1. admin2@cholojaai.net : admin2 :
  2. b_f_haque70@yahoo.com : admin2021 :
  3. editor@cholojaai.net : cholo jaai : cholo jaai
অরণ্যবাস রিসোর্ট
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিমান দুর্ঘটনার জেরে আটকে পড়েছিলেন Amazon জঙ্গলে, ৫ সপ্তাহ পর নিরাপদে ফিরলেন বাড়ি বাংলাদেশের দুই বোনকে ভারতের যৌনপল্লীতে বিক্রি সন্তান বুদ্ধিমান হওয়ার পিছনে মায়ের ভূমিকাই বেশি দেশের ইতিহাসে খোলা বাজারে ডলারের দাম সর্বোচ্চ, ১১৯ টাকা প্রেমিকের এই খারাপ অভ্যাসেই সঙ্গ ত্যাগ করেন মহিলারা! সময় থাকতে শুধরে নিন নিজেকে প্রথম ডেটেই বান্ধবীর মন জয় করতে চান? কোন ভুলগুলি এড়িয়ে চললেই মিলবে ফল ২৩০০ কোটি টাকার মালিক হয়েও অক্ষয় কুমারের নেই কোনো অহংকার সংসারের হাল ধরতে ফ্লেক্সিলোডের দোকান করা রুনা এখন ব্যাংকের বড় অফিসার ভারত রাস্তা নিল তবে যাওয়ার সুযোগ দিল না নৌকাডুবে অর্ধশতাধিক অভিবাসন প্রত্যাশী নিখোঁজ গ্রিসে

অরণ্যবাস রিসোর্ট

চলোযাই ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ৪ জুন, ২০২২

আমাদের এই যান্ত্রিক জীবনে প্রতিদিনের হাজারো কাজের মধ্যে একটু খানি ফুরসত পাওয়াটাই অনেক কঠিন। তারপরেও থামার ক্লান্তি নেই, রোজগেরে জীবনে তাল মিলিয়েই যেতে হয়। আর তার সঙ্গে এক-আধটু বেরিয়ে আসা, পর্যটন স্পটগুলোতে কিছু সময়ের জন্য ভ্রমণ আমাদের এত কোলাহলের মাঝেও বেঁচে থাকার রসদ দেয়। ভ্রমণ অনুরাগী যারা কিছুটা সময় নিভৃতে বা পরিজনদের নিয়ে আনন্দঘন সময় কাটাতে চান তাদের জন্য রিসোর্ট হচ্ছে চমৎকার ও উপযোগী জায়গা।

অরণ্যবাস ঠিক তেমনই একটি রিসোর্ট, যেখানে গিয়ে আপনি পেতে পারেন আপনার মনের মত পরিবেশ। ঢাকা আন্তর্জাতিক বিমান বন্দর থেকে মাত্র ১৮ কিলোমিটার দূরেই এই রিসোর্টের অবস্থান। লেক, সবুজ মাঠ ও প্রায় একশ’ প্রজাতির গাছগাছালি দিয়ে সাজানো অরণ্যবাস আপনাকে নিয়ে যাবে এক প্রশান্তির দুনিয়ায়।

সারাদিন পরিবারের সাথে সময় কাটানো সহ কর্পোরেট পিকনিক (বনভোজন), সামাজিক ইভেন্ট (কার্যক্রম),  এবং ট্রেনিং সেশন, ওয়ার্কশপের জন্য আপনি রিসোর্টটি বুক করতে পারবেন।

যে সকল সুবিধা রয়েছে অরণ্যবাসে:
• সুইমিং পুল (চেঞ্জিংরুমসহ)
• বাচ্চাদের জন্য আলাদা সুইমিং পুল ও ২টি খেলার মাঠ
• বাস্কেটবল ও ব্যাডমিন্টন কোর্ট
• স্বাস্থ্যসম্মত সবজির বাগান, পুকুরে মাছ ধরার সুবিধা
• সম্মেলনকক্ষ, রেস্টুরেন্ট, বারবিকিউ কর্নার, সাউন্ডসিস্টেম
• কটেজ
• পর্যাপ্ত পার্কিং এরিয়া
• ২৪ ঘণ্টা নিরাপত্তা
অরণ্যবাসে রয়েছে সুপার ডিলাক্স এসি রুম, টুইন ভিআইপি স্যুট, কনফারেন্স রুম। এ সকল রুমের জন্য আপনাকে ৬ হাজার থেকে ২৫ হাজার পর্যন্ত খরচ করতে হবে। তবে নানা উৎসব ও বিভিন্ন সময়ে অনেক ডিস্কাউন্ট অফার দেয়া হয়।

যে সকল প্যাকেজ রয়েছে:

ডে-লং প্যাকেজ: সারাদিনের জন্য আপনি এই প্যাকেজটি বেছে নিতে পারেন। যার মধ্যে আপনি পাবেন- সকালের নাস্তা, দুপুরের খাবার (সেট মেন্যু বাফেট), সন্ধ্যার নাস্তা, সুইমিং পুল, প্রতি ১০ জনের গ্রুপের জন্য ১টি এসি রুম ও পুরো রিসোর্টের সুবিধা।

কাপল ডে-লং প্যাকেজ: প্রতি কাপলদের জন্য ১টি এসি রুমসহ সকালের নাস্তা, দুপুরের খাবার (সেট মেন্যু বাফেট), সন্ধ্যার নাস্তা, সুইমিং পুল, রিসোর্টের সকল সুবিধাদি রয়েছে এই প্যাকেজে।

নাইট স্টে প্যাকেজ: এসি রুম (১ রুমে সর্বোচ্চ ৪ জন), সকালের নাস্তা, দুপুরের খাবার (সেট মেন্যু বাফেট), সন্ধ্যার নাস্তা, সুইমিং পুল, রিসোর্টের সকল সুবিধা।

কর্পোরেট প্যাকেজ: আলোচনার মাধ্যমে আপনি কি কি সুবিধা নিতে চান তা ঠিক করতে পারবেন এই প্যাকেজে।

যেভাবে যাবেন:

গাজীপুরের চৌরাস্তা থেকে ডানদিকে প্রায় ১০ কিলোমিটার গেলেই পুবাইল কলেজ গেট। সেখান থেকে বামের সড়ক ধরে আরো ২ কিলোমিটার মত গেলেই পেয়ে যাবেন অরণ্যবাস রিসোর্ট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com