বেশ উপভোগ করে। এতটা আশা করিনি আমি।” তবে ভক্তদের কাছে তিনি “কৃতজ্ঞ” বলেও জানিয়েছেন ট্যান্টিন।

ভালোবাসা যখন গাড়ি

Hottest মহিলা মিস্ত্রির স্বপ্নে নেই মডেলিং?

Hottest মহিলা মিস্ত্রির স্বপ্নে নেই মডেলিং?

মডেলিং নয়, বরং নিজস্ব গাড়ি মেরামতির ব্যবসা খুলতে চান ট্যান্টিন লেগাসপি মেনেসেস। এই কারণেই বাড়তি আয়ের আশায় মডেলিং ও গাড়ি মেরামতির পাশাপাশি TikTok Video বানাতেও দেখা যায় বছর 27 এর তরুণীকে।

মহিলাদের অনুপ্রেরণা, পুরুষদের প্রতিযোগিতা

মহিলাদের অনুপ্রেরণা, পুরুষদের প্রতিযোগিতা

ট্যান্টিন জানিয়েছেন, পুরুষদের থেকেই সবচেয়ে বেশি খারাপ মন্তব্য উড়ে এসেছে তাঁর উদ্দেশে। “গাড়ি মেকানিক মহিলা, তাই আক্রমণ তো হবেই। আমাকে বহুবার ভুয়ো বলা হয়েছে।” নিউ ইয়র্ক টাইমস-কে দেওয়া সাক্ষাৎকারে আক্ষেপ করেছেন বিশ্বের হটেস্ট মহিলা মিস্ত্রি। তবে জানিয়েছেন এতে হতাশ না হয়, বরং মহিলাদের আরও অনুপ্রাণিত করতে চান ট্যান্টিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com