বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
Uncategorized

ইউএস-বাংলা এয়ারলাইন্সে ব্যবসায়িক প্রতিনিধি দলের উজবেকিস্তান যাত্রা

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

উজবেকিস্তানে বাংলাদেশ বাণিজ্য ও বিনিয়োগ বিতরণে মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান ফজলুর রহমানের নেতৃত্বে এক উচ্চ পরযায়ের ব্যবসায়িক প্রতিনিধিদল আজ ৩১ আগস্ট ২০২১ উজবেকিস্তানের রাজধানী তাসখন্দে গমন করেন। বাংলাদেশের প্রতিনিধিদল আগামী ১ সেপ্টেম্বর থেকে ৭ সেপ্টেম্বর উজবেকিস্তানের বিভিন্ন মন্ত্রণালয়ের বাণিজ্য বিষয়ক প্রতিনিধিদলের সাথে বৈঠক করবেন।

বাংলাদেশের অন্যতম বেসরকারী বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে ৩০ সদস্যের প্রতিনিধি দল তাসখন্দে গমন করেন। প্রতিনিধি দলে ছিলেন জনাব জুনাইদ আহমেদ পলক, মাননীয় সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়, জনাব শেখ ইউসুফ হারুন, নির্বাহী চেয়ারম্যান, বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা)সহ সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তা, এফবিসিসিআই এর প্রতিনিধিগণ, বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের নীতিনির্ধারকগণ ও বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিগণ।

বাংলাদেশ ও উজবেকিস্তানের মধ্যে উচ্চ পরযায়ের ব্যবসায়িক প্রতিনিধিগণের যাত্রাপথে ইউএস-বাংলা এয়ারলাইন্স সহযোগী হিসেবে থাকতে পেরে এয়ারলাইন্স কর্তৃপক্ষ গর্ববোধ করছে। দেশের উন্নয়নের অগ্রযাত্রায় ইউএস-বাংলা এয়ারলাইন্স সরকারের সহযোগী হিসেবে ভূমিকা রাখতে পেরে আকাশপথে যাত্রী সেবায় আরো অধিক মনোযোগী হওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com