বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
Uncategorized

ইতালীতে ইমিগ্রেশন ও আইনি সহায়তা

  • আপডেট সময় সোমবার, ৫ এপ্রিল, ২০২১

প্রবাসীদের আইনগত সহায়তা দেওয়ার জন্য ও প্রবাসী বাংলাদেশিরা যারা ইতালিয়ান ভাষা সংক্রান্ত জটিলতার কারণে সরকারি সুযোগ সুবিধা থেকে বঞ্চিত সকলের কথা চিন্তা করে, প্রবাসী বাংলাদেশি সহ ভিন্ন দেশি মানুষের ইমিগ্রেশন সেবা প্রদানের লক্ষে রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকায় তরপিনাত্তারায় Via eratostene, 38 তে AT UNIVERSAL BUSINESS IDEAS @UBI CAF & Patronato and CSN তরপিনাত্তারা ৬৪নং শাখা শনিবার দুপুর ১২ ঘটিকায় সত্বধিকারী খন্দকার আল আমিন ও তানজিলা আরা তন্নি’র পরিচালনায় শুভ উদ্বোধন করা হয়েছে।

এতে প্রতিষ্ঠানের সত্বধিকারী খন্দকার আল আমিন ও তানজিলা আরা তন্নি’র আমন্ত্রণে উপস্থিত আমন্ত্রিত অতিথিরা শুরুতেই লাল ফিতা কেটে ও দোয়া মোনাজাতের মাধ্যমে অফিসের যাত্রা শুরু করেন।

এ সময় কাফ অফিসের সত্বধিকারী খন্দকার আল আমিন বলেনঃ আমাদের এই কাফের মাধ্যমে প্রবাসে অবস্থানরত বাংলাদেশিদের আইনগ অধিকার প্রতিষ্ঠার মধ্য দিয়ে তাদের সার্ভিস-কল্যাণ নিশ্চিত করাই আমাদের লক্ষ্য। এই বিপুল সংখ্যক মানুষদের আইনগত বিষয়ে পরামর্শ দেওয়ার মতো উল্লেখযোগ্য প্রতিষ্ঠান AT UNIVERSAL BUSINESS IDEAS @UBI CAF & Patronato. তিনি আরো বলেন অনেক প্রবাসীদের মাঝে আইনগত কোনো ধারণাও নেই। পাশাপাশি ইতালীয়ান ভাষা নিয়েও সমস্যায় পড়তে হয়। ফলে প্রবাস জীবনে তারা নানা শোষণ ও বঞ্চনার শিকার হন। আর এ সমস্যার দূর করতে @UBI CAF & Patronato ও Csn Caf সার্ভিসের ব্যবস্থা করা হয়েছে। এবং তিনি @UBI CAF & Patronato ও Csn তরপিনাত্তারা শাখার পক্ষ থেকে প্রবাসীদের যে কোনো ধরনের আইন বিষয়ক নানা তথ্য ও সহযোগিতা সেবা দেবেন বলে আশ্বস্ত করেন। এ ছাড়াও বৈধ উপায়ে রেমিটেন্স প্রেরন, সুলভ মূল্যে এয়ার টিকেট, বিকাশ সহ বিভিন্ন ধরনের সেবা দেওয়া হবে বলে জানানো হয়।

ইতালীতে ইমিগ্রেশন ও আইনি সহায়তায় @UBI CAF & Patronato and CSN CAF তরপিনাত্তারা শাখার ফিতা কেটে শুভ উদ্বোধন করেন অতিথিবৃন্দ

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন CSN CAF প্রেসিডেন্ট পলাশ হাওলাদার, মার্কেটিং ডিরেক্টর শরফরাজ দিন, @UBI CAF & Patronato ম্যানেজিং ডিরেক্টর আলম হোসেন, জালালাবাদ এসোসিয়েশন ইতালী সভাপতি অলি উদ্দিন শামীম, মহিলা সমাজ কল্যাণ সমিতি ইতালী সভাপতি লায়লা শাহ্, বিশিষ্ট ব্যবসায়ী হাসান মোহাম্মদ, সুন্দরবন কার্গো ও বিডি ফ্লাইয়ের সত্বধিকারী ডাঃ মসিউর রহমান, পি সি পয়েন্টের সত্বধিকারী নিবাস চক্রবর্তী, আই ট্রান্সফার কোম্পানি সেলস রি প্রেজেন্টেটিভ মোঃ জাকারিয়া, প্লাসিড সেলস এজেন্ট কন্ট্রোল ম্যানেজার মোঃ সফিকুর রহমান, পপুলার ট্রাভেলস তরপিনাত্তারা শাখা টিকেটিং ও রিজারভেসন কনসালটেন্ট মারুফ আহমেদ সহআরো অনেকেই।

এ সময় আমন্ত্রিত অতিথিরা অত্যন্ত আনন্দিত প্রকাশ করে প্রতিষ্ঠানের উত্তর উত্তর সফলতা কামনা করে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং প্রবাসীদের শতভাগ সেবা প্রদানের অঙ্গীকার নিয়ে AT UNIVERSAL BUSINESS IDEAS @UBI CAF & Patronato অফিস পরিচালিত হবে বলে আশা ব্যক্ত করেন।

উক্ত অনুষ্ঠানে ইতালিয়ান সহ বিভিন্ন দেশের প্রবাসী নাগরিক বাংলা কমিউনিটির আঞ্চলিক, সামাজিক ও রাজনৈতিক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।

উল্লেখঃ AT UNIVERSAL BUSINESS IDEAS @UBI CAF & Patronato এখানে কাফ সার্ভিস, মানি ট্রান্সফার, এয়ার টিকেট, কার্গো সার্ভিস, ছবি তোলা, বিকাশ, বাংলাদেশ দূতাবাসের সকল প্রকার এপয়েন্টমেন্ট ও ফরম ফিলাপ করা, ইন্টারন্যাশনাল ফোনে টাকা প্রেরণ, বিভিন্ন কিছুর বিল পরিশোধ, F24 পাগামেন্তো, মোবাইলে টাকা প্রেরণ সহ ইত্যাদি সার্ভিস দেওয়া হবে।

আপনার যে কোন সহযোগিতা ও পরামর্শে জন্য যোগাযোগ করতে পারেন AT UNIVERSAL BUSINESS IDEAS @UBI CAF & Patronato and CSN CAF
Via eratostene, 38 Torpignattara Roma
Tel: 0683999721 / +393898214114

মিনহাজ হোসেন ইতালী থেকে

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com