বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

আন্তর্জাতিক রুটে বিমানের টিকিটে ১৫% মূল্যছাড়

  • আপডেট সময় শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪

দেশের এভিয়েশন ও পর্যটন বিষয়ক পাক্ষিক ম্যাগাজিন দ্য বাংলাদেশ মনিটর কর্তৃক আয়োজিত ‘বিমান ঢাকা ট্রাভেল মার্ট ২০২৪’ উপলক্ষে সব আন্তর্জাতিক রুটের টিকিট ১৫% বিশেষ মূল্য ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

০৮-১০ ফেব্রুয়ারি রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত প্যান প্যাসিফিক সোরাগাঁও হোটেলের গ্র্যান্ড বল রুমে তিন দিন ব্যাপী মেলাটি আয়োজিত হবে। বিমান টাইটেল স্পন্সর হিসেবে মেলায় অংশগ্রহণ করবে।

মেলায় বিমান স্টল থেকে টিকেট ক্রয় করলে বিমান এর সকল আন্তর্জাতিক রুটে ১৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে, এছাড়াও থাকবে র‌্যাফেল ড্রয়ে ফ্রি কাপল টিকেট জেতার সুযোগ। মেলা উপলক্ষ্যে বিমান এর সোশ্যাল মিডিয়া ও ব্র্যান্ডিং বাংলাদেশ ক্যাম্পেইন চলবে। উক্ত ক্যাম্পেইনে অংশগ্রহণ করেও বিভিন্ন রুটে ফ্রি কাপল টিকেট জয়ের সুযোগ থাকবে।

মেলার পাশাপাশি ০৮-১০ ফেব্রুয়ারি ২০২৪ তারিখের মধ্যে বিমান এর যে কোন সেলস্ কাউন্টার, বিমান কলসেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭, বিমান ওয়েবসাইট www.biman-airlines.com ও মোবাইল অ্যাপস্ থেকে টিকেট ক্রয় করলেও ১৫% ডিসকাউন্ট পাওয়া যাবে। বিমান এর ফ্লাইট শিডিউল অনুযায়ী যে কোন তারিখের টিকেট উক্ত ডিসকাউন্টে ক্রয় করা যাবে।

ক্যাশের পাশাপাশি বিকাশ, নগদ, রকেট, ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে টিকিটর মূল্য পরিশোধ করা যাবে। অনলাইন টিকেটিংয়ের ক্ষেত্রে প্রমোকোড BIMANDTM ব্যবহার করতে হবে।মেলায় দেশি-বিদেশি বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান বুথ এবং প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে এবং আকর্ষণীয় ট্যুর প্যাকেজ থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com