1. [email protected] : admin2021 :
  2. [email protected] : cholo jaai : cholo jaai
অনলাইন ইনকাম : ঘরে বসে মোবাইলে আয় করার সুযোগ দিচ্ছে এই ওয়েবসাইট
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:০৮ পূর্বাহ্ন

অনলাইন ইনকাম : ঘরে বসে মোবাইলে আয় করার সুযোগ দিচ্ছে এই ওয়েবসাইট

চলযাই ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

অনলাইন ইনকাম (Online Earning): বর্তমান সময়ে মূল্যবৃদ্ধির থাবা প্রতিটি মানুষকেই তাড়া করে বেড়াচ্ছে। চাকুরিজীবি, স্বল্প রোজগেরে হোক কিংবা বেকার মানুষ – প্রত্যেকেই দৈনন্দিন খরচ চালাতে হিমশিম খাচ্ছেন; প্রয়োজন পড়ছে অতিরিক্ত অর্থের জোগানের। সেক্ষেত্রে পাঠকদের মধ্যে যারা ধরাবাঁধা রোজগারের বাইরে এক্সট্রা ইনকাম করতে চাইছেন, তারা খুব সহজে ঘরে বসে নিম্নলিখিত মাধ্যম অনুসরণ করে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। এর জন্য শুধু নির্দিষ্ট সময় ধরে পড়তে হবে ই-মেইল। হ্যাঁ, শুনতে কিছুটা অবাক লাগলেও ঠিকই পড়েছেন। আসলে বিশ্বজুড়ে এমন অনেক ওয়েবসাইট আছে যেখানে মেইল চেক বা অনলাইন সার্ভে করার জন্য অর্থ প্রদান করা হয়। সেক্ষেত্রে শুধুমাত্র হাতে মুঠোফোন থাকলেই এই কয়েকটি ওয়েবসাইটের সাহায্যে আপনি উপার্জন করতে পারবেন। আসুন জেনে নেই কোন কোন ওয়েবসাইট অনলাইন ইনকাম করার সুযোগ দেয়।

অনলাইন ইনকাম করার উপায় (Online Earning Website)

১. PaisaLive.com

২. matrixmail.com

অনলাইন ইনকাম করার এই ওয়েবসাইটটি ২০০২ সাল থেকে অর্থাৎ ২০ বছরের কাছাকাছি সময় ধরে কাজ করছে। এতে আপনারা বিভিন্ন কাজের পাশাপাশি ইমেইল পড়ে অর্থ উপার্জন করার সুযোগ পাবেন। উল্লেখ্য, ওয়েবসাইটটির বিভিন্ন কাজগুলির মাধ্যমে ২৫ ডলার থেকে ৫০ ডলার পর্যন্ত উপার্জন করার সুযোগ থাকবে। এমনকি এটিতে এক ঘন্টার মধ্যে প্রায় ৩,০০০ টাকা উপার্জন করা যাবে।

৩. Offer.com

আপনি যদি এই ওয়েবসাইটের গোল্ড মেম্বার হন, তাহলে আপনি নানাবিধ সুবিধা পাবেন। এখান থেকে আপনি নির্দিষ্ট সার্ভেতে অংশগ্রহণ করে, বন্ধুদের অ্যাকাউন্ট তৈরি করে টাকা ইনকাম করতে পারেন। এখানে সাইন ইন করার সাথে সাথে ৩৫০ টাকা থেকে ৪০০ টাকা পাওয়া যাবে। ইউজারদের উপার্জন করা অর্থ পেতে ৭২ ঘন্টারও কম সময় লাগবে।

৪. senderearning.com

ইমেইল পড়ে অর্থ উপার্জনের জন্য আপনারা এই ওয়েবসাইটটির সাহায্য নিতে পারেন। এছাড়াও এটি সার্ভে, অনলাইন শপিং ইত্যাদিতে টাকা রোজগারের সুযোগ দেবে। এখানে অ্যাকাউন্ট তৈরি করে ইমেইল পড়লে আপনি পাবেন ১ ডলার অর্থাৎ প্রায় ৭০ টাকা এবং প্রতি মাসে সর্বনিম্ন ২,১০০ টাকা উপার্জনের সুযোগ থাকবে। তবে মনে রাখতে হবে যে ছয় মাসে একবারও এই ওয়েবসাইট ভিজিট না করলে অ্যাকাউন্ট নিষ্ক্রিয় হয়ে যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 cholojaai.net
Theme Dwonload From ThemesBazar.Com