1. b_f_haque70@yahoo.com : admin2021 :
  2. editor@cholojaai.net : cholo jaai : cholo jaai
আগামী ১৬ জুলাই থেকে কুয়ালালামপুর থেকে ঢাকায় ফ্লাইট চালাবে ইউএস-বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০২:১১ অপরাহ্ন

আগামী ১৬ জুলাই থেকে কুয়ালালামপুর থেকে ঢাকায় ফ্লাইট চালাবে ইউএস-বাংলা

চলযাই ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১

আগামী ১৬ জুলাই থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্স কুয়ালালামপুর থেকে ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। এখন থেকে প্রতি শুক্রবার কুয়ালালামপুরের থেকে স্থানীয় সময় বিকাল ৩টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিকাল ৫টা ৫০ মিনিটে অবতরণ করবে। করোনাকালীন সময়ে যাত্রীদের যাত্রা শুরু করার পূর্বে ৭২ ঘন্টার মধ্যে কভিড-১৯ নেগেটিভ সার্টিফিকেট থাকতে হবে এবং ঢাকা আসার পর নিজ খরচে প্রতিষ্ঠানিক অথবা সরকার নির্ধারিত হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টাইন থাকা বাধ্যতামূলক করা হয়েছে।

কুয়ালালামপুর থেকে ঢাকার নূন্যতম ভাড়া সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ৩০,৬৫৮ টাকা নির্ধারন করা হয়েছে। বর্তমান করোনাকালীন সময়ে সকল প্রকার স্বাস্থ্য সতর্কতামূলক নির্দেশনা পুরোপুরি পালন করার বাধ্যবাধকতা রয়েছে। ১৬৪ আসনের বোয়িং৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে কুয়ালালামপুর থেকে ঢাকা রুটে ফ্লাইট পরিচালনার পরিকল্পনা রয়েছে।

আন্তর্জাতিক রুটের যাত্রীদের জন্য অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর ও সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। কুয়ালালামপুর থেকে ঢাকা রুটের ফ্লাইট সম্পর্কে বিস্তারিত জানতে যোগাযোগ করুন- +৮৮০ ১৭৭৭৭৭৭৮০০-৬, +৮৮০ ৯৬১৩৭ ১৩৬০৫ (বাংলাদেশ) অথবা +৬০ ১১ ৫১১৬ ৮৪৪৬ (মালয়েশিয়া)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com