শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

আমিরাতে ব্যবসা প্রসারে ব্যস্ত প্রবাসী বাংলাদেশীরা

  • আপডেট সময় শুক্রবার, ২৬ মে, ২০২৩

আমিরাতে ব্যবসা প্রসারে ব্যস্ত প্রবাসী বাংলাদেশীরা। সংযুক্ত আরব আমিরাতের সাতটি প্রদেশের মধ্যে দুবাই একটি জনপ্রিয় শহর। আমিরাতের অন্যান্য প্রদেশের মতো রেমিট্যান্স সৈনিকদের কাছে এটিও পছন্দের প্রদেশ।

সেখানে বেশ সুনামের সঙ্গে কাজ করছেন জীবিকার তাগিদে যাওয়া প্রবাসীরা। দৈনিক শ্রম বিক্রির পাশাপাশি অসংখ্য প্রবাসী বাংলাদেশি গড়ে তুলেছেন নিজের ব্যবসা প্রতিষ্ঠান।

তারই ধারাবাহিকতায় দুবাইয়ে মোরশেদ বাজারে শুক্রবার (১৬ জুলাই) সন্ধ্যায় মারওয়ান ফ্যাশনের চতুর্থ শাখা মেইড ইন বাংলাদেশ রেডিমেড গার্মেন্টস ট্রেডিং উদ্বোধন করা হয়।

প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মোহাম্মদ হাসান জানান, বিদেশের মাটিতে বাংলাদেশকে রিপ্রেজেন্ট করা মারওয়ান ফ্যাশন প্রায় এক যুগ ধরে ব্যবসা বাণিজ্য পরিচালনা করে আসছি। সততা ও নিষ্ঠার সাথে প্রবাসী বাংলাদেশিসহ সকলের সেবায় নিয়োজিত থাকব। নিজেদের ব্যবসার পাশাপাশি দেশের মান সমুন্নত রাখব। দেশি পণ্য সুলভমূল্যে ক্রয়ের জন্য আমিরাতের সকল বাংলাদেশির আমন্ত্রণ রইল।

এ সময় অন্যদের সঙ্গে উপস্থিত ছিলেন মারওয়ান পরিবারের অন্যতম কর্ণধার মোহাম্মদ শহীদ ও মোহাম্মদ মনসুর। আরও উপস্থিত ছিলেন নূর মোহাম্মদ, মোহাম্মদ জামশেদুল আলম, কাভানা ফ্যাশন হাউসের স্বত্বাধিকারী মোহাম্মদ মহিউদ্দিন, নেক্সট স্টেপ মোবাইল শো রুমের স্বত্বাধিকারী ওবায়দুল আকবর, তানিম, সুমন, পারভেজ, পলাশ, মিজান, মিনহাজ, রিফাত, শাহজাহান, ইরফান, কাইসার, হানিফ, জুয়েল, মুন্না প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com