বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
Uncategorized

সাত দেশের আট রুটে ফ্লাইট চালাচ্ছে ইউএস-বাংলা

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

করোনাকালীন সময়ে সব ধরনের স্বাস্থ্য নির্দেশনা মেনে আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। সাত দেশের আটটি গন্তব্যে সরাসরি ফ্লাইট পরিচালনা অব্যাহত রেখেছে তারা।

বর্তমানে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক)  নির্দেশনা মেনে ঢাকা থেকে মাস্কাট, দোহা, দুবাই, চেন্নাই, কলকাতা, কুয়ালালামপুর, সিঙ্গাপুর ও গুয়াংজুতে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বিষয়টি নিশ্চিত করেছেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম। তিনি জানান, ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে মাস্কাট ও চেন্নাই সপ্তাহে সাতটি, দুবাই ও কলকাতায় ছয়টি, দোহায় চারটি, কুয়ালালামপুরে দুটি এবং সিঙ্গাপুর ও গুয়াংজুতে একটি করে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া চট্টগ্রাম থেকে সপ্তাহে তিনটি ফ্লাইট সরাসরি মাস্কাট ও চারটি ফ্লাইট চেন্নাইয়ে পরিচালনা করা হচ্ছে।

আন্তর্জাতিক প্রত্যেকটি রুটেই ইউএস-বাংলা এয়ারলাইন্সের ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে পরিচালিত হচ্ছে। ইউএস-বাংলার বিমান বহরে চারটি বোয়িং ৭৩৭-৮০০, সাতটি ব্র্যান্ড নিউ এটিআর ৭২-৬০০ সহ মোট ১৪টি এয়ারক্রাফট রয়েছে।

টিকিট রিজার্ভেশন সংক্রান্ত সব ধরনের তথ্যের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস অফিস বা নিকটস্থ ট্রাভেল এজেন্সিতে যোগাযোগ করা যাবে। এছাড়াও ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ অথবা ১৩৬০৫ নম্বরে যোগাযোগের অনুরোধ জানিয়েছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com