শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
Uncategorized

অ্যাপে তরুণীর খোলামেলা ছবি, আয় কোটি টাকা

  • আপডেট সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১

সংসার চালাতে চারটি চাকরি পাল্টেছিলেন। কিন্তু তা সত্ত্বেও মাকে নিয়ে একার সংসার টানতে পারছিলেন না জেসিকা ক্যাসওয়েল। কিন্তু সমস্যা মিটল খোলামেলা পোশাকে ছবি দেওয়া শুরু করতেই। এখন সেই ছবি আর ভিডিও’র কারণেই একটি অ্যাপ থেকে বছরে ১ লক্ষ ইউরো উপার্জন করছেন জেসিকা।

তিনি জানিয়েছেন, মাত্র ১৬ বছর বয়সে তাকে স্কুল ছাড়তে হয়েছিল। পেট চালাতে তাকে তখন থেকেই উপার্জনের দিকে ঝুঁকতে হয়। প্রথমে একটি রেস্তোরাঁয় কাজ করতেন তিনি। তারপর কাজ করতেন অন্য একটি সংস্থার ম্যানেজার পদে, এমন করে মোট চারটি সংস্থায় চাকরি করেছেন তিনি। শেষে নিজেই অ্যাপে একটি অ্যাকাউন্ট খুলে ছবি দিতে শুরু করেন। শুরুটা ততটা ভাল না হলেও ক’দিনের মধ্যে উপার্জনের দরজা খুলে যায়। একটা সময় এতটাই টাকা আসতে শুরু করে তিনি চাকরি ছেড়ে দেন।

তিনি মনে করেন, যদি পূর্ণ সময়ের জন্য এই কাজ করা যায়, তা হলে স্থায়ী উপার্জন এর থেকেই করা সম্ভব। আর এতে সংসারের সমৃদ্ধি ফিরবে।

তারপরেই স্থায়ীভাবে অ্যাপের মডেল হয়ে ওঠেন তিনি। নিয়মিতহারে বাড়তে থাকে সাবস্ক্রাইবার। ২০২০-এর মাঝামাঝি সময় থেকে ২০২১-এর মাঝামাঝি পর্যন্ত তার ছবি ও ভিডিও’র দৌলতে তিনি উপার্জন করে ফেলেছেন ১ লক্ষ ইউরো। যা বাংলাদেশি টাকায় প্রায় ১ কোটি টাকা। এই টাকায় একটি বাড়িও কিনে ফেলেছেন তিনি। এখন শান্তিতে আছেন।

জেসিকা জানান, আমার পরিবারে এখন নিরাপত্তা আছে। আমি মা-কে নিরাপদে রাখতে পারছি। আর এখনই থামার কোনও প্রশ্ন নেই। আমি এখন নিজের ‘বস’। স্বাধীনভাবে কাজ করি। কাজ করে যেতে চাই।

সূত্র: আনন্দবাজার।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com