বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
Uncategorized

আরব সাগরে একদিন

  • আপডেট সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১
অনেক দিন কোথাও ঘুরতে যাওয়া হয় না। হঠাৎ বিডি ইন কুয়েত পেজের অ্যাডমিন শহিদুল ভাই সবাইকে আমন্ত্রণ করলেন, কুয়েত আরব সাগরে ঘুরতে যাবেন। ‘কুয়েত প্রবাসী’ গ্রুপ এবং ‘বিডি ইন কুয়েত’ গ্রুপের সব সদস্য তাতে সম্মতি জানালেন। সবকিছু ঠিকঠাক রেখে সাইফ রুবেল, জনি, আমিনুল, সিফাত, শহিদুল, মামুন, রুবেল হাসানসহ আমরা প্রায় আটজন মিলে রাত নয়টায় রওনা হলাম বিনায়দা বিচে।

আমাদের উদ্দেশ্য ছিল রাতের খাবার ওখানে খাব। এর জন্য যা যা প্রয়োজন, সব নিয়ে নিলাম। রাত ১০টায় আমরা পৌঁছে গেলাম বিনায়দা। ওখানে আমাদের পরিচিত এক চাচা ছিলেন। যিনি ওই জায়গায় ডিউটি করেন। আমরা সবাই ওনার বাসায় উঠলাম। আমাদের ইচ্ছা, রাতের সৈকত এবং সূর্যোদয় দেখব।

সৈকতে লেখকসহ অন্যরা

সৈকতে লেখকসহ অন্যরা

জনি ও মামুন ভাইয়ের রান্না করা রাতের সুস্বাদু খাবার শেষ করে সবাই সৈকতে নামলাম। তখন রাত দুইটা বাজে। আমরা যে বাসায় উঠছি, সেটা একদম সৈকতের পাশাপাশি ছিল।

সূর্যোদয়ের এ মনোরম দৃশ্য ক্যামেরাবন্দী

সূর্যোদয়ের এ মনোরম দৃশ্য ক্যামেরাবন্দী

নামাজ শেষ হতে না হতে দেখা গেল, দিনের আলোয় আলোকিত হতে যাচ্ছে চারপাশ। কিছুক্ষণ পর সূর্য উঠবে। আমরা সবাই নেমে পড়লাম সমুদ্রে। আমাদের জন্য সমুদ্রের কূলে একটা নৌকা রাখা ছিল। ওটা নামিয়ে দিলাম সাগরে। এবার কেউ সাঁতার কাটছেন, কেউ নৌকা চালাচ্ছেন আবার কেউবা ছবি তুলছেন। সবাই নামলেও আমাদের মধ্যে থাকা রুবেল ভাই পানিতে নামেননি। উনি সাঁতার জানেন না, তাই ভয় পাচ্ছেন। সে জন্য উনি ভিডিও নিয়ে ব্যস্ত। সূর্যোদয়ের এই মনোরম দৃশ্যটা উনি ক্যামেরাবন্দী করে রাখলেন।

লেখক: জিসান মাহমুদ, কুয়েত

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com